অনলাইন ইনকামের ট্রাস্টেড অ্যাপ থেকে ইনকাম করুন। আর পেমেন্ট নিন ১০০%

হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে একটা ট্রাস্টেড ইনকাম অ্যাপ নিয়ে এসেছি যেটাতে কাজ করে আপনারা ১০০% পেমেন্ট পাবেন।

আর আমি যেই অ্যাপটার কথা বলছি সেটার নাম হলো Bitcoin Solitare

এটা যে ১০০% পেমেন্ট করে এতে কোনো সন্দেহ নেই আর আপনারা আমার জারা আগের দেওয়া অ্যাপ বা সাইট গুলোতে কাজ করেছেন তারা নিশ্চয়ই যানেন ওগুলো ১০০% পেমেন্ট করে।

তো আমি আজকে যেই অ্যাপস টার কথা বলছি সেটাতে কাজ করে আপনারা ১০০% পেমেন্ট পাবেন ইনশাআল্লাহ এতে কোনো সন্দেহ নাই।

তবে আজকের অ্যাপটার কাজ মুলোতো গেম খেলে ইনকাম করা।

আপনারা যারা গেম খেলে ইনকাম করতে চান অনলাইনে তাদের জন্য পারফেক্ট বা যারা অনলাইনে কাজ করতে চান গেম সমন্ধে অবিগ্য তারাও কাজ করতে পারেন।

আর এখানে কাজ করতে হলে কোনো প্রকার ইনভেস্ট করতে হবে না তাই প্রতারিত হওয়ার কোনো সুযোগ নেই। অর্থাৎ এখানে আপনাকে সম্পুর্ন বলতে যা ইনকাম করতে হবে তা গেম খেলে তা ছারা এই অ্যাপসে আর কোনো ইনকাম অপসন নাই। আর যেহেতু গেম খেলতে সবাই পছন্দ করে তাই জারা অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চান তারা আজ থেকে কাজ শুরু করে দিন ।

আর পেমেন্ট। পেমেন্ট নিয়ে কোনো চিন্তাই নেই কারন এটা বিলিং কম্পানির অ্যাপস আর এই কম্পানির অ্যাপ থেকে ১০০% পেমেন্ট পাওয়া যায়।আপনারা যারা বিটকয়েন ব্লক্স এ কাজ করেছেন তারা নিশ্চয়ই যানেন যে Bitcoin Blocks ১০০% পেমেন্ট করে এতে কোনো সন্দেহ বা চিন্তা নাই। আর এই অ্যাপটাও ঠিক সেই কম্পানির অ্যাপ তাই চিন্তার কোনো কারন নাই ১০০% পেমেন্ট পাবেন ইনশাআল্লাহ। এতে নিশ্চিত থাকতে পারেন।

তবে অ্যাপটিতে কাজ করতে হলে আপনাদের গুগল প্লেস্টোরে গিয়ে সার্চবারে Bitcoin Solitaire, লিখে সার্চ দিয়ে তারপর অ্যাপটি ইনস্টল করতে হবে।

ইন্সটল করার পরার ওপেন করে জিমেইল দিয়ে সাইনআপ করতে হবে। তারপর প্লে বাটনে ক্লিক করে গেম খেলা শুরু করে ইনকাম শুরু করতে হবে।

আর পেমেন্ট এর জন্য আপনার কয়েনবেজ একাউন্ট থাকতে হবে। আর অবস্যই মনে রাখতে হবে যে যে জিমেইল দিয়ে সাইনআপ করবেন সেটাতে যেনো কয়েনবেজ একাউন্ট থাকে।

এবং পেমেন্ট কয়েনবেজ এ নেওয়ার পর সেই ডলার সেল দিয়ে বিকাশ, রকেট বা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে হবে।

তো বন্ধুরা আপনারা বসে না থেকে আজ থেকে কাজ করে ইনকাম করতে শুরু করে দিন। পেমেন্ট নিয়ে কো সমস্যা হবেনা। ইনশাআল্লাহ।

আর একটা কথা এখানে ধরাবাধা কোনো নিয়ম নে। যা ইনকাম করবেন তাইপেমেন্ট কয়েনবেজ একাউন্ট এর মাধ্যমে নিতে পারবে।

ভালো থাকবেন। সুস্থ থাকবেন

ধন্যবাদ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন