স্টুডেন্টদের জন্য সেরা একটি অনলাইন আর্নিং প্ল্যাটফর্ম 2021। প্রতিমাসে কমপক্ষে 10 হাজার টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ রয়েছে। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্ট সিস্টেমে।

হ্যালো আসসালামু আলাইকুম কেমন আছেন বন্ধুরা??? আশা করি আপনারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের দোয়াতে ভালোই আছেন! আজকে আপনাদের জন্য খুবই দারুণ একটি ওয়েবসাইট নিয়ে হাজির হয়ে গেলাম। যারা স্টুডেন্ট আছে তাদের জন্য আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কারণ অনলাইন থেকে ইনকাম করতে চাই বেশিরভাগ লোকই স্টুডেন্ট। স্টুডেন্ট যদি তার হাত খরচের টাকাটা নিজেদের করে নিতে পারে তাহলে তো কোন কথাই নেই। আপনি যদি একজন স্টুডেন্ট অথবা অনলাইন থেকে ইনকাম করতে চান যে কেউই, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আজকে আমি এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। যেখান থেকে প্রতি মাসে 10 হাজার টাকার বেশি ইনকাম করতে পারেন। তবে তার জন্য একটু পরিশ্রম করতে হবে আপনাকে। আপনি যদি বাংলা ভাষায় আর্টিকেল লেখার দক্ষতা থাকে তাহলে তো কোন কথাই নেই। এই ওয়েবসাইট থেকে আপনি বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। বর্তমানে বাংলাদেশে আর্টিকেল লিখে আয় করা অনেক প্ল্যাটফর্ম রয়েছে। তবে আজকে যে প্লাটফর্মে আমি আজকে হাজির হয়ে গেলাম। সেটা অন্যান্য প্ল্যাটফর্ম থেকে অনেকটাই ভিন্ন। যে কেউই এখানে কাজ করতে পারে। এমনকি মজার বিষয় হলো এই প্লাটফর্ম থেকে পেমেন্ট পাবেন বিকাশ নগদ রকেট অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে। আরো একটি মজার সিস্টেম রয়েছে সেটা হল 20 টাকা হলেই পেমেন্ট পেয়ে যাবেন। হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন। তো আমি আর বেশি কথা বলব না সরাসরি মূল আলোচনায় চলে যাব।তবে অবশ্যই আমার আর্টিকেলটির সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়বেন। তা না হলে সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই শুরুতেই বলছো অবশ্যই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ে কাজ শুরু করবেন আশা করি।

ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত নিচে দেওয়া হল 👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

ওয়েবসাইটের নাম কি???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

Click here

উপরের লিংকে ক্লিক করলে আপনারা সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন। ওয়েবসাইটে যেতে কোন সমস্যা হলে অবশ্যই আমাকে বলবেন আমি সাহায্য করব ইনশাল্লাহ।

ওয়েবসাইটে কিভাবে কাজ শুরু করব???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

ওয়েবসাইটে কাজ কিভাবে শুরু করবেন তাই না। এই ওয়েবসাইটে কাজ শুরু করতে হলে সর্বপ্রথম একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে এই সাইট থেকে। অ্যাকাউন্ট তৈরি না করে আপনি কাজ শুরু করলে কোন লাভ হবে না। তো শুরুতেই আপনাকে এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। একাউন্ট তৈরি করার জন্য রেজিস্টার বাটনে ক্লিক করুন। যে তথ্যগুলো চাইবে সেগুলো সঠিক ভাবে দিয়ে দিবেন। যেমন আপনার ফুল নাম একটা ইউজার নাম, একটা অ্যাক্টিভ জিমেইল আর পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই এখানে রেজিস্ট্রেশন করা যায়। রেজিস্ট্রেশন করে লগইন করবেন। আশা করি বোঝাতে পেরেছি।

ওয়েবসাইটে কি কি কাজ আছে???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

✓এই ওয়েবসাইটে কাজ রয়েছে আর্টিকেল লিখে আয় করার। আপনারা খুব সহজেই বাংলাভাষায় এখানে আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

✓ রেফার করে ইনকাম। যে কেউ আনলিমিটেড রেফার করে এখান থেকে আয় করতে পারে। কোনো কাজ ছাড়াই আপনি আনলিমিটেড অফার করে আয় করতে পারেন। তার জন্য নির্দিষ্ট কিছু কমিশন আপনাকে দেবে।

কিভাবে আর্টিকেল লিখে জমা দিবেন তার সঠিক নিয়ম????👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

✓ অন্য কোন সাইট থেকে লেখা কপি করে সাবমিট করলে সেটা প্রকাশ করা হবে না।

✓ অন্য কোন ভাষা থেকে কোন সফটওয়্যার বা টুলস ব্যবহার করে ট্রান্সলেট করে প্রকাশ করলে সেটা প্রকাশ করা হবে না। তবে অন্য ভাষার কোন লেখা অনুস্বরন করে নিজের ভাষায় সাজিয়ে লিখতে পারবে।

✓ কোন লেখা রিরাইট করে প্রকাশ করলে প্রকাশ করা হবে না। অন্য কোন লেখা সকল স্ট্রাকচার ঠিক রেখে মাঝে মাঝে শব্দ বা বাক্য এডিট করে ইউনিক করলেও লেখা প্রকাশ করা হবে না। লেখার সম্পূর্ণ স্ট্রাকচার, গ্রাফিক, এবং ফরমেট ইউনিক হতে হবে।

