এবার আয় হবে এই অ্যাপের মাধ্যমে

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং অ্যাপ নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেলগুলো পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বর্তমানে অনলাইন প্লাটফর্ম যেখানে হাজার হাজার আর্নিং অ্যাপ দেখতে পাবেন কিন্তু সেখানে প্রায় চার ভাগের তিন ভাগই ফেক। যে এক ভাগ রিয়েল অ্যাপস আপনি দেখতে পাবেন, সেগুলোতে আবার অনেক কাজ করতে তারপর পেমেন্ট পাওয়া যায়।

কিন্তু আজকে আমি এমন একটি অ্যাপ আপনাদের কাছে শেয়ার করব, যেখানে আপনাকে তেমন বেশি কাজ করতে হবে না। আপনি কয়েকদিন কাজ করেই কিন্তু ঘরে বসেই এখান থেকে বিকাশে অথবা রকেটে পেমেন্ট নিতে পারবেন। যদিও এখানে কাজ করতে হলে প্রথমদিকে আপনাকে সময় একটু বেশি দিতে হবে।

কিন্তু একবার যখন আপনি আপনার একটু ধৈর্য্য ধরে রাখতে পারবেন, দেখবেন আপনি এখান থেকে কি পরিমানে আয় করছেন। হ্যাঁ বন্দুরা, আপনারা যদি এখানে সময় দিয়ে এবং সঠিকভাবে কাজ করেন, তাহলে আপনার পেমেন্ট পেতে কোনো সমস্যাই হবে না। তাহলে চলুন জেনে নেয়া যাক অসাধারণ এই অ্যাপটির নাম কি,, অ্যপটি আপনারা কোথায় পাবেন আর এখানে আর্ন করবেন কিভাবে।

তো বন্ধুরা যে অ্যাপটির কথা আমি বলছি  সেটা হলো small task। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে সার্চ দিলেই পেয়ে যাবেন। অ্যাপটি ফাইন্ড আউট করার পের অ্যাপটিকে আপনাকে ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করতে বেশি এমবি লাগবে না।

তারপর ডাউনলোড করার পর অ্যাপটিতে প্রবেশ করো আপনাকে সাইন আপ করতে হবে। সাইন আপ এর জন্য আপনাকে প্রথমে আপনার নাম, পেশা, এজ, ইমেইল অ্যাড্রেস, পাসওয়ার্ড ও কনফাম পাসওয়ার্ড দেওয়া লাগবে। তারপর একটি মেইল যাবে আপনার জিমেইলে। এখানে আপনার কনফার্ম করলে অ্যাকাউন্ট ক্রিয়েট হবে যাবে।

তারপর অ্যাপে প্রবেশ করলে আপনি বিভিন্ন ধরনের৷ কাজ দেখতে পাবেন। তবে হ্যাঁ এখানে আপনাকে তেমন কাজ করতে হবে না। এখানে আপনাকে কেবল অন্যের সাহায্য করতে হবে। বিনিময়ে আপনি একটা নির্দিষ্ট পরিমানে অর্থ পাবেন। প্রথম দিকে টাকার পরিমান টা কম হলেও ঐ যে, প্রথম দিকে একটু সময় দিতে হবে,, তারপর আপনি প্রতি কাজের জন্য মোটা অঙ্কের টাকা পাবেন।

তবে আপনি যদি এই অ্যাপে কাজ করতে চান তাহলে অবশ্যই যেকোনো একটি VPN কানেক্ট করে তারপর কাজ করতে হবে। তবে VPN টি অবশ্যই UK তে কানেক্ট করতে হবে।

Related Posts