পাবজি তে দেশ সেরা খেতাব পেল বাংলাদেশি টিম এ ওয়ান ই স্পোর্টস এবং সাথে জিতে নিল ছয় লাখ টাকা

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক গান। সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে কোন প্রকার ট্রিকস শেয়ার করতে আসিনি। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি খবর নিয়ে এসেছি। খবরটি আপনারা অনেকেই শুনেছেন । যারা শুনেছেন তো ভালো আর যারা শুনেননি তার আমার এই পোস্টটি পড়ে জেনে নিন। আজ আমি যে খবরটি নিয়ে আসলাম সেটি হল পাবজি খেলে বাংলাদেশি টিম দেশ সেরা খেতাব জিতলো।

 

আমরা সবাই জানি পাবজি হচ্ছে সর্বাধিক বিক্রিত অনলাইন গেমস এর মধ্যে একটি। এটির জনপ্রিয়তা ছাড়িয়ে গেছে সারা পৃথিবীতে। এটি এমন একটি গেমস যেটাতে খেলোয়ার ও তাদের নিজের পরিচয় গোপন রেখে যুদ্ধ ময়দানে নামতে পারে এবং 100 জনের মধ্যে যে এই যেমন সর্বশেষে টিকে থাকে সেই জনই হয় বিজয়ী। তাই এর নাম দেওয়া হয়েছে প্লেয়ার আননোন ব্যাটেল গ্রাউন্ড। তাই এই অনলাইন গেমস বাংলাদেশে ও এক অনন্য জনপ্রিয়তার জায়গা করে নিয়েছে।

 

ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাব। এই কথাটাই যেন তারা স্মরণে রেখে বাংলাদেশকে নিয়ে গেছে এখন অন্য উচ্চতায়। অনলাইন গেম পাবজি মোবাইল টুনামেন্ট ফাইনালে গিয়ে তারা দেশ সেরা খেতাব জিতল। তাদের টিমের নাম ছিল এ ওয়ান ই স্পোর্টস 1952। তাদের খেলতে হয়েছে মোট ছয়টি ম্যাচ। তালিকার শীর্ষে থাকা এ ওয়ান ই স্পোর্টস 1952 মোট 233 পয়েন্ট নিয়ে জিতে নিল 6 লাখ টাকা। যেখানে মোট প্রাইজ মানি ছিল 17 লাখ টাকা। দলটির নির্মাতা ছিল কাজী আরাফাত হোসেন। দলটিতে যারা অংশগ্রহণ করেছিলেন তাদের নাম গুলো হলো

 

<

1. নাওমান আল রাফি।

2. মোঃ শাকিল

3. শাহ হাসানুজ্জামান অভি

4. সিরাজউদ্দৌলা

 

এই চারজন ছিল এ ওয়ান ই স্পোর্টস এর প্রধান সদস্য। তারাই খেলেছিল গ্লোবাল চ্যাম্পিয়নশিপ সারভাইভাল রাউন্ড। এবং শত বাধা পেরিয়ে তারা ফাইনাল রাউন্ডে জিতে নিল দেশ সেরা খেতাব।

2021 সালের জানুয়ারির 21 থেকে 25 তারিখে দুবাইয়ের পিএমডিসির গ্রান্ড ফাইনালে লড়বে এ ওয়ান ই স্পোর্টস 1952। তার আগে দেশ সেরা চ্যাম্পিয়ন হওয়ায় অনেকটা আত্নবিশ্বাসী হয়েছে এই দল।

 

আশা করি বুঝতে পারছেন বাংলাদেশের তরুণদের কাছে কতটা জনপ্রিয় হয়েছে এই গেম । আশা করি তাঁরা যেন সামনে বিজয়ী হয়ে বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পারে। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে ভাল লাগলে শেয়ার করতে পারেন।

Related Posts

17 Comments

মন্তব্য করুন