কপি, পেস্ট এবং শেয়ার করে প্রতিদিন $৪ ইনকাম করুন খু্বব সহজে।

বর্তমান বিশ্বে অনলাইনে ইনকামের জন্য হাজার হাজার এ্যাপস কিংবা ওয়েবসাইট রয়েছে। কিন্তু সেসব এ্যাপস কিংবা ওয়েবসাইট থেকে কাজ করে কি আসলেই পেমেন্ট পাওয়া যায় কি এমনটা প্রশ্ন আপনার মনে জাগতে পারে। ইন্টারনেটের জগতে অনেক এ্যাপস কিংবা ওয়েবসাইট রয়েজে যেগুলো পেমেন্ট করেনা কিংবা ভাল পরিমান ইনকাম হয় না। কিন্তু আজ আমি আপনাদের যে সাইটির কথা বলতে যাচ্ছি সেটি অনেকদিন থেকে পেমেন্ট দিচ্ছে এবং এখানে কাজ করা খুবই সহজ।

এই সাইটের নাম কি, মালিকের বা এডমিনের নাম কি এবং আরো বেশকিছু তথ্য সম্পর্কে আলোচনা করা হবে ধৈর্য সহকারে পোস্টটি পড়তে থাকুন।

 

সাইটটির নাম হলো Adfly

এই সাইটের মালিক বা এডমিন হলেন Lan Donovan

প্রতিষ্ঠিত করেন ২০০৯ সালে

বর্তমান সদস্য সংখ্যা প্রায় ৫৩৭৩৯০৭ জনেরও বেশি

মাসিক আয় কত?

এখানে যদি আপনি ঠিকঠাক মত কাজ করতে পারেন এবং আপনার সর্টেন লিঙ্কে যদি ভাল ক্লিক করাতে পারেন তাহলে $৪ কিংবা তারও বেশি আয় করতে পারবেন দিনে।

বিস্তারিতভাবে বর্ণনাঃ

কিভাবে রেজিস্টার করবেন?

প্রথমে গুগল ক্রম ব্রাইজারে গিয়ে সার্চ করুন www.adfly.net তারপর এর হোমপেজে চলে যান এবং এরপর থ্রি ডট মেনুতে ক্লিক করে নিচে সাইনআপ অপসনে ক্লিক করুন।

এরপর সাইনআপ ফর্মে সঠিক তথ্য দিয়ে সাইনআপ করুন এরপর লগিন করুন,তাহলেই আপনার রেজিস্টার করার কাজ শেষ।

কিভাবে কাজ করবেন?

লগিন করার পর আপনার সামনে এডিফ্লাই এর ডেসবোর্ড আসবে এবং আপনার সামনে একটি url linkবসানোর জায়গা আসে সেখানে একটি url link বসান আর তার নিচে shorten নামে একটি লেখা দেখবেন সেটিতে ক্লিক করে লিঙ্কটি সর্ট করে কপি করুন। কপি করার পর সেই লিঙ্কটিকে ফেসবুক, টুইটার,হোয়াটএ্যাপস কিংবা ইমো যাইহোকনা কেন সেখানে শেয়ার করুন।

এখন আপনার ঐ লিঙ্কে যতজন ক্লিকক করবে তার বিনিময়ে  adflyকোম্পানি আপনাকে একটা নির্দিষ্ট পরিমান ডলার দিবে যেটা ব্যালেন্স জমা হতে থাকবে।

কিভাবে বেশি বেশি ইনকাম করবেন?

প্রতি হাজার ক্লিকে আপনাকে $১-$১০ পর্যন্ত দিবে সেটি যেদেশের ক্লিক পরবে তার উপর নির্ধারন করবে। আপনার যদি ফেসবুক পেজ, ফেসবুক,টুইটার, হোয়াটএ্যাপস যেকোন গ্রুফ থাকে কিংবা ইউটিউব চ্যানেল থাকে তাহলে আপনি লিঙ্কটা সেখানে শেয়ার করে বেশি বেশি আয় করতে পারবেন।

টাকা কিভাবে হাতে নিবেন?

টাককা হাতে নিতে হলে প্রথমে আপনাকে  adfly এর প্রোফাইল ঠিক করতে হবে তারপর পেপাল,পেইজা,স্ক্রিল,বিটকয়েন যার মাধ্যমে পেমেন্ট নিতে চান সেটি সিলেক্ট করে দিন এরপর আপনার ব্যালেন্সে যখনি $২ ডলার হবে তখনি আপনি আপনার ওয়ালেটে ডলার উইথড্র দিতে পারবেন।

 

মনোযোগ সহকারে পড়বেন বুঝবেন তারপর কাজ করার জন্য মাঠে নামবেন। তাছাড়া ঠিকভাবে না বুঝে কাজ করার জন্য এ্যাকাউন্ট খুলে কাজ করতে না পাড়লে হতাশ হয়ে কাজ বন্ধ করবেনন আবার হয়তো কিছুদিনপর কাজ শুরু করবেন এতে করে আপনি ব্যর্থই হবেন, কখনও সফল হতে পারবেন না।

Related Posts

9 Comments

মন্তব্য করুন