কতবার মোবাইল টাচ করছেন দেখে নিন নিজের মোবাইল থেকে।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। মাত্র কয়েক দশকের ব্যবধানে যে মোবাইল ফোন ব্যবহার করার ইচ্ছা মানুষের ছিল। সেটা এখন মানুষের একটা সহজ বাস্তবতায় পরিণত হয়েছে। বর্তমান সময়ে মোবাইল ফোন খুব সাধারন একটা ব্যাপার এবং এটা প্রায় সকলেই ব্যবহার করে। এবং এন্ড্রয়েড ফোনে প্রায় সকলেই ব্যবহার করে।

শুধু মোবাইল ফোন নতি হয়েছে এমনটা নয়। এর সাথে উন্নতি হয়েছে প্রযুক্তি বর্তমান সময়কে বলা হয় প্রযুক্তির যুগ। মানুষের জানার আগ্রহ দিন দিন বৃদ্ধি পাচ্ছে এবং নানা বিষয়ে প্রযুক্তিগত তথ্য জানার জন্য মানুষ আগ্রহী। আজকে আমি আপনাদের সাথে মোবাইল ফোন যারা ব্যাবহার করেন তাদের জন্য একটা অ্যাপ্লিকেশন শেয়ার করব। এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি খুব চমৎকার কিছু তথ্য জেনে নিতে পারবেন।

অ্যাপ লিংক: click hear for download  

আপনি যদি বিষয়গুলো জানার জন্য আগ্রহী হন। তাহলে সবার প্রথম গুগল প্লে স্টোর থেকে একটা অ্যাপস ডাউনলোড করতে হবে। সেই অ্যাপস ডাউনলোড লিংক আমি উপরে দিয়ে দিয়েছি। সেখানে আপনারা কি করবেন ক্লিক করার পর আপনাদের প্লে স্টোরে নিয়ে যাবে সেখানে মাত্র 2 মেগাবাইট একটা অ্যাপস আপনাদের মোবাইলে ডাউনলোড করে ইন্সটল করতে হবে।

আপনার মোবাইল ফোনটি আপনি দিনে কতবার টাচ করেছেন এমন টা জানার ইচ্ছা কে কখনো আপনার হয়েছে। যদি হয়ে থাকে তাহলে আপনি এখন খুব সহজেই জেনে নিতে পারবেন যে আপনি আপনার ফোনটিতে প্রতিদিন কতবার টাচ করছেন। এর জন্য আপনাকে শুধু উপরের অ্যাপস টা ডাউনলোড করে ইন্সটল করে আপনার মোবাইল থেকে ওপেন করতে হবে।

এই অ্যাপস এর মাধ্যমে আপনি বেশ কিছু তথ্য জেনে নিতে পারবেন। সবার প্রথম সেটা জেনে নিতে পারবেন যে আজকে আপনি আপনার মোবাইলটা কতবার টাচ করেছেন।এরই সাথে জেনে নিতে পারবেন যে আপনি প্রতিদিন অ্যাভারেজ এ কত বার টাচ করেন।

আপনি যদি অন্য একটা অপশন এ যান সেখানে আপনি আরও বেশ কিছু তথ্য দেখতে পাবেন। সেখানে আপনি দেখতে পাবেন যে আপনি কোন অ্যাপস কতবার টাচ করেছেন। অর্থাৎ আপনি কোন অ্যাপসটা ব্যবহারের ক্ষেত্রে কতবার স্কেনে টাচ করেছেন।

এই পোস্ট ছিল মূলত মানুষের জানার আগ্রহ কে কেন্দ্র করে। এই অ্যাপসটা ব্যবহার করতে আপনার কোন টাকা লাগবে না। কিংবা এই অ্যাপস ব্যবহার করার ফলে আপনাকে কোন টাকা দেওয়া হবে না। যাদের জানার আগ্রহ আছে তারা চাইলে এই অ্যাপসটা ডাউনলোড করে দেখে নিতে পারেন। আর এই অ্যাপসটা যেহেতু একদম কম মেগাবাইটের আপনার ফোনের উপর খুব বেশি চাপ পড়বে না আপনি চাইলে খুব সহজেই তা ব্যবহার করতে পারবেন। তো এই ছিল আজকের পোস্ট যদি ভালো লাগে অবশ্যই কমেন্টে জানাবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন