গ্রাফিক্স ডিজাইন শিখুন আউটসোর্সিং করে লক্ষ লক্ষ টাকা আয় করুন

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই দোয়া করি আল্লাহর কাছে সবসময়। আজকে আপনাদের সামনে গ্রাফিক্স ডিজাইন নিয়ে হাজির হয়েছি । আপনারা সবাই আউটসোর্সিং সম্পর্কে জানেন । আউটসোর্সিং এর বড় একটি অংশ হচ্ছে গ্রাফিক্স ডিজাইন । এই  গ্রাফিক্স ডিজাইন শিখতে কি কি জানা অবশ্যয় দরকার , গুলো না জানলে গ্রাফিক্স ডিজাইন করতে পারবে না ।

প্রথম জানা দরকার adobe photoshop এই সফটওয়ার সম্পর্কে ধারণা থাকতে হবে ।

পরে এই সফটওয়ারে অনেক গুলো টুল আসে যে গুলো ডিজাইন করতে কাজে লাগে।

কিছু টুলের নাম উল্লেখ করতেছি এবং এই টুল গুলোর কাজ কি ?

crop tool এই টোল দিয়ে কোনো ছবি crop করা হয় সাইজ নিয়ে ।

pen tool  এই টোল দিয়ে ছবিকে কেটে background color  change করা হয় ।

magic wand tool এই টোল দিয়ে background color  change  1 clike a change kora jay

আরো অনেক গুলো টোল আছে সে গুলোর ও কাজ আছে গ্রাফিক্স ডিজাইন করতে ।

তও অনেকেই বলেন আউটসোর্সিং করে গ্রাফিক্স ডিজাইন করে কিভাবে ইনকাম করবো আউটসোর্সিং মানে কি ? ঘরে বসে অনলাইনে জব করা ,কাজ করা,অনলাইনে জবের অনেক গুলো সাইটে আছে ,অনেক কম্পানি ও আছে আপনি তাদের কম্পানির কাজ করে দিবেন আপনাকে টাকা দিবে । তাদের কম্পানির কোনো জিনিসের ডিজাইন করে দিলা এই রকম অনেক কাজ আছে ।

তও মুল কথা হচ্ছে আপনি যদি গ্রফিক্স ডিজাইন শিখুন তাইলে আইটসোর্সিং মানে ঘরে বসে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন । তাই সময় নস্ট না করে গ্রাফিক্স ডিজাইন শিখুন লক্ষ লক্ষ টাকা ঘরে বসে আয় করুন ।

আমার লেখায় যদি কোনো রকম ভুল হয় ক্ষমার দৃষ্টিতে দেখবেন । আপনাদের ফ্রেন্ড দের সাথে শেয়ার করুন । লেখা ভালো হলে কমেন্ট করুন ।

আজ এই পর্যন্তই সামনের পর্বে  অন্য কোন বিষয় নিয়ে হাজির হব ইনশাহআল্লাহ । ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন  এবং গ্রাথর ডট কমের সাথেই থাকুন। বাহিরে গেলে মাস্ক ব্যবহার করুন ,নিজে সচেতন থাকুন অন্যকে সচেতন করুন আল্লাহ হাফেজ ।

Related Posts