মন ভালো করার চটজলদি উপায়

মন ভালো করার চটজলদি উপায়

মন ভালো করার চটজলদি উপায়

মন নাকি সেকেন্ডের ভিতর ৮০ বার বদলায় ,তবে কিছু কিছু সময় এটা একি জায়গায় আটকে যায় । একে ভালো করার জন্য চেষ্টা করেও কোনো ফল হয় না । তাই আমি আমার নিজস্ব টিপসটি শেয়ার করতেছি । কারণ আমি সবচেয়ে বেশি ভালো লাগছে না এই কথা টি অনেকবার বলেছি ,আর মন খারাপের ব্যাপার টা সবচেয়ে বেশি ফিল করেছি ,আর সেই জন্যে আমি মন ভালো করার চটজলদি উপায় খুজে বের করেছি ।

টিপস নং ১ঃ

মন খারাপ হলে আমি গান শুনি অনেক বেশি । তবে গানগুলো দুঃখিত গান নয় সেগুলো যেনো হয় রোমান্টিক আর না হলে ধুমধাম মিউজিকের গান । যা শুনলেই যেনো মন ভালো হয়ে যায় । আর অনেকে কি করেন , মন খারাপের সময় তারা দুঃখের গান শোনেন । এটা তারা একে বারে ভুল কাজ ,তাই এটা করা থেকে বিরত থাকুন ।

টিপস-২ ঃ
গান শুনতে শুনতে যদি আপনার মন নেচে ওঠে তাহলে ঘরের দরজা বন্ধ করে , ধুমধাম ডান্সিং করে নিবেন, এতে আপনি অনেক ভালো ফিল করবেন । যদি আপনি ডান্স না পারেন তারপর ও হাত পা নাড়াচাড়া করবেন , আরে ভাই মনে করবেন আপনি ব্যায়াম করছেন ।

টিপস – ৩

<

এই বার একটু আলাদা টেকনিক ব্যবহার করতে হবে । সকলেই নিজেকে পরিপাটি সুন্দর দেখতে পছন্দ করে , আর সেই কাজ টাই আপনারা করবেন , যখন আপনার মন খারাপ হবে তখন । সাজগোজ করে কোথাও গিয়ে ঘুরে আসুন , যদি নাও ঘুরতে যান তাহলেও আপনি সাজগোজে করবেন ,সেলফি তো তুলতেই পারেন, তাই না ! ফেসবুকে তো পোস্ট করতে পারেন । সাজগোজ করার পর আপনি দেখতে পাবেন আপনার মন অটোমেটিক ভালো হয়ে গেছে । এই নিয়ে যদিও আর একটা পোস্ট আছে , আপনারা সেটা ও দেখতে পারেন ।

শুধু কি মেয়েরাই সাজগোজ করে ? না, ছেলেরাও করে , যদি না করে থাকেন ,তাহলে ট্রাই তো করে দেখেন , I am sure ,আপনার মন ভালো হয়ে যাবে । পরিক্ষিত টিপস রে ভাই ।

টিপস -৪
আপনার মন খারাপ যদি পারমানেন্ট মানে বড় কোনো রিজন থাকে তাহলে আপনি আপনার বন্ধু দের সাথে আড্ডা দিতে পারেন , তাদের সাথে আপনার মন খারাপের কথা শেয়ার করতে পারেন । এতে আপনার মন হালকা লাগবে , ট্রাই করে দেখবেন ।

আজকে এই কয়টা টিপস আপনাদের জন্য যথেষ্ট, আশা করছি এই গুলা দিয়ে আপনার মন ভালো হয়ে যাবে ।

ফারজানা এনজেল মায়া

Related Posts

10 Comments

মন্তব্য করুন