রবি সিম কম্পানির আর্নিং অ্যাপ। পেমেন্ট সরাসরি বিকাশ এ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই…???

আজকে আমি আপনাদের বাংলাদেশ এর একটি আর্নিং অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব। এটা হচ্ছে রবি কম্পানির আর্নিং অ্যাপ। এটা ১০০% পেমেন্ট দেয়। আমি অ্যাপ টা থেকে ২২০ টাকা পেমেন্ট পাইছি এবং নিয়মিত কাজ করছি। প্রথম এ আমার ইনকাম টা দেখাচ্ছি👇👇👇👇

আপনারা যদি অ্যাপ টাতে কাজ করতে চান প্রথম এ নিচের লুংক এ গিয়ে অ্যাপ টা ডাউনলোড করে নিবেন…. 👇👇

অ্যাপ ডাউনলোড করতেঃ- এখানে ক্লিক করুন 

লিংক এ ক্লিক করার পর সবকিছু বুঝে একটু নিচে ডাউনলোড লেখা থাকবে ওটাতে ক্লিক করে অ্যাপ ডাউনলোড করে নিবেন।

➡➡➡একাউন্ট 👇👇👇

আপনি আপনার মোবাইল নাম্বার দিবেন। মোবাইল এ একটা কোড আসবে ওটা অটো আলে আসবে অ্যাপ এ। যদি না আসে কোডটি লিখে টিক মার্ক এ ক্লিক করবেন। তারপর ফেসবুক এর মত নাম ঠিকানা দিয়ে একাউন্ট করে নিবেন। রেফার কোড D20E79 দিলে একটা লাইফ লাইন নিতে পারবেন। যা পরবর্তী তে লাইভ খেলায় কাজে লাগবে।

➡➡➡পেমেন্ট👇👇

প্রথম এ পেমেন্ট এর কথা বলছি কারন এই অ্যাপ এ পেমেন্ট রিকুয়েষ্ট দিতে হয় না। শুধু বিকাশ নাম্বার সেট করে রাখলে ওটো পেমেন্ট দিয়ে দেয়। এজন্য অ্যাপ এর উপরে ত্রি ডড এ ক্লিক করে পেমেন্ট এ গিয়ে বিকাশ নাম্বার দিয়ে টিক মার্ক এ ক্লিক করবেন। একবার বিকাশ নাম্বার সেট করলেই হবে। তারপর আপনি যত টাকা ইনকাম করবেন সব বিকাশ এ চলে আসবে।

➡➡➡কাজ এর নিয়ম👇👇

১.২.৩ এই ৩ টা কাজ করে ইনকাম করতে পারবেন।নিচে পর্যায়ক্রমে সবগুলো আলোচনা করা হলো…?

১.হচ্ছে লাইভ খেলা। কবে লাইভ খেলা হবে এটা অ্যাপ এ বলা থাকবে। ঠিক সময় হাজির হয়ে মাএ ১০ টা উওর দিয়ে জিতে নিতে পারবেন অনেক টাকা।

২. ডেলি চ্যালেঞ্জ প্রতি দিন কতটা প্রশ্নের উত্তর দিতে হবে ডেলি চ্যালেঞ্জ জিততে অ্যাপ এ বলা থাকবে। এবং এখানে উওর ভুল হলেও সমস্যা নেই। যতটা দিতে বলা হয়েছে ওতটা সঠিক উত্তর দিলেই হবে। রাত ১২ টার পর থেকে পরদিন রাত ১২ টার আগ পযন্ত।

৩.রেপিড ফায়ার হচ্ছে ৩ মিনিট এর খেলা। এটা খেলতে ৪০০ কয়েন লাগবে। ডেলি চ্যালেঞ্জ খেললেই কয়েন পেয়ে যাবেন। ৩ মিনিট এ ৩৫/৪০ টার মত উওর দিতে হবে। কতটা উওর দিতে হবে এখানে বলা থাকবে। আপনি ৪০০ কয়েন দিয়ে একদিন এ যতবার ইচ্ছে চেস্টা করতে পারবেন। এবং একবার জিতে নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন। আবার কথা হবে পরবর্তী কোন এক পোস্ট এ। সে পযন্ত সবাই ভালো থাকবেন। দোয়া করবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন