অফার থাকতে প্রতিবারে নিয়ে নিন ১৫ টাকা।

  • প্রিয় ভাই বোনের, আসসালামু আলাইকুম কেমন আছেন আপনারা আশা করি ভাল আছেন।প্রতিদিন ই আমরা কোন না কোন অপারেটর থেকে বোনাস পাই।কিন্ত এবারের প্রক্রিয়া টা সম্পুর্ন আলাদা।।আজকে আমি আপনাদের সামনে একটি গুরুত্বপুর্ণ টপিক নিয়ে হাজির হলাম।বিকাশ বর্তমানে একটি অফার প্রদান করছে যে বিকাশ একাউন্ট নেই এরকম ও কোন নাম্বারে টাকা সেন্ড মানি করলে আপনি পাবেন ১৫  টাকা  বোনাস
  • এর জন্য আপনাকে প্রথমে এই লিংকে https://bka.sh/next?c=signup&uuid=C1GEEOS গিয়ে বিকাশ অ্যাপ টি ডাউনলোড করে নিতে হবে।এরপর লগইন করে আপনি তাকে যেকোন অ্যমাউন্ট সেন্ড করুন। আপনি যাকে সেন্ড মানি করবেন তাকে অ্যাপ অথবা রেজিস্ট্রেশন পয়েন্টে গিয়ে একাউন্ট খুলতে হবে।একাউন্ট খোলার পর অ্যাপ থেকে  সেই একাউন্টে লগইন করলে উভয়েই বোনাস পাবেন এবং আপনি পেয়ে যাবেন সেন্ড মানি উপলক্ষে আরো ১৫ টাকা এক্সট্রা বোনাস।এভাবে আপনি একমাসে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত বোনাস নিতে পারেন।তাছাড়া যদি আপনার রেফারেল লিংকে থেকে কেউ দিনে ৫ বার একাউন্ট করে তাহলে ওই ৫ বারের বোনাস আপনি একসাথে পেয়ে যাবেন সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে।
  • (বিঃদ্র) আপনি যাকে সেন্ড মানি করবেন সে যদি অন্য কারো রেফার থেকে একাউন্ট খুলে নেয় তাহলে আপনি বোনাস পাওয়া থেকে বঞ্চিত হবেন।তাছাড়া রিসিভার কে ৭২ ঘন্টার ভিতর একাউন্টটি ওপেন করতে হবে।এবং আপনার লেনদেন অ্যাকাউন্টের প্রক্রিয়া অবশ্যই সচল থাকতে হবে।
  • সুতরাং নিজে নিন অপরকে শেয়ার করে জানিয়ে দিয়ে বোনাস পাওয়ার সুযোগ করে দিন।
  • সুতরাং তারাতাড়ি নিয়ে নিন এই অফার টি দেরি করলেই লেট হয়ে যেতে পারে।আজ এই পর্যন্ত আল্লাহ হাফেজ।ভালো লাগলে শেয়ার করবেন।
  •  অফার টি ইউএসডি অথবা অ্যাপ উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য হবে।অফার টি এখন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।এই প্রক্রিয়ায় একজন ইউজার প্রতিমাসে একই নাম্বারে বারবার সেন্ড মানি করতে পারে কিন্ত তিনি একমাসে ৫০০ টাকার বেশি বোনাস পাবার জন্য বিবেচ্য হবেন না।

Related Posts

20 Comments

মন্তব্য করুন