লাইক ফলো করে দিনে ২০০-১০০০ টাকা, ইনকামের গেরেন্টি।

আসসালামু আলাইকুম,
বিসমিল্লাহি রহমানির রাহীম,
শুরু করছি মহান সৃষ্টিকর্তার নামে যিনি পরম করুণাময়।
বন্ধুরা ভুলেও যদি এই পোস্টটিতে ক্লিক করে থাকেন তাহলে ৫টা মিনিট সময় নিয়ে পড়েন যদি আপনিও ওনলাইনে লাইক ফলোর কাজ করে প্রতিদিন একটা ভালো ইনকাম জেনারেট করতে পারেন।
অনেক তো হয়েছে ইউটিউব ঘাটাঘাটি, কয় টাকা ইনকাম করতে পেরেছেন?
ইনশাআল্লাহ আজ যদি আপনি চান তাহলে হয়তো আজ থেকেই আপনি টাকার মুখ দেখতে পারবেন।
আজ আমি লাইক ফলো করে টাকা ইনকাম করার বিশ্বস্ত এবং সবথেকে ভালো ৩টি সাইট আপনাদের সাথে শেয়ার করবো।

১.গেটলাইকঃ পুরো অনলাইন জগতে সোশাল মিডিয়া অ্যাপ গুলোতে লাইক,ফলো,ইনকাম করার সবথেকে ট্রাস্টেড, সবথেকে ভালো, সহজ এবং বেশি ইনকাম করা যায় ‘গেটলাইক‘ নামক এই রাশিয়ান সাইট টাতে। আমি এখানে বিগত একবছর যাবত নিয়মিত কাজ করছি এবং আলহামদুলিল্লাহ ভালো একটা পকেট মানিও এনেছি। আপনাদের নিচে শুধু আমার দুইটা গেটলাইক একাউন্টের পেমেন্ট প্রুফ দিচ্ছি।

একাউন্ট কীভাবে খুলবোঃ https://getlike.io/?ref=900925   👈 এই লিংকে ক্লিক করবেন,অতঃপর এমন একটা ইন্টারফেস আসবে>>>

বিঃদ্রঃ এটা একটা রাশিয়ান সাইট তাই এই সাইটে ডুকার পর সব লিখা রাশিয়ান ভাষায় থাকবে।সেটাকে আপনি যে ব্রাউজারে কাজ করবেন সেখান থেকে ট্রান্সলেট করে ইংলিশ অথবা বাংলা করে নিবেন।

>এখন রেজিষ্ট্রেশন এ ক্লিক করেন এবং এতে নিচের ইন্টারফেসটা শো করবে

তারপর এখানে গিয়ে আপনার ই-মেইল এড্রেস টা দিবেন আর নিচে আপনার ইচ্ছেমত একটি পাসওয়ার্ড পরপর দুইবার দিবেন। তারপর নিচের ক্যাপচা টা পুরণ করার জন্যে বক্সে ক্লিক করে পূরণ করে নিবেন এবং ‘রেজিষ্ট্রেশন নাউ’ লিখায় ক্লিক করবেন তাহলেই আপনার একাউন্ট টি খোলা হয়ে যাবে।
তারপর আপনার ইচ্ছেমত এখানে বিভিন্ন সোশাল মিডিয়া সাইট এড করে কাজ করতে পারেন।
যেমনঃ ইনস্ট্রাগ্রাম,টেলিগ্রাম,টুইটার,ভিকে,টিকটক সহ আরও কিছু সোশাল মিডিয়া প্লাটফর্ম।
তবে আমপানারা ইনস্ট্রাগ্রাম,টেলিগ্রাম,টিকটকেই বেশি কাজ করবেন এটা আমার একটা উপদেশ বলতে পারেন।

আর এই সোশাল মিডিয়া একাউন্ট গুলো এড করতেও কিছু শর্ত মানতে হবে।যেমনঃ

১.ইন্ট্রাগ্রামঃ এই মিডিয়ার আইডি এড করতে চাইলে আপনাকে আপনার আইডিতে মিনিমান ১২টি ছবি এবং একজনের ই ১২টা আলাদা আলাদা ছবি আর মিনিমাম ৫টা ফলোয়ার লাগবে।তাহলেই এই ইনস্ট্রাগ্রাম একাউন্ট এড করে কাজ করতে পারবেন।
আর একটা কথা মনে রাখবেন গেটলাইকে সবথেকে বেশি কাজ থাকে ইনস্ট্রাগ্রামেই।

২.টিকটকঃ মিনিমাম ১০টি ভিডিও ও ৫টি ফলোয়ার লাগবে আইডিতে তাহলে এড করতে পারবেন।

৩.টেলিগ্রামঃ টেলিগ্রামে তেমন কোনো শর্ত নেই তবে টেলিগ্রাম আইডির প্রোফাইল পিকচার দিতে হবে।

আমি এই তিনটাই দেখালাম কারণ এই তিনটাতেই মানুষ মূলত কাজ করে।

ট্রিকস্, ট্রিপস্ ও পরামর্শঃ যারা এখানে কাজ করেন বা করবেন বলে ভাবছেন তাদের বলে রাখছি এখানে সারাদিন কাজ করা যাবেনা এমনকি সবসময় টাস্ক থাকবেওনা।
এর মানে যে আপনার ইনকাম কম হবে তা না।
তবে আপনি যখন কাজ করতে ঢুকবেন তখন ১০-২০মিনিট কাজ করার পর আপনার টাস্ক শেষ হয়ে যাবে আর শেষ না হলেও রেখে দিবেন।একটামা বেশিক্ষণ কাজ করলে সাইটের রোবট আপনাকে সাময়িকভাবে একাউন্টে প্রবলেমও করতে পারে।
তো প্রশ্ন থাকতে পারে ১০-২০মিনিট কাজ করার পর কি আমরা সাইট থেকে বেরিয়ে বসে থাকবো?তাহলে যে বললেন ভাইয়্যা দিনে ২০০-১০০০ টাকা ইনকাম হবে?

উত্তর- ভাইয়্যা আপনাকে ১০-২০মিনিট কাজ করার পর সারাদিনের জন্য রেখে দিতে বলতেসি না।বলেছি যে ১০-২০মিনিট. একটানা কাজ করার পর বিরতি দিবেন আর ২০মিনিট. তখন আবার কাজ করবেন আর এই বিরতির ফাকেও আপনাকে বসে থাকতে বলতেসিনা।এই বিরতি সময় যাতে বসে থাকতে না হয় সে জন্য আপনি গেটলাইকে আরও দুইটা একাউন্ট খুলবেন।মোট ৩টা একাউন্ট থাকলে দিনে ৩০০টাকা একদম কনফার্ম ভাই।
আমার ৫টা একাউন্ট। আমি বেশি কাজ করিনা পড়াশোনার চাপ বেশি এখন তাও দিনে ৫টা একাউন্ট থেকে মিনিমাম ৪০০টাকা হয়ে যায় ভাইয়্যা।

[বিঃদ্রঃ ভাইয়্যা আমার লিখাগুলা পড়ার পরও যদি কোনো বিষয়ে জটিলতা মনে হয় তবে কমেন্ট করে জানাবেন আর ইউটিউবে গেটলাইক লিখে সার্চ করলে অসংখ্য ভিডিও পেয়ে যাবেন যেগুলোর এক দুইটা দেখলেই পুরোপুরি ক্লিয়ার হয়ে যাবেন।যদিও আমার এখানে আমি বিস্তারিত বলে দিয়েছি।বাট মেসেজ পড়ে যতটা বুঝা যায় শুনে বা দেখে তার থেকে আরও বেশি ক্লিয়ার হওয়া যায়।তো আমার এখানে যেভাবে বিস্তারিত দিয়েছি আর কোথাও এমন ভাবে পাবেন না সিউর।তাই আমার এখানে ভালোভাবে বুঝে তারপর ইউটিউবে দেখবেন পুরোপুরি ক্লিয়ার হওয়ার জন্য।]

আমার জাস্ট দুইটা একাউন্টের পেমেন্ট প্রুফ নিচে দিলাম>>

এখানে প্রতি রাব ১টাকা+ করে।
১০০রাব হলে উইথড্র দিতে পারবেন পেয়ার এর মাধ্যমে। এই বিষয়ে ইউটিউবে অনেক ভালো ভালো ভিডিও আছে দেখলেই ক্লিয়ার হয়ে যাবেন ভাইয়্যারা।

আমি লিখার শুরুতে বলেছিলাম ৩টা সাইট নিয়ে আলোচনা করবো।
তো একটা করেছি, আর বাকি ২টা বিস্তারিত বলবোনা কারণ বাকি দুটার সিস্টেমও সেইম,একদম ইজি।তাই বাকি দুটার শুধু একাউন্ট করার লিংক দিয়ে দিচ্চি।যদি প্রবলেম হয় জানাবেন কমেন্টে  তাহলে নেক্সটে বাকি দুটা নিয়ে বিস্তারিত বলবো।

বাকি দুটো সাইট হচ্ছে,

২.ভিকেসারফিংঃ ভিকেসারফিং ও গেটলাইকের মতো লাইক ফলো করার একটা ভালো রাশিঅন সাইট যার অবস্থান গেটলাইকের পরেই।তবে এখানে কাজ গেটলাইকের মতো আনলিমিটেত না পেলেও যেগুলো পাবেন অনেক ভালো রেটের মানে গেটলাইকে একটা টাস্কের জন্যে হাইয়েস্ট রেট থাকে ০.১৩ রাব আর এখানে পাবেন ০.৩০/০.২৫/০.৫০ রাবের।

একাউন্ট করার জন্যে এই লিংকে ক্লিক করবেন 👉
https://vkserfing.ru/?ref=549379252

৩.ভিকেটার্গেটঃ ভিকে টার্গেট আর ভিকে সারফিং একদম প্রায় একই।
শুধু ব্যাবধান এতটুকু যে এখানে কাজ কিছু কম থাকে বাট রেট সুবহানাল্লাহ ১রাব পর্যন্ত থাকে।তো বুঝতেই পারছেন।
গেটলাইকে কাজ করার ফাকে ফাকে ভিকেসারফিং আর ভিকে টার্গেটে কাজ করলে অনেক ভালে একরা ইনকাম হয়ে যায় মাশাআল্লাহ।

ভিকেটার্গেটে একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করবেন👉https://vktarget.ru/users/?ref=9702891

নতুন যারা যারা ইচ্ছুক একদম এই সাইটগুলোতে কাজ করতে  তারা নিচে কমেন্ট করবেন এবং কোনো হেল্প লাগলে বলবেন ভাইয়্যারা।

এতক্ষণ পড়ার জন্যে ধন্যবাদ ভাইয়্যারা।আসসালামু আলাইকুম

Related Posts

20 Comments

মন্তব্য করুন

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No