★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এড দেখে অনলাইন থেকে ইনকাম করার সেরা ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আজকে খুব দারুণ একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। বিশেষ করে ওয়েবসাইটটি আর্নিং রিলেটেড ওয়েবসাইট। তবে অনলাইনে হাজার রকমের ফেক ওয়েবসাইট রয়েছে আর্নিং এর জন্য।

কিন্তু আজকে যে ওয়েবসাইট নিয়ে আলোচনা করব সেটা 100% রিয়েল। আপনারা নিঃসন্দেহে এখানে কাজ করতে পারবেন। এই ওয়েবসাইটে গত দুই বছর ধরে রয়েছে। নতুন করে আপডেট দিয়ে আবার কাজ শুরু হয়েছে।এমনকি এই ওয়েবসাইট থেকে সরাসরি পেমেন্ট বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে উত্তোলন করা যায়। এবার আর কথা না বাড়িয়ে চলুন ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। সাধারণত এই ওয়েব সাইটে এড দেখা কাজ। অর্থাৎ এখান থেকে ইনকাম এড দেখে করতে হবে। প্রতিটা এড এর জন্য আপনার একাউন্টে 4 সেন্ট জমা হবে।আপনি চাইলে এখানে ফ্রিতে কাজ করতে পারেন আবার প্যাকেজ কিনে ও কাজ করতে পারেন।

প্যাকেজ কিনে কাজ আরো বেশি পাবেন। প্রতিদিন 1 ডলার করেও আপনি প্যাকেজ কিনে ইনকাম করতে পারবেন। তাছাড়া আপনি ফ্রিতে ও কাজ করতে পারবেন। ফিরতে কাজ করলে প্রতিদিন 20 সেন্ট করে ইনকাম করতে পারবেন। অর্থাৎ প্রতিটি অ্যাডের জন্য চার সেন্ট করে পাবেন আর কাজ থাকবে মাত্র পাঁচটি । পেমেন্ট পাবেন সরাসরি বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে।মাত্র 1 ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে। তাছাড়া আপনারা চাইলে রেফার করে ইনকাম করতে পারেন। প্রতিটি রেফারের জন্য নির্দিষ্ট কমিশন আপনার একাউন্টে জমা হবে। যদি ওয়েবসাইটে কোনরকম প্রবলেম ফেইস করেন তাহলে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। কখনোই ওয়েবসাইটে নিয়ম ভঙ্গ করে কাজ করবেন না বা সুযোগ পাবেন না। এক ফোন দিয়ে একাধিক অ্যাকাউন্ট করলে সব গুলো অ্যাকাউন্ট ব্যান হয়ে যাবে।

ওয়েবসাইটের নাম কি কিভাবে ইনকাম করবো?

সরাসরি ওয়েবসাইটে যেতে নিচের লিংকে ক্লিক করুন: here

উপরের লিংকে ক্লিক করলে সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন। ওয়েব সাইটে যাওয়ার পর আপনাকে এখানে রেজিস্ট্রেশন করতে হবে। ফ্রিতে আপনার রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। আপনার নাম ইমেইল এবং কিছু তথ্য দিয়ে খুব সহজে রেজিস্ট্রেশন করা যায় এই ওয়েবসাইটে।

টাকা উত্তোলন করা কোন ব্যাপারই না। মাত্র 1 ডলার হলে আপনি টাকা উত্তোলন করে নিতে পারবেন বিকাশ রকেট ও নগদ একাউন্টের মাধ্যমে। আর যদি চান প্যাকেজ কিনে কাজ করতে তাহলে সেটাও করতে পারেন। প্যাকেজ কিনে কাজ করলে প্রতিদিন আরো বেশি ইনকাম করতে পারবেন।

টাকা কিভাবে হাতে পাব?

আপনার একাউন্টে মাত্র 1 ডলার হলেই টাকা উত্তোলন করতে পারবেন। প্রেমিক সরাসরি বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে পাবেন।টাকা রিকোয়েস্ট করার জন্য নিজের প্রোফাইলে গিয়ে উইত্র অপশনে ক্লিক করুন।প্রয়োজনীয় তথ্যগুলো দিয়ে খুব সহজেই আপনারা টাকা উত্তোলন করতে পারবেন।

যদি কোন প্রবলেম হয় আমাকে কমেন্ট করবেন আমি সাহায্য করার চেষ্টা করব। আর্টিকেলে যদি কিছু জানার ইচ্ছা হয় তাহলে আমাকে বলবেন আমি সাহায্য করব আশা করি। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।এসব একদম কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।