রিয়াল ইনকাম সাইট মাএ ১ টাকা হলে পেমেন্ট। অনলাইন থেকে বেশি ইনকাম করার উপায়।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

টাইটেল দেখে অনেকে হয়তো ভাবছেন যে এটা কিভাবে সম্ভব। মাত্র এক টাকা হলে কিভাবে পেমেন্ট দেয়। তবু যারা বিশ্বাস করতে পারছেন না তাদের জন্য বলছি যে এটা আসলে সত্যিই। আপনি একটা সাইট থেকে মাত্র এক টাকা হললে পেমেন্ট নিতে পারবেন। এবং সাথে কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। তাই এই পোস্ট আপনার জন্য যদি আপনি ইনকাম করতে চান।

সাইট লিংকঃ https://link.grathor.com/h9

যারা অনলাইনে কাজ করেন তাদের অনেকের কাছেই এই সাইটটা পরিচিত অনেক বিশ্বস্ত সাইট হিসেবে। আপনারা জানেন যে এখান থেকে মিনিমাম পেমেন্ট নেওয়ার জন্য কমপক্ষে দেখা যায় আমাদের 50 টাকার মত হওয়া লাগে। কিন্তু আমি আপনাদের বলছি এক টাকা করলে পেমেন্ট কিভাবে আপনারা বিশ্বাস করবেন। আসলে এটা সত্যি!!

এই সাইটের বেশ কয়েকদিন আগে একটা আপডেট এসেছে। যেখান থেকে এখানে আরো ইনকাম করার জন্য নতুন কিছু কাজ যোগ করা হয়েছে। যেখান থেকে আপনারা আপনাদের ইনকামটা আরও বেশি করতে পারবেন। আগে কিন্তু এই কাজগুলো ছিল না এটা দুই তিন দিন আগে এসেছে এবং এখানে এখন পর্যন্ত কয়েকজন কাজ দেওয়া শুরু করেছে। যেখান থেকে আপনারা কাজ করতে পারছেন।

আপনারা যখন অ্যাড সার্চ করবেন তখন দেখবেন যে সাইটের নতুন একটা অপশন যোগ হয়েছে। যেটা আগে ছিল না অনেকে হয়তো ভাবছেন যে বর্তমানে হয়তো এই কাজগুলো করা যাবে না। তো আপনারা আগের এড গুলো যেভাবে সার্ফ করতেন। এখানে এই এড ও ওভাবে সার্ফ করতে পারবেন। সার্ফ করার জন্য এই ব্যালেন্সটা আপনার একাউন্টে আলাদাভাবে যোগ হবে এবং এটা আপনি আলাদাভাবে পেমেন্ট নিতে পারবেন।

এখান থেকে এই পেমেন্ট টা নেওয়ার জন্য আপনার একাউন্টে যখন মাত্র 1 পয়েন্ট হবে তখনই আপনি পেমেন্টটা নিতে পারবেন। এক পয়েন্টের মূল্য কিন্তু এক টাকার মতই হবে এবং এই একটাকেই আপনি পেমেন্ট নিতে পারবেন। আর এই পেমেন্ট মাধ্যমটা আপনার কোন বিটকয়েন নিবেন না এটা আপনার নিতে হবে পেইয়ার এর মাধ্যমে

এর জন্য আপনাদের যাদের পেইয়ার অ্যাকাউন্ট নেই। তারা প্রথমে একটা একাউন্ট করে নেবেন ওয়েবসাইট কিংবা গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করে। করার পরে সেখান থেকে আপনার ওয়ালেট নাম্বার টা কপি করে এনে এই সাইটের পেমেন্ট মেথড এড করে দিবেন।

আপনারা বিটকয়েন লাইটকোইন যেভাবে এখানে এড করেছেন ঠিক একইভাবে এই পেমেন্ট মেথড করতে পারবেন। এড করার জন্য আপনারা ওয়ালেট এ গিয়ে সেখান থেকে চেঞ্জ করে আপনারা পেমেন্ট নিতে পারবেন। আর এই ইনকাম গুলো যেমন আপনাদের হচ্ছে ঠিক একইভাবে এখান থেকে কিন্তু আপনি এড দিতে পারবেন এই ডলার ব্যবহার করে।

এখান থেকে এই নতুন ইনকা চালু হয়েছে তো আপনার এখানে কাজ করুন এবং আগের যে কাজ গুলো ছিল সেগুলো করতে পারবেন। তো আপনাদের ইনকাম অবশ্যই এর জন্য একটু বৃদ্ধি পাচ্ছে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts