প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন। পেমেন্ট বিকাশ এবং রকেট এ।

  • আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

    আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন…??? আজকে আমি আপনাদের সামনে বাংলাদেশ এর একটি সেরা আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। অ্যাপ টি থেকে আমি পেমেন্ট পাইছি তাই নিশ্চিন্তে কাজ করতে পারেন।

    আপনি অ্যাপ টি থেকে প্রতিদিন ২০০/৩০০ টাকা ইনকাম করতে পারবেন। এবং এটা বাংলাদেশ এর সেরা আর্নিং অ্যাপ।

    অ্যাপ টিতে কাজ করার জন্য সবার প্রথম প্লে স্টোর এ গিয়ে Ring id লিখে সার্চ করবেন। মাএ ২৫ এম্বির মত অ্যাপটি ডাউনলোড করে নিবেন। তারপর অপেন করে আপনার মোবাইল নাম্বার দিবেন। তারপর মোবাইল নাম্বার এ একটা কোড আসবে ওটা দিবেন। তারপর নাম এবং পাসওয়ার্ড দেওয়ার পর একাউন্ট অপেন হয়ে যাবে। একাউন্ট অপেন হওয়ার পর আপনাকে রেফার কোড দিতে বলবে। রেফার কোড এর যায়গায় আপনি 18484393 এটা দিবেন। তারপর রেফার নাও এ ক্লিক করবেন। কোড দিলে সাথে সাথে ৫০ টাকা বোনাস পাবেন। কোড না দিলে ৫০ টাকা বোনাস পাবেন না।

    একাউন্ট করার পর বাম সাইটে উপরে ৪ ডড আইকন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন। ক্লিক করলে আপনি আপনার নাম এবং একটা কোড দেখতে পাবেন। এটা হলো আপনার রেফার কোড। এই রেফার কোড ব্যবহার করে একজন একাউন্ট করলে আপনি ২০ টাকা করে পাবেন। এভাবে প্রতিদিন ১০ থেকে ১৫ টা রেফার করলে আপনি ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।এবং মাএ ২০০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন।

    এটা থেকে ১০০% পেমেন্ট পাবেন। বর্তমান এ ১ কোটির ও বেশি মানুষ রিং আইডি তে কাজ করে। আপনি ও জয়েন না হয়ে থাকলে এখন ই জয়েন হন। এখানে মাএ ২০০ টাকা হলে বিকাশ এবং রকেট এ পেমেন্ট নিতে পারবেন। আশা করি যারা কাজ করেন না রিং আইডি তে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। ধন্যবাদ পোস্ট টি পরার জন্য। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী কোন এক পোস্ট এ । আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন