Connect with us
★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

আউটসোর্সিং

লক্ষ লক্ষ টাকা আয়ের মাধ্যম ফ্রিল্যান্সিং।

Kamrul Khan

Published

on

আসসালামুআলাইকুম বন্ধুরা।আশা করি মহান স্রস্টা আল্লাহ পাক রাব্বুল আলামিনের দয়ায় সবাই ভালো আছেন।আপনাদের সব সময় ভালো রাখার মধ্যেই আমার পোস্ট করা।তাই আজ সেই ধরনের ব্যতিক্রম পোস্ট আপনাদের মাঝে তুলে ধরলাম।

বর্তমান বিশ্বে আউটসোর্সিং এমন একটি জনপ্রিয় মাধ্যম যার ধারা ঘরে বসেই লক্ষ লক্ষ টাকা উপার্জন করা যায়।অনেকের মাথায় বিভিন্ন প্রশ্ন ঘুরপাক খায় যে সত্যিই কি এটা সম্ভব?তাহলে আমি যদি আপনাকে একটি প্রশ্ন ছোড়ে দেই যে নাসার মতো,চাদের মতো জায়গাগুলোতে মানুষের জ্ঞানকে কাজে লাগিয়ে সেখানে ভ্রমনসহ সবধরনের জ্ঞানপ্রয়োগপূর্ণ কাজ কীভাবে করা সম্ভব হয়?নিশ্চয়ই এরা মানুষ,তাদের মধ্য এমন কিছু ট্যালেন্ট আছে যা হয়তো আপনার মধ্যে নেই।তাহলে আপনাকে আপনার ট্যালেন্টাকে খুজে বের করতে হবে।এটা আউটসোর্সিং এর পথেই হোক বা অন্য কিছু।

আউটসোর্সিং মানুষের কল্পনার গতিকে তখন বাড়িয়ে দেয় যখন ঘরে বসেই নিজের অর্জন করা সকল স্কিল ব্যবহার করে বিভিন্ন দেশের মানুষের কাজ করা সম্ভব হয়।এর জন্য চাই সম্পূর্ণরুপে নিজের মন-মানসিকতা আর ধর্য্যে যা দিয়ে লক্ষ লক্ষ টাকা ইনকামের সপ্ন বাস্তবে রুপ নিবে।রূপায়িত করার পর ইচ্ছামতো কাজ করুন আর টাকা ইনকাম করুন কারণ তখন নিজেই নিজের বস।

সাধারণভাবে বলতে গেলে, একজন ফ্রিল্যান্সার তার জীবনের সফলতাকে খুজতে অনেক চেস্টা চালিয়ে যায়।যখন হঠাৎ করে থমকে যায় তখন সেখান থেকে ধৈর্য্যকে বন্ধু বানিয়ে চলার পথকে সহজ করে তুলে।তারা জীবনে এমন কিছু কাজ করে যা আপনাকে অবাক করে তুলবে।সারা দিন ব্যস্ততার মধ্যে থেকেও রাতে টাকা ইনকামের চিন্তা মাথায় নিয়ে সেই রাতটাই অনায়াসে পার করে দেয়।হে আপনি যা ভাবছেন,সেটাই করে তারা জীবনে সফলতার মুখ দেখেছে।

পরিশেষে এটাই বলবো,আপনি নিজেকে যোগ্য করে তুলার মধ্য দিয়ে,স্কিল অর্জন করার মধ্য দিয়ে এমনকি ধর্য্য শক্তির মধ্যে দিয়ে সামনে এগিয়ে চললে সফলতা আপনার পেছনে ছুটবে, আপনাকে কস্ট করে এর পেছনে ছুটতে হবে না।কয়েকদিনের কস্ট আপনার জীবনের আলো ফুটিয়ে তোলার জন্যই যথেস্ট।

ভালো থাকবেন সবাই।আসসালামুআলাইকুম।

আউটসোর্সিং

ইনকাম করুন খুব সহজেই প্রতিদিন ৫০০ থেকে ৭০০ টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট!

