Cheap price backlink from grathor: [email protected]

সেরা বেটিং সাইট- Crickex, বিকাশ, রকেট ও নগদের মাধ্যমে ডিপজিট এবং উইথড্র

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি। তো আজকের পোস্টে বাংলাদেশের সেরা অনলাইন ক্যাসিনো সাইট Crickex নিয়ে কথা বলতে যাচ্ছি। Crickex কি, সাইটটি পেমেন্ট করে কিনা? কিভাবে ইনকাম করবেন? কিভাবে একাউন্ট খুলবেন? সুবিধা কি কি? এসব কিছু আজকে বিস্তারিতভাবে বলতে যাচ্ছি।  তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

Crickex কি কাদের জন্য?

Crickex বর্তমানে বাংলাদেশের শ্রেষ্ঠ একটি অনলাইন ক্যাসিনো ও স্পোর্টস এক্সচেঞ্জ প্লাটফর্ম। এটি বিশ্বের সবচেয়ে ভালো ক্যাসিনোগুলোর একটি। এখানে খুব সহজেই ভালো একটি পরিমাণ টাকা আয় করা যায়।

Crickex কাদের জন্য? আমি আপনি সবাইই চাইলে Crickex তে খেলতে পারব। এটি সবার জন্য উন্মুক্ত। Crickex তে খেলার জন্য আপনার বিশেষ কোনো জ্ঞানের প্রয়োজন নেই। বেটিং সম্পর্কে সাধারণ জ্ঞান থাকলেই, কিভাবে কি করতে হয় তা জানা থাকলেই আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

Crickex কি কি ধরণের খেলা রয়েছে?

Crickex তে প্রায় সব ক্যাসিনো গেইম আপনি পেয়ে যাবেন। এখানে সবচেয়ে ভালোন্ব জনপ্রিয় গেইমগুলোর মধ্যে রয়েছে iRich Bingo, Fortune Bingo, Rummy, Teenpatti, Crazy 777, Super Ace, Crazy Time, Charge Buffalo, Pharao Treasure ইত্যাদি।

Crickex এর সেরা কয়েকটি সুবিধাঃ

Crickex আপনাকে নানান সুযোগ-সুবিধা দিবে। আপনি একদম নতুন হয়ে থাকলেও তারা আপনাকে সহজেই ইনকাম করতে সহযোগিতা করবে। নিচে Crickex এর সেরা কয়েকটি সুবিধা উল্লেখ করা হলো।

. ইউজার ফ্রেন্ডলিঃ যেকোনো ওয়েবসাইটে কাজ করার জন্য অবশ্যই সাইটটিকে ইউজার ফ্রেন্ডলি হতে হবে। যদি একজন ব্যবহারকারী নাই বোঝে যে কি করতে হবে ও কিভাবে ইনকাম করতে হবে তাহলে সে ব্যবহারকারীর পক্ষে উক্ত সাইট ব্যবহার করা অসম্ভব হয়ে যাবে। এইদিকে Crickex অবশ্যই এগিয়ে আছে। তারা অত্যন্ত ক্লিন ও ইজি টু ইউস একটি ইন্টারফেস তৈরি করেছে যেখানে যেকোনো নতুন ইউজার সবকিছু বুঝতে পারবে।

. মোবাইল ব্যাংকিং সুবিধাঃ আমরা বেটিং বা এসব ক্যাসিনো সাইটে খেলার সময় একটি সমস্যার সম্মুখীন হয়। সেটি হচ্ছে ওই সকল সাইটে সাধারণত ডলারে ডিপোজিট ও উইথড্র করতে হয় যেটি ব্যবহারকারীর জন্য একটি সমস্যা। প্রথমে বিকাশ বা অন্য কোনো মোবাইল ব্যাংকিং আ্যপ থেকে ডলার কিনতে হবে তারপর তা ডিপোজিট করতে হবে। আবার উইথড্রের সময় ডলার নিতে হবে তারপর সেগুলো সেলারের কাছে বিক্রি করে তারপর টাকা নিতে পারবেন। এতে প্রচুর ঝামেলা। যদিও Crickex তে এই সমস্যা নেই। আপনি এখানে খুব সহজেই সরাসরি বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা ডিপোজিট ও উত্তোলন করতে পারবেন।