✓ আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।

✓ আর্টিকেল কমপক্ষে 500 ওয়ার্ড এর হতে হবে।

✓একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

✓বাংলা ভাষায় লিখতে হবে।

কোন ক্যাটাগরি গুলোতে এই ওয়েবসাইটে আর্টিকেল লিখতে পারবেন???👇👇👇👇👇

✓অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট,

✓ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও,

✓ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং,

✓অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস,

✓বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট

✓অফার, সিম কার্ড অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা

✓কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, লোন বা ডোনেশন, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /

✓ইন্সুরেন্স, আইন, মর্গেজ, নোটারী, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স,

✓অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি।

উপরের ক্যাটাগরি ব্যতীত আপনার আর্টিকেল প্রকাশ করা হবে না। প্রকাশ করা হলেও সে আর্টিকেলের জন্য কোন টাকা আপনার একাউন্টে জমা হবে না। অবশ্যই কথাটির মাথায় থাকা দরকার।

আর্টিকেল লিখে কত টাকা পর্যন্ত আয় করতে পারবেন???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

✓✓✓প্রতি আর্টিকেল এর জন্য 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত সাথে সাথে বোনাস দেওয়া হবে। (তবে কোন প্রোমোশনাল লিংক, রেফার লিংক, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা 500 ওয়ার্ড এর থেকে কম লেখার ক্ষেত্রে এই বোনাস প্রযোয্য নয়)

✓✓✓আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 500 টাকা পাবেন। আপনার  লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 500 টাকা।

সঠিকভাবে রেফার করে কিভাবে আয় করতে পারবেন??? প্রতি রেফারে কত করে টাকা পাবেন???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

✓✓✓এই ওয়েবসাইট রেফার করে আয় করার সুযোগ দিয়েছে। ওয়েবসাইটে আপনি আনলিমিটেড রেফার করে আয় করতে পারবেন। প্রতিটি রেফারের জন্য 20 শতাংশ কমিশন পাবেন। কোনো কাজ ছাড়াই আনলিমিটেড অফার করে আপনি ইনকাম করতে পারেন।

✓✓✓আপনি এখানে আপনার ইচ্ছামত রেফার করে আয় করতে পারেন। রেফারের জন্য কোন লিমিট নেই অর্থাৎ আনলিমিটেড রেফার করে আয় করার সুযোগ রয়েছে। আপনার প্রতিটা অ্যাক্টিভ রেফারের জন্য বিশ পারসেন্ট কমিশন পাবেন। আপনার একটি রেফারেন্স যদি একশ টাকা ইনকাম হয় তাহলে আপনি পাবেন 20 টাকা। আপনার যত মেম্বার হবে তাদের সবার থেকে 20% কমিশন আপনাকে বোনাস দেওয়া হবে। তবে মনে রাখতে হবে রেফারেন্স মেম্বারের টাকা কেটে নেওয়া হবে না। 20 পার্সেন্ট সেটা কমিশন বোনাস।

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন??? কি কি উপায়ে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে???👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇👇

✓✓✓ফ্লাক্সি লোড,বিকাশ, নগদ, রকেট, পেটিএম, বিটকয়েন, ব্যাংক একাউন্ট ইত্যাদি সহ আরো নানা উপায়ে এখান থেকে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে।

✓✓✓এই ওয়েবসাইট থেকে মাত্র 20 টাকা হলেই পেমেন্ট পাবেন। এই 20 টাকা শুধু ফ্লেক্সিলোডের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। তবে হ্যাঁ বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা নিতে পারবেন। কিন্তু তার জন্য নির্দিষ্ট আপনার একাউন্টে অ্যামাউন্ট থাকতে হবে। মাত্র 100 টাকা হলে বিকাশ নগদ রকেট অথবা ব্যাংকের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এগুলো সেটআপ করতে অবশ্যই সেটিং এ গিয়ে সেটাপ করে নিবেন।

সর্বোপরি পরিশেষে বন্ধুরা, এতক্ষণ ধরে আমার আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনারা যারা আর্টিকেলটি সম্পূর্ণ করেছেন তাদের হয়তো আর কোন প্রশ্ন থাকবেন না আশা করি। কারণ আমি এটুজেট শেয়ার করে দেওয়ার চেষ্টা করেছি। এরপরেও যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই আমাকে বলবেন আমি সাহায্য করব ইনশাল্লাহ। ওয়েবসাইট থেকে আপনি প্রতিমাসে অন্তত 10 হাজারের বেশি ইনকাম করতে পারবেন। যত পরিশ্রম করবেন তত আপনার ইনকাম বেশি হবে। আর অবশ্যই তাদের নিয়ম-কানুন গাইডলাইন মেনে কাজ করবেন। তা না হলে আপনার একাউন্ট ডিজেবল হয়ে যেতে পারে। অথবা আপনার কাজের বিনিময়ে তারা টাকা না দিতে পারে। তাই অবশ্য তাদের নিয়ম মেনে কাজ করার চেষ্টা করবেন আশা করি। আজকের আর্টিকেলটি কেমন লাগলো আপনাদের কাছে অবশ্য কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আজকের মত বিদায় নেব সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে বিদায় নিচ্ছি, সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts