অনলাইন থেকে ইনকাম করার সেরা মাইক্রো জব সাইট। বাংলাদেশ এর সাইট থেকে আয় বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ! অনলাইন থেকে ইনকাম করার সেরা মাইক্রো জব সাইট। বাংলাদেশ এর সাইট থেকে আয় বিকাশ পেমেন্ট। আজকে আমি আপনাদের সাথে নতুন একটা মাইক্রো জব সাইট শেয়ার করবো। এটা বাংলাদেশের একটা মাইক্রো জব সাইট। এখান থেকে আপনি বিকাশ এবং নগদ এর মাধ্যমে ডিপোজিট ও পেমেন্ট নেওয়ার সুবিধা পাচ্ছেন। এছাড়া অন্যান্য মাইক্রো জব থেকে বেশ কিছু সুবিধা রয়েছে। আপনি যদি এখানে কাজ করেছেন এই পোস্ট শেষ পর্যন্ত পড়বেন।

সাইট লিংক:https://dhakawork.com/?a=351

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সবার প্রথমে এখানে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এখানে আপনার ইমেইল একাউন্ট তৈরি করতে পারবেন। আর এখানে নাম দেওয়ার সময় অবশ্যই আপনার আইডি কার্ড কিংবা জন্ম নিবন্ধন এর ব্যবহার করবেন। কারণ এখানে আপনার আইডি কার্ড দিয়ে জন্ম নিবন্ধন আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে।

একাউন্ট হয়ে গেলে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। লগইন করলে আপনি এখানে অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে 20 সেন্ট ডিপোজিট ব্যালেন্স ফ্রিতে পেয়ে যাবেন। এটা মূলত সাইট আপ বোনাস। আপনি যখন এখানে কোন জব পোস্ট করবেন তখনই
এটা ব্যবহার করতে পারবেন। এখানে আপনি হোমপেজ অনেকগুলো কাজ দেখতে পাবেন। যেগুলো করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারেন।

এখানে যখন আপনি মেনু বাটনে ক্লিক করবেন। তখন ভেরিফাই নামে একটা অপশন পাবেন। সেখানে ক্লিক করে আপনার আইডি কার্ড বা জন্মনিবন্ধনের একটা ফটো দিতে হবে। আপনার আইডি কার্ড ও আপনার একটা ফটো দিতে হবে। এই দুইটা ফটো দিয়ে সাবমিট করলে এখানে আপনার আইডিকে আইডেন্টিফাই ভেরিফাই হয়ে যাবে। ভেরিফাই হয়ে গেলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন।

এখানে যেই সুবিধা গুলো রয়েছে সেগুলো হচ্ছে। এখান থেকে মাত্র 1 ডলার হলে ডিপোজিট করতে পারবেন। এবং 1 ডলার হলে এখান থেকে পেমেন্ট নেওয়া যায়। বাংলাদেশ থেকে বিকাশ রকেট ও নগদ এর মাধ্যমে পেমেন্ট সুবিধা রয়েছে। এখানে আপনি যখন যা পারবেন একদম ফ্রিতে জব পোস্ট করতে পারবেন। আর যখন আপনি এখান থেকে পেমেন্ট নেবেন মাত্র 5 পার্সেন্ট কমিশন। যেটা অন্যান্য মাইক্রো জব সাইটে 15 থেকে 20 পার্সেন্ট হয়ে থাকে।

আপনাদের যদি এখানে কাজ করার ক্ষেত্রে কোন সমস্যা হয়। আপনি আপনার নামের যে অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর সাপোর্ট নামে একটা অপশন পাবেন। সেখান থেকে তাদের অনেকগুলো সাপোর্ট রয়েছে। যেমন আপনি তাদের ফেসবুক গ্রুপ বা পেজ এ জয়েন হওয়ার মাধ্যমে তাদের থেকে সাপোর্ট নিতে পারবেন। আপনার যেকোনো সমস্যা তাদের সাথে শেয়ার করতে পারবেন।

আশা করি এই মাইক্রো জব সাইটে আপনাদের অনেক ভালো সার্ভিস দেবে। এবং ওখানে আপনি কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন