★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার সেরা উপায় 2021

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার সেরা একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইটে বাংলা ভাষায় লেখালেখি করে আয় করার সেরা একটি প্ল্যাটফর্ম। এমনকি মাত্র 20 টাকা হলেই টাকা উত্তোলন করতে পারবেন এখান থেকে। পেমেন্ট সরাসরি বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে পাবেন।

চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের মূল টিউটোরিয়াল। আর্টিকেলটি শুরু করার পূর্বে সবাইকে বিশেষ একটি অনুরোধ সেটা হল আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার। আশা করি তাহল ওয়েব সাইট সম্পর্কিত কোন কিছু বুঝতে অসুবিধা হবে না।

ওয়েবসাইটের নাম কি এবং কিভাবে কাজ করব?

ওয়েবসাইটের লিংক:   here

উপরের লিঙ্কে ক্লিক করলেই সরাসরি ওয়েবসাইটে চলে যেতে পারবেন। কাজ করতে হলে সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য সরাসরি রেজিস্টার বাটনে ক্লিক করুন। প্রয়োজনীয় সকল তথ্য গুলো দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করবেন। লগইন করলে দেখতে পারবেন আপনার ড্যাসবোর্ড।এই ড্যাশবোর্ডে আপনি আপনার একাউন্টের সকল ইনফরমেশন গুলো দেখতে পারবেন।

শুরুতেই আপনাকে প্রোফাইল অপশনে ক্লিক করতে হবে। এবং প্রোফাইলে গিয়ে অন্যান্য সকল তথ্য গুলো দিতে হবে।বিশেষ করে আপনি কিভাবে টাকা উত্তোলন করবেন একাউন্ট নাম্বার এবং পেমেন্ট সিস্টেম টা দিয়ে দিবেন। ব্যস এই কাজ গুলো কমপ্লিট হয়ে গেলে আপনি সরাসরি আর্টিকেল সাবমিট করতে পারবেন। আর্টিকেল লেখার জন্য ওয়েবসাইটের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করবেন। প্রতিটা আর্টিকেলের জন্য দশ থেকে একশ টাকা পাবেন। তাছাড়া আপনার দিকে পাবলিশ হয়ে গেলে যত ভিউ হবে ততো বেশি ইনকাম হবে।

তবে প্রতিটা আর্টিকেল এর জন্য ইউনিক ভিউ হতে হবে।আপনার ড্যাসবোর্ডের শুধু ইউনিট ভাই এগুলো কাউন্ট করা হবে। এভাবে করেই আপনারা এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। এমনকি রেফার কোরবা কোম্পানি লিমিটেড ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন?

এই ওয়েবসাইটে আপনি মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন। পেমেন্ট সিস্টেম যেমন:

  • বিকাশ
  • নগদ
  • রকেট
  • ফ্লাক্সি লোড
  • পেটিএম ইত্যাদি।

মাত্র 20 টাকা হলে শুধু ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে।বিকাশ নগদ অথবা রকেট একাউন্টে টাকা উত্তোলন করতে হলে 100 টাকা থাকতে হবে আপনার একাউন্টে। এবং পেটিএম অ্যাকাউন্টে নিতে চাইলে 500 টাকা সর্বনিম্ন থাকতে হবে।

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি কেমন লাগল কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না।যদি ভালো লাগে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। আজকের আর্টিকেলটি এ পর্যন্ত দেখা হবে কোন কোন আর্টিকেলে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।এই আশা ব্যক্ত করে আজকের মত বিদায় নিচ্ছি আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।