Shahed Ahamed

Published

on

প্রিয় ভিজিটর কেমন আছেন। আশাকরি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে এমন একটা সাইটের কথা শেয়ার করব যার মাধ্যমে আপনারা প্রতিদিন 500 থেকে 700 টাকা অথবা তার বেশি টাকা ইনকাম করতে পারবেন। এই সাইটের মাধ্যমে, সাইটটা হানডেট পারসেন আপনাদের পেমেন্ট করবে এটা আশা রাখেন এই ওয়েবসাইটটা প্রধানত তিন ভাবে প্রেমেন্ট করে একটা হল বিকাশ, অন্য রকেট, আর একটা হল নগদ আপনি যখন তাদের কাছে পেমেন্ট রিকোয়েস্ট করবেন প্রেমের রিকোয়েস্টের এরা 15 মিনিট থেকে দুই ঘন্টা পরে আপনাকে পেমেন্ট করে থাকবে। যে সাইট শেয়ার করব সেই সাইটের নাম হল বেটিং বিডি BetinBD.com
আপনারা চাইলে এই ওয়েব সাইটটি ঘুরে আসতে পারেন এবং এই ওয়েব সাইটের ধরন এবং নিয়মকানুনগুলো লেখা পড়ে আসতে পারেন তাহলে আপনারা সব বুঝে যাবেন।
এখন কাজের কথায় আসি এই সাইট থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন এবং কিভাবে টাকা আপনার পকেটে নিবেন সেই বৃত্তান্ত আমি শর্টকাট বর্ণনার মাধ্যমে তুলে ধরছি।
প্রথমত এই ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য আপনাকে প্রথমে 500 টাকা আপনার ব্যালেন্স এড করতে হবে অর্থাৎ বিকাশের মাধ্যমে আপনাকে পেমেন্ট করতে হবে এবং আপনার একাউন্টে 500 টাকা এড করবেন। ধরেন আপনি কারো কাছ থেকে 500 টাকা ধার নিলেন অথবা আপনার কাছে যদি 500 টাকা থাকে তাহলে আপনি বিকাশে ভোরে তাদের একাউন্টে অর্থাৎ আপনার একাউন্টে আপনি নিজেই পেমেন্ট করুন। এড হবে 500 টাকা আপনার ব্যালেন্সে যখন 500 টাকা এড হয়ে যাবে তখন আপনি ওখানে দেখতে পারবেন আপনার একাউন্টে ঢুকে বিভিন্ন ধরনের গেমস আছে। কেমন ফুটবল-ক্রিকেট, ব্যাডমিন্টন ইত্যাদি, ইত্যাদি খেলা এই ধরনের খেলা ওখানে লাইভ চলতে থাকবে আপনি যেকোন একটা টিম বেছে নিন। অর্থাৎ যে কোন দুই দলের খেলা চলবে আপনার টিম আপনি বেছে নিবেন আপনার টিম যদি জিতে যায় তাহলে আপনি বাজি ধরতে পারেন সেখানে আপনার সামর্থ্য অনুযায়ী টাকা।। ধরুন একটা ফুটবল খেলা চলছে দুই পক্ষের আপনি যেকোন একটার পক্ষ নেবেন এবং সেই পক্ষে 200 টাকা দিলেন তাহলে আপনি যদি জিতে যান তাহলে আপনি পাবেন 400 টাকা আর যদি আপনি টিম হেরে যায় তাহলে আপনি 200 টাকা তাদের দিবেন। এটাই হলো এই ওয়েবসাইট এর নিয়ম আপনি বেশি লাভবান হবেন, আর হারলে আপনার কিছু টাকা লস হবে।
এখানকার একটা সুবিধা হল আপনি প্রায় প্রতিটা ম্যাচে জিততে পারেন শুধুমাত্র আপনার টেকনিক খাটিয়ে। বেশিরভাগ ম্যাচে আপনি জিতে যাবেন এটা আশা রেখেই গেমটা খেলতে পারেন। আর গেমটা খেললে আপনি এখান থেকে বুঝতেই তো পারছেন বড় অঙ্কের টাকা প্রতিদিন ইনকাম করতে পারবেন। বৃত্তান্ত আরও সব বুঝিয়ে দেওয়া একটা ভিডিও লিংক ভিডিওতে দেখানো আছে কিভাবে একাউন্ট করবেন কিভাবে গেম খেলবেন কিভাবে টাকা উঠাবেন সবকিছু বৃত্তান্ত ভিডিও তে আছে

