ছবি এডিট করে ইনকাম করুন মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা এখন আমি জব সাইট আমি আপনাদের সাথে কথা বলব সেটি খুব খুব খুব খুব খুবই দারুন একটি ওয়েবসাইট। এখান থেকে আপনি ছবি এডিট করে  পাল্টে মাসে প্রচুর পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। 

বাইরের দেশের অনেক ধনী লোকেরা এই কাজগুলো এখানে দিয়ে থাকে তারা তাদের বিভিন্ন ছবি এখানে দিয়ে থাকে এবং প্রতিটি ছবি এডিট করে দেওয়ার জন্য ১০  থেকে২০  ডলার বা ৩০  ডলার পর্যন্ত তারা দিয়ে থাকে। বুঝতেই পারছেন প্রতিটি ছবির জন্য কত টাকা করে আমরা পাচ্ছি। বন্ধুরা এর জন্য শুধু আপনাকে একটু এডিটিং ভালো জানতে হবে সেটা ফটোশপ দিয়ে হোক বা মোবাইল দিয়ে আপনারা দুইভাবে যেখানে ছবি এডিট করতে পারবেন।

এখানে এডিটর মনটা খুবই ভালো হতে হবে তাহলে আপনি এখান থেকে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন আর বন্ধুরা আমরা এখন মোটামুটি সকলেই এডিট খুব ভালো বাড়ি সেটা যেকোন ভাবে কম্পিউটার বা মোবাইল দিয়ে। তো চলুন পরিচয় করিয়ে দিয়ে আজকের সাইটটির সাথে এবং কিভাবে এখান থেকে টাকা ইনকাম করবেন কিভাবে আপনি এখানে সাইন আপ করবেন সবকিছু শিখিয়ে দিচ্ছি।

সাইট লিঙ্ক এখানে ক্লিক করলে আপনি সরাসরি সাইটে প্রবেশ করতে পারবেন।

কিভাবে এখানে একটি একাউন্ট করবেন: বন্ধুরা এখানে একাউন্ট করার নিয়ম টা একটু ভিন্ন।  প্রথমে আপনি উপরের লিংকে ক্লিক করে একটি ড্যাশবোর্ডে পৌঁছাবেন সেখানে আপনি সাইন আপ বাটনে ক্লিক করবেন।

তারপর আপনাকে এখানে সিলেক্ট করতে হবে যে আপনি এখানে কি হিসেবে কাজ করতে চান যদি আপনি এখানে একজন ফ্রিল্যান্সার হিসেবে কাজ করতে চান তাহলে সেটি সিলেক্ট করুন আর যদি আপনি এখানে কোন ক্লাইন হিসেবে কাজ করতে চান তাহলে আপনি সেটা সিলেক্ট করুন।  যেকোনো একটি সিলেক্ট করার পড়ে আপনি আপনার ফেসবুক অথবা ইমেইল আইডি দিয়ে এখানে সাইন আপ করুন। 

তো বন্ধুরা আমি বলব অবশ্যই এখানে আপনারা ইমেইল আইডি দিয়ে সাইন আপ করবেন কারণ আমাদের ফেসবুক আইডি যখন-তখন নষ্ট হয়ে যেতে পারে। তারপর একটি ছোট ফর্ম আসবে যেখানে আপনি আপনার নাম আপনার ইমেল আইডি এবং একটি খুব ভালো মানের পাসওয়ার্ড দিয়ে সাইন আপ বাটনে ক্লিক করলে আপনার ইমেইল আইডিতে একটি ভেরিফিকেশন লিংক যাবে সেটি দিয়ে আপনি ভেরিফিকেশন করে নিলে আপনার আইডি খোলার সম্পন্ন হবে।

কিভাবে এখানে কাজ করে টাকা ইনকাম করবেন: বন্ধুরা আপনারা ড্যাশবোর্ডে আসার পরে দেখবেন নিচে একটি সার্চ বাটন রয়েছে সেখানে আপনারা করলে আপনারা আপনাদের পছন্দমত কাজ সার্চ করে করতে পারবেন যেমন ব্যাকগ্রাউন্ড চেঞ্জ এটি লিখে সার্চ করলে সকল ব্যাকগ্রাউন্ড চেঞ্জ এর কাজ চলে আসবে। 

এভাবে আপনারা বিভিন্ন রকম  এডিটিং এর কাজের নাম সার্চ করে পছন্দের কাজটি করতে পারবেন।  বন্ধুরা সার্চ করার পরে আমাদের নিচে প্রচুর পরিমাণে কাজ চলে আসবে সেখান থেকে আমরা টাকা এবং কাজের মান অনুযায়ী পছন্দ করে যেকোনো কাজ   বাছাই করব।  তারপরে আমরা সেই কাজের উপরে ক্লিক করব তাহলে কাজটি আমাদের সামনে শো করবে।  এবং সেখানে সবকিছু বলে দেয়া থাকবে যে আপনাকে কি দিয়ে কিভাবে এডিট করতে হবে। 

এটা সম্পূর্ণ আপনার চাহিদা অনুযায়ী আপনাকে করতে হবে।  সবথেকে ভালো হয় এখানে যদি আপনি ফটোশপ দিয়ে কাজ করেন।  আমরা সকলে জানি ফটোশপ পৃথিবীর প্রতিটি প্রান্তে ব্যবহৃত হয় এবং এটি বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবহৃত হয়। বন্ধুরা ফটোশপ যে ধরনের কাজ করতে পারে সেটি ফোন কিন্তু পারে না তাই ভালো হয় যদি আপনি কম্পিউটার ব্যবহার করেন। 

তো আপনার কাজটি যখন সম্পূর্ণ হয়ে যাবে তখন আপনি এখানে কাস্টিক জমা দিতে পারবেন দেখবেন পাশে একটি বাটন রয়েছে সেখানে ক্লিক করে আপনি আপনার কাজটি আপনার ক্লায়েন্টকে জমা দিবেন এবং    ক্লাইন্ট আপনার কাজটি দেখে টাকা দিয়ে দিবে।  তাহলে বন্ধুরা সকলে বুঝতেই পারছেন এখানে কাজটা কত সহজ এখানে শুধু এডিটিং করে মাসে প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।  তাহলে আর দেরি না করে এখনি একটি একাউন্ট করে আপনি কাজ শুরু করে দিতে পারেন।

Related Posts

6 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page: https://www.facebook.com/107324621876693/posts/107963605146128/?app=fbl

মন্তব্য করুন