আকর্ষণীয়া নারী হওয়ার ৫টি টিপস

পুরুষের চোখে আকর্ষণীয়া হতে কে না চায়? সব নারীরাই মনের মধ্যে একটি গো-প-ন বা-স-না লালন করেন। আর তা হলো পছন্দের পুরুষ/ স্বামীর চোখে আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে পারা। তো কী কী উপায়ে পুরুষের মনোযোগ আকর্ষণ করা যায় তা নিয়ে জল্পনা – কল্পনার শেষ নেই। আজ পাঠকের জন্য রইলো এরকম কিছু টিপস যা অনুসরণ করলে সাফল্য অবশ্যম্ভাবীঃ

১. নিজের যত্ন নিন। অধিকাংশ ক্ষেত্রে একজন নারী সম্পর্কের শুরুতে নিজের প্রতি যতটা মনোযোগী থাকেন, মাঝখানে এসে খেই হারিয়ে ফেলেন। এমনটা হলে চলবেনা। নিজের সাজপোশাক, ব্যক্তিগত পরিষ্কার – পরিচ্ছন্নতা এই দিকগুলো অবহেলা করা যাবেনা। সম্পর্ক যত পুরনো হোক না কেন, চেষ্টা করতে হবে নিজেকে যতটুকু সম্ভব আকর্ষণীয় করে রাখার।

২.কথাবার্তায় মাধুর্য ধরে রাখুন। মেয়েরা হবে কোমল কন্ঠের অধিকারীণী- এমনটাই প্রত্যাশা থাকে সব পুরুষের। অনর্থক জোরে কথা বলা, কন্ঠস্বরকে বিকৃত করা, অ-শা-লী-ন /অ-শ্রা-ব্য শব্দের ব্যবহার, ব্যঙ্গ করা – এগুলো পুরুষদের একেবারেই অপছন্দ। তাই আপনার পছন্দের পুরুষের মন বিষিয়ে তুলতে না চাইলে আজই এই বদঅভ্যাসগুলো ত্যাগ করুন।

৩. রাগ নিয়ন্ত্রণ করুন। কোন পুরুষের সাথে দীর্ঘ মেয়াদি একটি সম্পর্কে যেতে চাইলে এটা আপনাকে করতেই হবে। মনে রাখবেন, রেগে গেলেন তো হেরে গেলেন। সামান্য বিষয়ে রেগে যাওয়ার প্রবণতা একটি সম্পর্কের বারোটা বাজাতে যথেষ্ট। বদরাগী, ব-দ-মেজাজি মানুষকে কেউ পছন্দ করে না। এমনকি আপনার পা-র্ট-না-র যদি আপনার সাথে রাগারাগি করে তবুও আপনি পাল্টা রাগ দেখানো থেকে বিরত থাকুন। রাগের মাথায় সম্পর্ক ভেঙে দেবার মতো কঠিন সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত ঠান্ডা মাথায় সবদিক বিবেচনা করে তবেই নিন।

৪.তৃতীয় পক্ষকে টেনে আনবেন না। সম্পর্কে কোন ভুল বোঝাবুঝি সৃষ্টি হলে সেটা নিজেরাই আলাপ – আলোচনা করে সমাধানের চেষ্টা করুন। অহেতুক তৃতীয় পক্ষকে টেনে আনলে সমস্যা সমাধানের পরিবর্তে আরো জটিল হতে পারে। তাছাড়া বেশিরভাগ পুরুষের এটা একেবারে অপছন্দ। তাই সম্পর্কের মাঝে কোন তৃতীয় পক্ষ নয়। তবে সমস্যা গুরুতর হলে ভিন্ন কথা।

৫.মানসিক স্থিতিশীলতা বজায় রাখুন। মনে রাখবেন, মানসিক ভাবে দূর্বল মেয়েদের প্রতি কোন পুরুষ আকৃষ্ট হয় না। তাই পুরুষের কাছে আকর্ষণীয় হতে হলে সাহসী এবং মানসিক ভাবে শক্ত সামর্থ হতেই হবে। এমনকি, আপনি যদি ভয় পেয়েও থাকেন তবু সাহসী হওয়ার ভান করুন। তবে কেউ যেন আবার এটা ভেবে না বসেন যে সাহসী হওয়ার মানে বেপরোয়া হয়ে যাওয়া। অবশ্যই এক্ষেত্রে ভদ্রতা এবং সামাজিকতার সীমা বজায় রাখবেন।

আজ এখানেই শেষ করছি। আশা করি আমার এই টিপস গুলো পাঠকের কাজে আসবে। সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

মেয়েরা ছেলেদের কি দেখে ভালোবাসে,
আকর্ষণীয় নারী হওয়ার ৫টি টিপস,

Related Posts

3 Comments

মন্তব্য করুন