★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

২০২০ সালে অনলাইনে ইনকাম করার সেরা একটি সাইট

 

আস-সালামু আলাইকুম,গ্রাথর এর সকল মেম্বারগন কেমন আছেন সবাই?আশা করি সবাই অনেক ভালো আছেন।

অনেক দিন পর আজ আমি আপনাদের সাথে আরো একটি আনিং সাইট নিয়ে কথা বলবো। আশা করি সাইট টি আপনাদের অনেক ভালো লাগবে।তাই সবার কাছে অনুরোধ রইল পুরো লেখাটি পড়ার জন্য।তো আর কথা না বাড়িয়ে সরাসরি কাজ চলে যায়।

আজ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে কথা বলবো সেটি একটি মালিকানা বিহীন সাইট।সাইটটির নাম হচ্ছে forsage.io।আর এই সাইট টি কিন্তু সবার জন্য না। এখানে শুধু দুই ধরনের লোক কাজ করতে পারবেব, ১/ যারা রেফার করতে পারেন আর ২/ যারা ইনভেস্ট করতে পারবেন।

[bsa_pro_ad_space id=7]

তো এখন কাজের কথায় আসি।প্রথমে এই সাইটে রেজিস্ট্রেশন করতে আপনাদের ৬০০ টাকার মতো খরচ করতে হবে।আমি এখানে কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় সেটা লিখব না এতে লেখাটা অনেক বড় হয়ে যাবে।আপনারা youtube এ সার্চ করে দেখে নিবেন।নয় তো আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করতে পারেন।

তো এখানে কাজটা কি? আমি শুরুতে বলেছিলাম এখনে কাজ হচ্ছে রেফার আর ইনভেস্ট করা।এখানে যদি আপনারা ১ জনকে রেফার করতে পারেন তাহলে আপনি পাবেন ৩ ডলার বা ১০০ trx এখানে সব কিছু trx এ হিসাব হয়।তো আপনারা ১ জনকে রেফার করলে পাবেন ৩ ডলার আর ২ জনকে রেফার করলে পাবেন ৬ ডলার। আর আপনার একাউন্ট খুলতে ও কিন্তু লাগবে ৬ ডলার।তার মানে আপনারা ২ জনকে রেফার করতে পারলে আপনার টাকা আপনার কাছে চলে আসবে।এখান আপনি যাদের রেফার করলেন তারা যতো জনকে রেফার করবে তার থেকে ৩ ডলার করে আপনি পেতে থাকবেন।আর আপনি প্রথমে যে ৬ ডলার টা পাবেন সেটা ইনভেস্ট করে দিলে আপনার অটোমেটিক ইনকাম হতে থাকবে আপনার আর কোনো কাজ করতে হবে না। আর আপনার যখন ইচ্ছা তখন বিকাশে টাকা নিয়ে নিতে পারবেন।তো ভালো লাগলে এই সাইটে কাজ করে দেখতে পারেন আর ভালো না লাগলে করবেন না। আর আমি শুরুতেই বলেছিলাম এই কাজটা সবার জন্য না।যারা পারবেন শুধু তারাই করবেন।আর এই সাইটে কিন্তু আপনার পেমেন্ট নিয়ে চিন্তা করতে হবে না।যা ইনকাম করবেন তা সারাসারি আপনার wallet এ নিয়ে নিতে পারবেন।

তো আপনারা কেউ যদি আমার রেফার এ রেজিস্টার হতে চান তাহলে আমার সাথে ফেসবুক এ যোগাযোগ করবেন। আমি আপনাদের ৬০০ টাকার থেকে কিছু কম দামে রেজিস্টার করাই দিবো।

আমার ফেসবুক লিংক
https://m.facebook.com/mb.hanif.5458

আজ এপর্যন্ত,তো সাবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।ধন্যবাদ।