ডাউনলোড করা যেকোনো ইমেজ থেকে কিভাবে লেখা কপি করব

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন বরাবরের মতো আজকেও আপনাদের মাঝে আরও একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম আজকে যে টিউটোরিয়ালটি করবো এই টিউটোরিয়ালটি আমার মতে সকলের জানা প্রয়োজন ।
আজকের বিষয়ঃ আজকে আমরা কথা বলবো ট্রান্সলেট করা নিয়ে হয়তো এখন ট্রান্সলেট কথাটি শুনে হয়তো অনেকেই মনে করবেন যে আমি হয়তো গুগল ট্রান্সলেট এর কথা বলছি কিন্তু না আজকে আমি আপনাদের সামনে ব্যতিক্রমধর্মী ট্রান্সলেট শেয়ার করব কোন ধরনের সফটওয়্যার নয় আর এই ট্রান্সলেট দিয়ে আপনি যেকোন ইমেজ থেকে লেখা কপি করতে পারবেন ।

বিভিন্ন সময় আমরা দেখি যে আমাদের কাছে একটি জিনিস থাকে অথবা আমরা গুগল থেকে একটি ইমেজ ডাউনলোড করেছি এবং সেই ইমেজের লেখাগুলো আমাদের করা প্রয়োজন সেখানে অনেকগুলো লেখা রয়েছে – তো এই লেখাটির যদি আপনি একে একে লিখতে জান তাহলে আপনার অনেক সময় নষ্ট হচ্ছে তো এই সময়টাকে বাঁচানোর জন্য আমার এই ট্রিকটি আপনি ব্যবহার করতে পারেন ।
যা যা লাগবেঃ আপনি যদি কোন ইমেজ থেকে লেখা কপি করতে চান তাহলে আপনাকে প্রথম ইন্টারনেট কানেকশন লাগবে কম্পিউটার বা ল্যাপটপ অথবা এন্ড্রয়েড ফোন লাগবে । সাথে একটি ওয়েবসাইটের সাহায্য নিতে হবে কারণ এটা ছাড়া কোনভাবেই কাজটি করা সম্ভব নয় ।

এই ওয়েবসাইটের সাহায্যে আপনি যা যা করতে পারবেন ঃ
আপনি এই ওয়েবসাইট ব্যবহার করে লেখা ট্রান্সলেট করতে পারবেন যেকোনো ভাষায় এবং কোনো ধরনের ভুল থাকার সম্ভাবনা খুবই কম । উল্লেখ্য যে গুগল ট্রান্সলেট করতে যে সকল ভুল করে তার থেকে অনেক কম এই ওয়েবসাইট ভুল করে থাকে ।
যেকোনো ওয়েবসাইট বাংলা বা অন্যান্য যেকোন ভাষা ট্রান্সলেট করতে পারবেন ট্রান্সলেট করার জন্য ওয়েবসাইট অপশনে ক্লিক করুন ক্লিক করে যে ওয়েবসাইটটি ট্রান্সলেট করতে চান সেটির লিঙ্ক ওখানে দিয়ে আপনার ভাষা সিলেক্ট করে ট্রান্সলেট অপশনে ক্লিক করুন দেখবেন ট্রান্সলেট হয়ে আপনার সামনে ওয়েবসাইট চলে এসেছে ।

আর তিন নম্বরে রয়েছে ইমেজ থেকে লেখা কপি করা এটাও আপনি এই সাইটের সাহায্য করতে পারবেন ।

ওয়েবসাইটের লিংক এখানে 

আপনি চাইলে এখান থেকে ভয়েসের মাধ্যমে ট্রান্সলেট করতে পারবেন এবং যদি আপনার কাছে কোন ডকুমেন্ট বা পিডিএফ ফরমেট থাকে তাহলে সেটা কেউ আপনি ট্রান্সলেট করতে পারবেন এই ওয়েবসাইটের মাধ্যমে ।

তাহলে বন্ধুরা আজকের পোস্ট আপনাদের কতটুকু উপকারে আসলো তা আমাদেরকে জানান এবং সুন্দর কমেন্ট করবেন অবশ্যই আমাদের পোস্ট বিভিন্ন জায়গায় শেয়ার করে দিবেন ধৈর্য ধরে পোস্ট করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছে আল্লাহ হাফেজ ।

Related Posts

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No