ভিডিও টি দেখুন

Continue Reading

আউটসোর্সিং

এই এপ্লিকেশনর মাধ্যমে টাকা আয় করুন।

Md Ahasan Habib

Published

on

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি সবাই ভালো আছেন। বন্ধুরা আমরা তো অনলাইনে টাকা পক্সহন্দ করি। আমরা যারা নতুন অনলাইনে কাজ শুরু করি তারা প্রথমে অার্নিং এপ্লিকেশন এ কাজ করি। কিছু কিছু এপ্লিকেশন আছে যেখান থেকে টাকা আয় করা যায় কিন্তু সব এপ্লিকেশন পেমেন্ট দেয় না। আবার কিছু এপ্লিকেশন আছে তারা কাজ করা শেষ হয়ে গেলে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট দিয়ে দেয়। আজ আমি একটি ভালো অার্নিং এপ্লিকেশন শেয়ার করবো যেখান থেকে টাকা আয় করতে পারবেন। তো আর সময় নষ্ট না করে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

এখন আমি দেখাবো এই এপ্লিকেশন টি আপনি কিভাবে ডাউনলোড করবেন কিভাবে রেফার করবেন এবং কিভাবে একাউন্ট করবেন।

 

এপ্লিকেশন ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে আপনার মোবাইলের গুগোল প্লেস্টোরে যান এবার সার্চ বক্সে Bit Bucks লিখে
সার্চ করুন।সার্চ দিলেই এপ্লিকেশন টি আপনার সামনে আসবে। আপনি এই এপ্লিকেশন টি তে ৫★ রেটিং দিবেন এবং এপ্লিকেশন টি আপনার মোবাইলে ডাউনলোড করে ইন্সটল দিবেন।

 

 

 

 

এপ্লিকেশন টি ডাউনলোড বা ইনস্টল হয়ে গেলে আপনি এবার অপেন দিবেন। অপেন দিলে আপনার সামনে এই এপ্লিকেশন টি পারমিশন চাইবে। সব কিছু এলাউ করে দিবেন। এবার এখানে আপনাকে একটি একাউন্ট রেজিষ্ট্রেশন করতে হবে।

 

এপ্লিকেশন টি-তে প্রবেশ করলে সাইন আপ উইথ গুগোল লেখা রয়েছে আপনি এখানে একবার ক্লিক করুন। ক্লিক করারা সাথে সাথে আপনার মোবাইলে যত জি-মেইল একাউন্ট আছে সব কয়টি শো করবে। আপনি এবার আপনার পছন্দমত যে কোন একটি জিমেইল একাউন্ট সেট করুন।

 

 

আপনার একাউন্ট করা মোটামুটি কম্পলিট এবার আপনি আপনার নাম, ফোন নাম্বার, বিকাশ নাম্বার ইত্যাদি দিয়ে একাউন্ট টি সেটিং করে নিন। এবার আপনকে একটি রেফারেল কোড দিতে হবে। রেফার কোড দেওয়ার জন্য আপনি রেফারেল বক্স নামে একটি বাটন দেখতে পাবেন। এখানে একবার ক্লিক করে ৮২৯৯৯৭ এই রেফার কোড টি ব্যবহার করবেন৷ তাহলে আপনি আপনার একাউন্ট টে কিছু টাকা বোনাস পেয়ে যাবেন। রেফার কোড ব্যবহার না করলে বোনাস না-ও পেতে পারেন।

 

 

 

আর আপনি যদি কাউকে রেফার করাতে চান তাহলে আপনি রেফার কোডটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। আপনি প্রতি রেফারের জন্য ৮০ টাকা পর্যন্ত পেতে পারেন। বুঝতেই পারছেন এই এপ্লিকেশন থেকে কত টাকা আয় করা সম্ভব। তো আর দেরী কিসের এখনই এপ্লিকেশন টি ডাউনলোড করুন এবং টাকা আয় করা শুরু করে দিন।

 

 

আজকের পোষ্ট টি এই পর্যন্ত। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে

 

ধন্যবাদ সবাইকে।

Continue Reading

আউটসোর্সিং

English boss অ্যাপ থেকে ইনকাম করুন। মাএ ১০ টাকা হলে পেমেন্ট।

সুখী মানুষ

Published

on

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি সবাই ভাল আছেন। আবারও আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম চমৎকার একটা অনলাইন ইনকাম রিলেটেড অ্যাপ রিভিউতে।আজকে আমি আপনাদের সাথে খুব চমৎকার একটি অ্যাপ শেয়ার করুন বিশেষ করে ছাত্রছাত্রীদের জন্য এটা খুব ভালো। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করি আপনার ইনকাম করতে পারবেন আপনারা এখান থেকে ইংরেজি  শিক্ষা নিতে। এরকম কাজের প্রতি আগ্রহী হন তাহলে আপনি এখানে একাউন্ট করবেন।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপটা নিয়ে সে কথা বলবে সে নাম হচ্ছে English boss। আপনি প্লে স্টোরে English boss লিখে সার্চ করলে অ্যাপটা পেয়ে যাবেন। অথবা আপনি চাইলে নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করতে পারেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  ডাউনলোড

রেফার লিংকঃ- qoU504

রেফার কোড ব্যবহার করে একাউন্ট করলে কিছু বোনাস পাবেন।

লিংকে ক্লিক করার পর আপনাদেরকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে অ্যাপ ডাউনলোড করবেন। ডাউনলোড করা হয়ে গেলে আপনার মোবাইল থেকে অ্যাপস ওপেন করবেন।

ওপেন করার সাথে সাথে আপনাদেরকে লগইন স্কিনে নিয়ে যাবে। কিন্তু যেহেতু আমরা এই অ্যাপে নতুন তাই আমাদের সবার প্রথমে এখানে একাউন্ট করতে হবে। এজন্য আপনি নিচের রেজিস্ট্রেশন অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।

তারপর এখানে আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড  দিয়ে দিবেন। সবগুলো দেওয়া হয়ে গেলে সাবমিট করবেন। এখানে নাম্বার দেওয়ার ক্ষেত্রে আপনি বাংলাদেশের নাম্বারের প্রথমে যে ০ থেকে ওটা দিবেন না। অ্যাকাউন্ট করা হয়ে গেলে লগইন এ ক্লিক করে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

এই অ্যাপ থেকে আপনারা ইংরেজি শব্দ অর্থ শিখে ইনকাম করতে পারবে। এখানে আপনি হোমপেজ একটা অপশন দেখতে পাবেন star সেখানে ক্লিক করবেন। তোমারে মিলে বাইরে জামায়াত-আ কারিগর। তারপর উপরে একটা শব্দ দেখতে পাবেন এবং সেই শব্দের কতগুলো বাংলা অর্থ নিচে দেওয়া থাকবে আপনাকে যেকোন একটা সিলেক্ট করে সাবমিট করতে হবে। সাবমিট করার পর আপনার সামনে পরবর্তী একটা অপশন আসবে। এভাবে আপনাকে সবগুলো উত্তর দেওয়ার পর এখান থেকে আপনি 2 টাকা পাবে। এই অ্যাপে প্রতিটি কাজের জন্য যে টাকা করে  দেওয়া হয়।

এই অ্যাপের পেমেন্ট মাধ্যম হচ্ছে বিকাশ আর মোবাইল রিচার্জ। এখানে মাত্র 10 টাকা হলে বাংলাদেশের যেকোনো অপারেটরের মোবাইল রিচার্জ  নিতে পারবেন। যেহেতু প্লে স্টোর অ্যাপ ফ্য়াক সম্ভাবনা খুব কম। আর যেহেতু মাত্র 10 টাকা হলে পেমেন্ট এখানে খুব সহজে কাজ করে পেমেন্ট নিতে পারবেন।

এই অ্যাপের নির্দিষ্ট একটা ফেসবুক গ্রুপ আছে। আপনি উপরের ছি ডট আইকনে ক্লিক করে তাদের ফেসবুক গ্রুপে জয়েন হয়ে নিবেন। আপনি তাদের ফেসবুক গ্রুপে জয়েন হওয়ার মাধ্যমে এখান থেকে আপনি যেকোনো সমস্যা হলে সাহায্য নিতে পারবেন ।

এই অ্যাপ থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। ভালো থাকবেন সবার। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Continue Reading