. বিশ্বস্তঃ Crickex অনেক দিন পর্যন্তই বিশ্বস্ততার সহিত ব্যবহারকারীদের পেমেন্ট করে যাচ্ছে। আপনি নিশ্চিন্তে এখানে কাজ করতে পারেন। আপনি ১০০% শিওর পেমেন্ট পাবেন। ৫ মিনিটের মধ্যে কনফার্ম পেমেন্ট পেতে হলে Crickex তে কাজ করুন। আর নিজেই উইথড্র দিয়ে দেখুন।

. অনেক উপায়ঃ এখানে আপনি আয় করার অনেক উপায় পেয়ে যাবেন। এখানে আপনি অনেক গেইম, লাইভ ক্যাসিনো পেয়ে যাবেন। তার পাশাপাশি স্পোর্টস বেটিং তো আছেই।

. সাপোর্টঃ তাদের সাপোর্ট অনেক ভালো। আপনি তাদের কাছ থেকে ২৪/৭ সাপোর্ট পাবেন। আপনি চাইলে তাদের সাথে লাইভ চ্যাট করতে পারেন।

. প্রোমোঃ এখানে আপনি বিভিন্ন ধরণের প্রোমো/অফার পাবেন ।

Crickex ক্রিকেট এক্সচেঞ্জ লাইভ ক্যাসিনো খেলে লাখ টাকা ইনকামের উপায়ঃ

আপনি এখানে কাজ করে একটি ভালো পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। আর এই ভালো পরিমাণটা লাখ টাকাও ছাড়াতে পারে। তো আপনার মনে হতে পারে যেটা কখনোই সম্ভব না, আমি জাস্ট মিথ্যা বলতেছি। কিন্তু আসলেই ইনকাম করা সম্ভব। শুধু আপনাকে জানতে হবে কিভাবে বেটিং করতে হবে। অনেকের মতেই এই বেটিং বা ক্যাসিনো সম্পূর্ণই ভাগ্যের উপর নির্ভর কিন্তু তা কিন্তু ঠিক নয়। আপনার এখানে স্কিল ও জ্ঞানেরও প্রয়োজন রয়েছে। আপনার মধ্যে একটি কনফিডেন্স কাজ করা প্রয়োজন যে আমি যে টিমের পক্ষে বেট ধরব, সেটিই জিতবে। আর অবশ্যই জ্ঞান থাকতে হবে। প্রতিটি খেলা দেখুন। কোন দল জিতে, কোন দল হারে। কোন দলের পারফরম্যান্স কেমন। এসকল কিছু জানা থাকলেই আপনি ভালো ইনকাম করতে পারবেন।

Crickex নতুনরা কিভাবে যুক্ত হবেন?

Crickex তে ক্যাসিনো খেলতে আপনাকে অবশ্যই একটি একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার জন্য আপনাকে বাংলাদেশের নাগরিক হতে হবে, ১৮ বছরের উপরে হতে হবে ও আপনার একটি সিম কার্ড থাকতে হবে।

নিচে রেজিস্ট্রেশন কিভাবে করবেন কিভাবে ফর্মটি পূরণ করবেন তা বলে দিচ্ছি।

ধাপ১: রেজিস্ট্রেশনঃ

প্রথমে নিচের দেওয়া লিংকে যান।

সাইট লিক: https://cutt.ly/lXvuEwl

এই লিংকে যাওয়ার পর একটি ফর্ম আসবে এবং সেই ফর্ম পূরণ করতে হবে যেমন- আপনাকে একটি ইউজারনেইম দিতে হবে। ইউজারনেইমে কোনো স্পেশাল ক্যারেক্টার (#,@,৳,% ইত্যাদি) দেওয়া যাবেনা। কোনো স্পেস থাকতে পারবেনা।

এরপর আপনাকে একটি পাসওয়ার্ড দিতে হবে। পাসওয়ার্ডটি ৬ থেকে ১২ অক্ষরের মধ্যে হতে হবে। ৮ থেকে ১০ অক্ষরের হলে সবচেয়ে ভালো হয়। পাসওয়ার্ডের মধ্যে কোনো স্পেস বা স্পেশাল ক্যারেক্টার থাকতে পারবেনা। এরপরে পাসওয়ার্ডটি আবার টাইপ করে কনফার্ম করুন।

এরপর কারেন্সি সিলেক্ট করতে হবে। বাই ডিফল্ট (BDT) Bangladesh সিলেক্ট করা থাকবে। এটি চেঞ্জ করবেন না। আর (BDT) সিলেক্ট করা না থাকলে সিলেক্ট করে নিন।

তারপর নেক্সট এ যান >>

এরপর আপনার সম্পূর্ণ নাম দিন।

এখন আপনার সচল একটি ফোন নাম্বার দিন ও  ইমেইল এড্রেস দিন। ইমেইল এড্রেস ও ফোন নাম্বার অবশ্যই আসল হতে হবে ও আপনার হতে হবে। ভেরিফিকেশন কোড দিয়ে ঠিক চিহ্ন তে ক্লিক করলে আপনার একটি একাউন্ট খোলা হয়ে গিয়েছে।

এরপর একাউন্টে লগইন করে ফোন নাম্বার ও  ইমেইল এড্রেস ভেরিফাই করুন ব্যাস আপনার একাউন্ট খোলার সকল কাজ শেষ। এবার ডিপোজিট।

ধাপ২: ডিপোজিটঃ

একাউন্ট খোলা হয়ে যাওয়ার পর Home অপশনে যান তারপর ‘Deposit’ সেকশনে যান। এখানে আপনি বিকাশ, নগদ, রকেট সহ আরও বিভিন্ন মেথডে ডিপোজিট করতে পারবেন। আপনি সর্বনিম্ন ৫০০ টাকা থেকে ডিপোজিট করতে পারবেন। সকলক্ষেত্রেই সিস্টেম একই। আমি বিকাশের মাধ্যমে কিভাবে ডিপোজিট করবেন তা বলে দেই। প্রথমে বিকাশ অপশনে ক্লিক করুন। তারপর কোন গেটওয়ের মাধ্যমে ডিপোজিট করবেন সিলেক্ট করুন ও এমাউন্ট (৫০০) নির্বাচন করুন। এবং DEPOSIT বাটনে ক্লিক করুন। তারপর আপনাকে অন্য একটি পেইজে নিয়ে যাওয়া হবে। সেখানে এমাউন্ট কপি করুন ও বিকাশ এজেন্ট নাম্বারটি কপি করুন ও বিকাশ এপে গিয়ে এই নাম্বারে ক্যাশ আউট করুন। ব্যাস! হয়ে গিয়েছে। তারপর ৫ থেকে ১০ মিনিটের মধ্যে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে যাবে।

ধাপ৩:  টাকা ডিপোজিট হয়ে যাওয়ার পর আপনার পছন্দ মতো একট গেইম সিলেক্ট করুন ও সেটি খেলে ইনকাম করুন।

উপসংহারঃ

এটি আসলেই বাংলাদেশের সবচেয়ে ভালো অনলাইন ক্যাসিনো ও স্পোর্টস এক্সচেঞ্জ সাইট। এটি অত্যন্ত বিশ্বস্ত একটি সাইট। এখান থেকে সহজেই ভালো কিছু ইনকাম করতে পারবেন।  তাছাড়া রাদের দুর্দান্ত সাপোর্ট তো রয়েছেই। ক্যাসিনো বা বেটিং সাইট কোনো সময় ব্যবহার করলে Crickex অবশ্যই ব্যবহার করে দেখতে পারেন।

Related Posts

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *