★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

এড দেখে স্পিন করে আনলিমিটেড ইনকাম। অনলাইন ইনকাম অ্যাপ বিকাশ পেমেন্ট। 

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

এড দেখে স্পিন করে আনলিমিটেড ইনকাম। অনলাইন ইনকাম অ্যাপ বিকাশ পেমেন্ট। অনলাইন থেকে ইনকাম করার উপায়।

আজকে আপনাদের সাথে collfix অ্যাপ এর আপডেট শেয়ার করব। আজকে আমি আপনাদের সাথে আবারো অ্যাপস শেয়ার করছি আর কারণ হচ্ছে এই অ্যাপসে বর্তমানে অনেকে ভালো একটা অফার দিয়েছে। আমি আগের পোস্টে যখন শেয়ার করেছি তারা অনেকে একাউন্ট করেননি। তো আজকে আমি আপনাদের সাথে অফার গুলো শেয়ার করবো। আর এখন আপনি চাইলেই কাজ করে আর বেশি ইনকাম করতে পারবেন।

আপনি গুগল প্লে স্টোরে সার্চ করলে সবার প্রথমে পেয়ে যাবেন। কারণ এটা অনেক ভালো একটা অ্যাপস এবং এখানে 50 হাজারের উপর মানুষের ডাউনলোড করেছে। তাই প্রথমে চলে যাচ্ছে এছাড়াও আপনি চাইলে নিচের লিংকে ক্লিক করে প্লে স্টোর এ যেতে পারবেন। সেখান থেকে ডাউনলোড করতে পারবেন।



অ্যাপ লিংক: click for download. 

রেফার কোডঃ 639247

ডাউনলোড করার পর অবশ্যই আপনাকে এখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। একাউন্ট তৈরী করে আপনি আপনার জিমেইল দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। একাউন্ট করার সময় অবশ্যই রেফার কোড ব্যবহার করবেন।

আপনি যদি এখানে ব্যবহার করেন সেক্ষেত্রে আপনি একাউন্ট করার সাথে সাথে এখান থেকে 50 সেন্ট বোনাস পেয়ে যাবেন। আর যদি রেফার কোড ব্যবহার না করে সে ক্ষেত্রে আপনি এই সাইন আপ বোনাস নিতে পারবেন না। তাই অবশ্যই আপনারা ব্যবহার করবেন।

আপনি যদি এই সাইট থেকে ইনকাম করতে চান। তাহলে এখানে আপনি ইনকাম করার জন্য অনেকগুলো মেথড পাবেন। এখান থেকে আপনি ভাল ইনকাম করতে পারবেন। এখান থেকে আপনি পেমেন্ট নেওয়ার জন্য অনেকগুলো সহজ সহজ মাধ্যম পাবেন। তার প্রথমে আপনি বিটকয়েন বিকাশে এবং মোবাইল রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনার পেমেন্ট নিতে কোন সমস্যা হবে না।

আমি আপনাদের বলেছিলাম যে এখান থেকে বর্তমানে ইনকাম করার জন্য আরো ভালো একটা উপরে রয়েছে। সেটা আপনি এখান থেকে রেফার করে আগে যা ইনকাম করতেন। এখন তার দুই গুণ ইনকাম করতে পারবেন।

এখানে আপনি আগে যখন একটা রেফার করবেন। তখন আপনাকে প্রতিটি রেফারের জন্য ৫ সেন্ট করে দেওয়া হতো। কিন্তু বর্তমানের যদি আপনি এখানে একটা রেফার করেন তাহলে আপনি এখান থেকে 10 সেন্ট করে পাবেন। আগের ইনকাম এর ডাবল হয়ে গেছে। এই অফার কতদিন থাকবে তারা ভালো বলতে পারবে।

এছাড়াও আপনি অন্যান্য যেই ইনকামের মেথড গুলো রয়েছে সেগুলো করে ভালো ইনকাম করতে পারবেন। বর্তমানে এখানে আগের তুলনায় একটু ভালো ইনকাম দিচ্ছে। স্পিন করে ইনকাম করতে পারবেন এখানে এড দেখে ইনকাম করতে পারবেন। নিচে সবগুলো মেথড এর স্কেনসর্ট দেওয়া হল ।

এখান থেকে আপনি মাত্র 2 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। বিটকয়েন এ পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে আপনার 10 ডলার হতে হবে। আর বিকাশে পেমেন্ট নিতে চাইলে 5 ডলার হতে হবে। তাহলে আপনার পেমেন্ট নিতে পারবেন। আর 2 ডলার হচ্ছে মোবাইল রিচার্জ এর জন্য। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।