★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এড দেখে বিটকয়েন ইনকাম কোন ইনভেস্ট ছাড়া। অনলাইন থেকে ইনকাম মোবাইল দিয়ে।

আসসালামুআলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে এড বিটিসি যেই পিটিসি সাইট রয়েছে সেটা শেয়ার করব। সাইট শেয়ার করার একটি উদ্দেশ্য হচ্ছে মাঝখান দিয়ে সাইটটাতে বেশ কয়েকদিন যাবৎ কিছু সমস্যা ছিল। যার ফলে এখানে কাজ করা যাচ্ছিল না। তো কি সমস্যা ছিল যারা কাজ করতেন তারা অবশ্যই জানেন আর যারা কাজ করেন না তাদের জন্য শেয়ার করব এবং কি সমস্যা ছিল সেটা শেয়ার করব।

সাইটে যে সমস্যাটা ছিল সেটা হচ্ছে আমরা যখন সাইটটি ওপেন করতাম। তখন মূল সাইটে প্রবেশ করতে পারতাম না। সাইটে ব্রাউজারের একটা সমস্যা দেখাত। এখানে দেখা যাচ্ছে 5 সেকেন্ড অপেক্ষা করতে। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরেও সেই পেজটা ডিলিট হতো না কিংবা সাইটে প্রবেশ করা যেত না। নিচের স্ক্রীনশট এর মত দেখা যেত।


আপনাদের জানাচ্ছি যে বর্তমানে কিন্তু এই সমস্যাটার সমাধান হয়ে গেছে। এবং এখানে খুব সহজে আগের মত করে কাজ করতে পারবেন। এই ছিল মূলত যারা দীর্ঘদিন কাজ করেছেন এবং এখন কাজ বন্ধ করেছেন। তাদের জন্য এখন শেয়ার করছি যারা এখন পর্যন্ত সাইটে নতুন তাদের জন্য।

সাইট: একাউন্ট তৈরি করুন

লিংকে ক্লিক করার পর আপনার সাইটে প্রবেশ করবেন। সেখানে আপনার জিমেইল দিয়ে একটা একাউন্ট তৈরি করে নেবেন। এই সাইটে পরবর্তীতে আপনাদের ওয়ালেট এড্রেসগুলো আপডেট করতে হবে এবং বেশ কিছু ফিচার দেখিয়ে নিতে হবে। যার ফলে অবশ্যই আপনাদের জিমেইল টা সঠিক দিতে হবে আপনি যদি জিমেইল টা ভুল দেন সে ক্ষেত্রে আপনি ওয়ালেট এড্রেসগুলো আপডেট করতে পারবেন না। এবং এখান থেকে পেমেন্ট নিতে পারবেন না।

এখন আসি সাইট থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন। ইনকাম করা একদম সহজ আপনি এখানে এড দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনার ইনকাম করা ব্যালেন্স দিয়ে আপনি চাইলে আপনার ওয়েবসাইট কিংবা যে কোন কোম্পানির প্রমোট এখানে করতে পারবেন। তো আমরা যেহতু এখান থেকে ইনকাম করার জন্য কাজ করব। তো এখানে আপনি মেনু বাটনে ক্লিক করে আর্ন যে অপশনটা আছে সেখানে ক্লিক করে। আপনি এড দেখে ইনকাম করতে পারবেন।

এই সাইট থেকে মিনিমাম যেই পেমেন্ট এমাউন্টও রয়েছে সেটা কিন্তু দিন দিন কমে যাচ্ছে। বর্তমানে কিন্তু মাত্র 1000 শাতোশি হলে এখান থেকে পেমেন্ট নেওয়া যাচ্ছে। যদি মূল্য দড়ি তার মূল্য কিন্তু 40 টাকার মতো। অর্থাৎ এখান থেকে আপনি 40 টাকার কম হলেই পেমেন্ট নিতে পারছেন।

অনলাইন থেকে ইনকাম করার অনেকগুলো পিটিসি সাইট রয়েছে। তার মধ্যে সবথেকে বেশি এই সাইটটি থেকে ইনকাম করা যায়। এই সাইটটা থেকে কিন্তু আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি চাইলে রেফার মার্কেটিং করতে পারেন। আশা করি আপনাদের সাথে কাজ করে ভালো অ্যামাউন্ট ইনকাম করতে পারবেন। আর সবচেয়ে বড় কথা হচ্ছে এই সাইটে কাজ করলে আপনি দীর্ঘদিন যাবৎ পেমেন্ট পাবেন। অনেকদিন যাবত মার্কেট এবং নিয়মিত পেমেন্ট দিচ্ছে। তো ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।