অনলাইন থেকে মোবাইল দিয়ে PTH ইনকাম করুন। আনলিমিটেড ইনকাম ইনভেস্ট ছাড়া মাইনিং অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে Earning PHT এর একটা অ্যাপ শেয়ার করব। PHT কি এটা অনেক এর মনে প্রশ্ন থাকবে। তাই তাদের জন্য বলছি এটা একটা ক্রিপ্টোকারেন্সি। আপনি ট্রাস্ট ওয়ালেট এর মাধ্যমে এটা লেনদেন করতে পারবেন।

যে অ্যাপ টা শেয়ার করব এটা একটা মাইনিং অ্যাপ। এখানে আপনাকে কোন কাজ করতে হবে না। শুধু অ্যাপ এ একাউন্ট করে রাখলেই আপনার ইনকাম হতে থাকবে। আর এই অ্যাপ এ আপনাকে প্রতিদিন লগ ও করতে হবে না। এখানে আপনাকে সাপ্তাহে একদিন লগ ইন করতে হবে মাএ।

App: Click hear for download 
Refer cod: 8ht4c7bk

মেঘা পিএইচটি করুন এবং আপনার উপার্জন লাইভ করুন। কোন কাজ কিংবা ইনভেস্ট করতে হবে না। ফোনামের জগতে স্বাগতম – মোবাইল দিয়ে কেবল ক্রিপ্টোকারেন্সি ইনকাম করতে পারবেন। কোন পিসি এর প্রয়োজন হবে না।

আপনি যদি একাউন্ট করার সময় উপরে রেফার কোড টি ব্যবহার করেন। তাহলে একাউন্ট করার সাথে সাথে এখান থেকে আপনি 200 বোনাস পেয়ে যাবেন। আর যাদের PHT অ্যাড্রেস নেই। তারা প্রথমে প্লে স্টোর থেকে ট্রাস্ট ওয়ালেট অ্যাপস ডাউনলোড করে একাউন্ট করবেন। তাহলে PHT এড্রেস পাবেন।

একাউন্ট করা হয়ে গেলে সবার নিচে একটা আর্নিং অপশন দেখতে পাবেন। আপনি যখন সেখানে একটা ক্লিক করবেন তাহলে দেখবেন যে এখান থেকে আপনার আর্নিং শুরু হয়ে গেছে। যদি এখানে মাইনিং এর স্পিড এর কথা বলি। তাহলে এখানে আপনাকে 7 দিনে শুধু একবার আর্নিং চালু করতে হবে। আর সাতদিন এখানে আপনি মোটামুটি 500 থেকে 700 PHT ইনকাম করতে পারবেন।

অন্যান্য মাইনিং অ্যাপ বা সাইট আপনাকে এতো ইনকাম দিবে না। এই অ্যাপসটা গুগল প্লে স্টোরে রেটিং দেখেন তাহলে কিন্তু মোটামুটি এখনো একটা ভালো রেটিং দরে রেখেছে। এখান ভালো থেকে ইনকাম করতে পারবেন। আপনি যদি এখান থেকে আরও বেশি ইনকাম করতে চান তাহলে আপনি রেফার করতে পারেন। আপনার একটা ইনভাইট কোড পাবেন সেটা ব্যবহার করে একাউন্ট করলে আপনার রেফার হিসেবে গণ্য হবে।

অ্যাপস থেকে আপনি যখন রেফার করবেন প্রতিটি রেফারের জন্য আপনাকে 200 পয়েন্ট করে দেওয়া হবে। আর এগুলো আপনার মূল ব্যালেন্সে যোগ হবে। আপনি এভাবে এখান থেকে আরও ইনকাম বৃদ্ধি ঘটাতে পারেন।

এই অ্যাপস থেকে আপনাদের যখন দুই হাজার পয়েন্ট জমা হয়ে যাবে তখন আপনারা এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। এটা মোটামুটি একটু বেশি মনে হতে পারে। তবে মাইনিং এর স্পিড অনেক বেশি তাই আপনারা এটা খুব সহজে ইনকাম করতে পারবেন। আর যেহেতু কোন কাজ করতে হচ্ছে না তাই আশা করি সবাই এটা চেষ্টা করে দেখবেন। যদি আপনি পেমেন্ট পেয়ে যান আপনি 20 থেকে 25 হাজার টাকা পেয়ে যাবেন। ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts