নতুন ইনকাম এপ।ভিডিও দেখে ইনকাম করুন আনলিমিটেড।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন।প্রতিদিনের মতো আবার ও হাজির হয়েছি নতুন আরেকটি পোস্ট নিয়ে। আজ এই পোষ্টে আপনাদের সামনে শেয়ার করতে যাচ্ছি নতুন একটি ইনকাম এপ সম্পর্কে ।

এই এপটি সম্প্রতি প্রকাশ পেয়েছে। এখান থেকে আপনারা প্রতিদিন ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।আসলে আপনি ভাবছেন যে অনলাইনে কত পোস্টই থাকে কোন পোস্টই সত্যি না। তাই এটিও সঠিক না।আমি মানছি আপনার কথা। কিন্ত এ ভেবে আপনি কাজ না করলে আপনারই লস।

আমি নিশ্চিত আপনি এই এপটিতে কাজ করে দেখেন অবশ্যই আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।এর কারণ এই এপসটি নতুন।এটি সফলভাবে প্রকাশিত হওয়ার জন্য এই অফার।এখানে আপনার কাজ হচ্ছে ভিডিও দেখবেন।লাইক করবেন,ফলো করবেন ইত্যাদি।

তাছাড়া আপনি রেফার করেও এখান থেকে ইনকাম করতে পারবেন। প্রতি রেফারে আপনি পাবেন ৯০ টাকা করে।আপনি এখানে ২০ টাকা হলেই মোবাইল রিচার্জ নিতে পারবেন।তাছারা আপনি পেওনিয়ার এর মাধ্যমে ও ডলারে পেমেন্ট নিতে পারবেন।তাছাড়া এখানে কাজ করার জন্য তো কোন টাকার প্রয়োজন নেই।তাই একবার চেস্টা করে দেখুন।আশা করি ভাল কিছু একটা হবে।

যাইহোক, এবার আসুন এটি বলি আপনি কিভাবে এটি ইনষ্টল করবেন এবং অ্যাকাউন্ট করবেন। এপ লিংঃ

http://sck.io/IArGHidD

উপরে লিংটি কপি করে একটি ব্রাউজারে ওপেন করুন।তাহলে আপনাদের সামনে একটি নতুন ওয়েব পেজ ওপেন হবে।তারপর Get Money অপশনে ক্লিক করুন।এবং প্লে ষ্টোর থেকে ইনষ্টল করুন।অতপর ফোন,জিমেইল অথবা ফেসবুক দ্বারা সাইন আপ করুন।

এখন প্রফাইলে কয়েন অপশনে যান। সেখানে input the invitation code অপশনে ক্লিক করে [693 482 246] এই কোডটি সাবমিট দিন।তাহলেই অলমোস্ট ডান।মনে রাখবেন কোড সাবমিট না দিলে বোনাস পাবেন না।

ধৈর্য ধরে কাজ করুন।আশা করি আপনাদের মূল্যবান সময় নষ্ট হবে না।আজ এ পর্যন্তই।দেখা হবে পরের কোন পোস্টে।বাই।

Related Posts

11 Comments

  1. Facebook এখন আর বিনোদন নয়, এখান থেকে আয় করুন লাখ টাকা Affiliate Marketing করে। বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/%20%20Affiliate%20Marketing%20.html

  2. Clipclaps থেকে প্রতিদিন হাজার হাজার টাকা আয় করুন। এবার আয় হবেই ১০০%। Make Money Every Day From Clipclaps. বিস্তরিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://www.juifullbangla.xyz/2021/07/ClipClaps%20%20.html

মন্তব্য করুন