আয় করুন এই অ্যাপ দিয়ে সহজেই

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? সবাই ভালো আছেন তো ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময় । আজকে আমি আর্নিল সংক্রান্ত নতুন একটি অ্যাপ নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত পোষ্ট পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বর্তমানে অনলাইন প্লাটফর্মে যেখানে হাজার হাজার আর্নিং অ্যাপ দেখা যায়, সেখানে চার ভাগের তিন ভাগই ফেক। যে এক ভাগ রিয়েল অ্যপস দেখা যায়, সেগুলোতে আবার অনেক কাজ করতে তারপর পেমেন্ট পাওয়া যায়। কিন্তু আজকে আমি এমন একটি অ্যাপ আপনাদের কাছে শেয়ার করব, যেখানে আপনাকে তেমন বেশি কাজ করতে হবে না।

কেবল ২–১ দিন কাজ করেই এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। তবে অবশ্যই আপনার একটু ধৈর্য্য এবং সময় দেওয়ার লাগবে। তা না হলে পেমেন্ট নিতে আপনার দেরি হতে পারে। আর যদি আপনি এখানে ভালমতো কাজ করেন, তাহলে আপনার পেমেন্টের পরিমাণও বাড়বে । তাহলে বুঝতেই পারছেন অ্যাপটি কত বিশ্বস্ত একটি অ্যাপ। তাহলে চলুন জেনে নেয়া যাক অসাধারণ এই অ্যাপটির নাম কি,, অ্যপটি কোথায় পাব আর আর্ন করব কিভাবে।

তো বন্ধুরা যে অ্যাপটির কথা আমি বলছি  সেটা হলো Z Cash (ডাউনলোড লিংক: https://link.grathor.com/gk ) ।  এখানে আপনাকে তেমন কাজ করতে হবে না। আপনাকে প্রথমে ২০ টি অ্যাড দেখতে হবে। প্রতিটি অ্যাড ৫ সেকেন্ডের। তবে অবশ্যই আপনি কোনো অ্যাডের ওপর ক্লিক করবেন না। ক্লিক করলে  invalid দেখাবে। আর দৈনিক ৭ টা  invalid হলে তারপর ব্লক হয়ে যাবেন। কিন্তু একেবারে অ্যাকাউন্ট ব্লক হবে না।

শুধু সেইদিনের জন্য ব্লক হবেন। সেদিন আর কোনো কাজ করতে পারবেন না। পরের দিন কাজ করতে পারবেন। তা এভাবে ২০ টি অ্যাড দেখার পর একটি claim অপশন পাবেন।  এখানে ক্লিক করে কিন্তু আপনাকে যে অ্যাড আসবে তার উপর ক্লিক করতে হবে। ক্লিক করলে আপনাকে যদি প্লে স্টোরে নিয়ে যায়, তাহলে আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে আর কোনো সাইটে নিয়ে যায়, তাহলে সে সাইটে আপনাকে ১ মিনিট ওয়েট করতে হবে। এতে আপনি ১০০ করে পয়েন্টস পাবেন।

আর ৫০০০ পয়েন্টস হলে ৫০ টাকা রিচার্জে, ১০০০ পয়েন্টস হলে ১০০ টাকা বিকাশে নিতে পারবেন।  আর যেহুতু প্রতিটি টাস্ক কমপিল্ট করে ১০০ পয়েন্টস পাচ্ছেন,,, তাই ৫০০০ অথবা ১০০০০ পয়ন্টস অর্জন করতে আপনার বেশি  সময় লাগবে না। তাই এখানে নিশ্চিন্তে কাজ করতে পারেন। আর পূর্বেই বলেছি যদি এখানে ভালো মতো কাজ করলে পেমেন্টের পরিমান বাড়বে। তাই চেষ্টা করবেন যত সম্ভব invalid যেন না হয়।

উল্লেখ্যঃ

১. Z Cash এ এখন ২০ টি অ্যাড এর পরিবর্তে ১৫ টি করা হয়েছে। তাই আপনার সময় আরো কমে এসেছে।

২. এখানে কাজ করতে হলে অবশ্যই যেকোনো একটি VPN কানেক্ট করে তারপর কাজ করতে হবে। VPN টি অবশ্যই UK তে কানেক্ট করতে হবে।

৩. এখানে কিভাবে কাজ করবেন ঠিকমতো বুঝতে না পারলে অ্যাপটি সাইন আপ করার পর অ্যাপে ঢুকে বামদিকের কোনায় how to work একটা অপশন পাবেন।  এখানে ক্লিক করলে ইউটিউবে একটি ভিডিও পাবেন। ভিডিওটি ভালোমতো দেখে কিভাবে এখানে কাজ করবেন সেটা বুঝে যাবেন।

আশা করি সব কিছু বুঝতে পেরেছেন। আজকে এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন।

Related Posts