★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

ইউটিউব ফেসবুক এবং ওয়েবসাইট হতে আয়।

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা ভালো আছেন।  আজকে আপনাদেরকে এমন একটি সাইট সম্পর্কে জানাব যেখানে আপনারা ইউটিউবে লাইক সাবস্ক্রাইব করে এবং ফেসবুক  পোস্টে লাইক কমেন্ট এবং ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারবেন। নিম্নের সাইটের লিংকে ক্লিক করুন : http://amrtube.com/reg.php?ref=46991.

প্রথমে সাইটে সাইন আপ করুন  এজন্য প্রথম বক্সে আপনার নাম এবং দ্বিতীয় বক্সে আপনার মোবাইল নাম্বার দিয়ে সাইন আপ করুন। এরপর মোবাইল নাম্বারে একটি মেসেজের মাধ্যমে কোড যাবে সে কোডটা পাসওয়ার্ড অনুযায়ী ব্যবহার করে লগইন করুন সাইটটিতে।

 এই সাইটটিতে দৈনিক 50 হতে 100 টাকা কাজ করতে পারবেন। প্রত্যেক বন্ধুকে রেফারেলের জন্য 500 পয়েন্ট করে দেওয়া হয়।  



 

5000 পয়েন্টের মূল্য10 টাকা। প্রত্যেকটা ইউটিউব এবং ফেসবুকের কাজের জন্য 50 পয়েন্ট আয় করা যায়। আয় বৃদ্ধি করার জন্য সাইটটিতে পেইড ভার্সন করার ব্যবস্থা আছে এজন্য পেইড  ভার্সনের অপশনে গিয়ে নির্ধারিত ফি পরিশোধ করে নিজের একাউন্ট পেইড ভার্সন করে নিতে হবে। এর ফলে পয়েন্টের পরিমাণ বা আয় দ্বিগুণ হয়ে যাবে। 

পেইড  ভার্সনে প্রত্যেকটা ইউটিউব এবং ফেসবুকের কাজের জন্য 100 পয়েন্ট আয় করা যায়। এই সাইটের লিংকটি হতে সর্বনিম্ন 10 টাকা হলে মোবাইল রিচার্জ করে নিতে পারবেন এবং এই সাইটটিতে বিকাশ ও রকেটের মাধ্যমে টাকা উত্তোলনের বা ক্যাশ আউটের ব্যবস্থা আছে।  

দীর্ঘ দুই বছর যাবত 100 পার্সেন্ট পেমেন্ট করছে। বন্ধুরা দৈনিক 24 ঘন্টায় এই সাইটে কাজ করা যায়। বন্ধুরা দেরি না করে এখনই এই সাইটিতে কাজ শুরু করে দেন আশা করি আপনারা এই সাইটটি হইতে সামান্য কিছু হলেও আয় করতে পারবেন। যাতে আপনারা উপকৃত  হবেন। ছাত্র-ছাত্রীদের দৈনিক খরচের জন্য এই সাইট খুবই উপকারে আসবে। বন্ধুরা দেরি না করে আজ থেকে কাজ শুরু করে দেন। আশা করি বন্ধুরা সকলেই এখন থেকে কাজ করা আরম্ভ করিবেন।