★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে ভূমিকা রাখতে পারেন এবং পাশাপাশি অর্থ আয় করতে পারেন★এখানে ক্লিক করে বিস্তারিত জানুন★

এখন থেকে আপনি ফেসবুকে ছবি আপলোড করলে সেটা আজীবন ফুল এইচডি থাকবে।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আপনারা যে ফেসবুকে ছবি ছাড়েন সেই ছবিগুলা ছাড়ার পরে কিন্তু মানে আপলোড করার পরে কিন্তু আপনাদের সেই ছবিগুলো যদি আপনি আবারও ফোনে ডাউনলোড করেন তাহলে কিন্তু আপনাদের সেই ফটোটা ফেটে যায় মানে আপনার ফটোর রেজুলেশন টা কিন্তু অনেক কমে যায়।

আজকে আমি আপনাদের বলব কিভাবে এইটার সমাধান করবেন।
তাই পুরোটা প্রথম থেকে শেষ পর্যন্ত পড়বেন।


আজকে আমি আপনাদের বলব যে আপনি যে ফটোই আপলোড করেন না কেন সেই ফটো সেই রেজুলেশনেই থাকবে কোন ধরনের একটু ফাটবে না।

এটা করার জন্য সর্বপ্রথম আপনি আপনার ফেসবুক ওপেন করবেন আপনি অরজিনাল ফেসবুকের ছাড়া নাও হতে পারে আপনার ফেসবুকের অরিজিনাল যে অ্যাপ্লিকেশন আপনারা ইন্সটল করে ওইটা দিয়ে আপনার অ্যাকাউন্ট লগইন করে তারপর ওপেন করবেন।

অরিজিনাল ফেসবুক অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


ডাউনলোড করে লগইন করার পর তারপর আপনি দেখতে পারবেন যে একদম কোনায় ৩ দাক দেওয়া বাটন আছে সেইটার উপর ক্লিক করে দিবেন। তারপর নিচ থেকে setting and privacy নামক একটি অপশন পাবেন সেইটার উপরে ক্লিক করে দিবেন।

তারপর দেখেতে পারবেন সেটিং অপশন সেটার উপর একটি ক্লিক দিবেন। দেওয়ার পর একদম নিচে চলে যাবেন এবং দেখতে পারবেন। Media and contacts নামক একটি অপশন পাবেন সেটার উপর ক্লিক করে দিবেন।
তারপর দেখতে পারবেন upload photos in HD নামক একটি অপশন পাবেন।।সেইটা অফ করা থাকলে অন করে দিবেন।

তারপর থেকে আপনি যখনই কোন ছবি আপলোড দিবেন সেটা ফুল এইচডি তে হবে। কোনো কিছু বুঝতে না পারলে নিচের ছবিগুলো দেখুন। ↓↓↓↓

আপনি যখনই ফোনে আবারো ডাউনলোড করবেন সেটা ফুল এইচডি তে থাকবে রেজুলেশন একটুও কমবে না তো বন্ধুরা আমার আজকের ট্রিকসটি এটাই ছিল আশা করি আজকের ট্রিকসটি আপনাদের ভাল লেগেছে।

বন্ধুরা আজকে পর্যন্ত। আসসালামু আলাইকুম।

8 Comments

মন্তব্য করুন