আনলিমিটেড ইনকাম করুন contyads থেকে। সেরা পিটিসি ইনকাম সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

অনলাইন থেকে যারা ক্রিপ্টোকারেন্সি ইনকাম নিয়ে কাজ করেন তাদের জন্য অনেক ভালো একটা খবর রয়েছে। contyads সাইট আজকে আপনাদের সাথে শেয়ার করব সেখান থেকে আপনারা ইনকাম করতে পারবেন।

এই সাইটটা অনেকদিন যাবৎ এড পরিচালনা করছে। যাতে মেম্বার রা তাদের সাইটে একাউন্ট ক্রিয়েট করে এবং এখানে কাজ করে। এই সাইটে মাত্র কাজ শুরু হয়েছে। আমি যখন এই পোস্ট লিখছি ঠিক সেদিন থেকেই শুরু হয়েছে। এখন থেকে আপনার এখান থেকে ইনকাম করতে পারবেন। এবং যখন তখন পর্যন্ত তাদের একাউন্ট মেম্বার রয়েছে।

এটা একটা পিটিসি সাইটের মত। এখান থেকে আপনারা মোটামুটি ইনকাম করতে পারবেন। যেহেতু প্রথম অবস্থায় আছে এখন ইনকাম টা একটু কম হবে। সাইটরা মোটামুটি ভালো একটা পরিকল্পনা নিয়েছে তারা দীর্ঘদিন সার্ভিসিং দিবে আশা করা যায়। আপনি নিচের লিংক এ ক্লিক করে একাউন্ট করতে পারবেন।

সাইটঃ এখানে ক্লিক করুন 

এই সাইটে আপনারা খুব সহজে একাউন্ট তৈরী করতে পারবেন আপনি যদি অন্যান্য যেকোন সাইটে কাজ করে থাকেন সেই সাইটগুলোতে একাউন্ট করার পদ্ধতি যেরকম এখানে কিন্তু একইরকম একাউন্ট করার পদ্ধতি এখানে আপনার জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

এখান থেকে আমি প্রথমেই বলেছিলাম যে সাইটে যেহেতু মাত্র শুরু হয়েছে এখন কিন্তু ইনকাম টা একটু কম দিচ্ছে। যখন তারা অনেক ভালো ইসপনসার পাবে তখন কিন্তু তাদের ইনকাম বেড়ে যাবে সেই সাথে যারা এই সাইটে ব্যবহার করবে তাদের ইনকাম বেড়ে যাবে। আপনারা প্রথম অবস্থায় শুধু অ্যাকাউন্ট করে রাখেন এবং যে অ্যাড গুলো পাবেন সেই এড গুলোর কাজ করেন। এখানে আপনারা একাউন্ট করে রাখবেন তাহলে কিন্তু দেখা যাবে যে আপনারা এখান থেকে ইনকাম শুরু হয়ে যাচ্ছে। সাইট তৈরি করার সাথে সাথে আমি যখন এই সাইটে একাউন্ট করেছি তখন কিন্তু এখানে কাজ শুরু হয়নি। তার প্রায় এক সপ্তাহ পর আজ শুরু হচ্ছে।

সাইটটা ভিজিট করে যতদূর দেখা যাচ্ছে এখানে ইনকাম করার জন্য ভিডিও এড, পিটিসি এড সহ বেশকিছু এড সার্ফ করে ইনকাম করার পদ্ধতি রয়েছে। এখান থেকে যদি আমি আরো বেশি ইনকাম করতে চাই সে ক্ষেত্রে একাউন্ট আপডেট করে নিতে পারেন। এখন তেমন কোন কাজ নেই তাই এখন কারো অ্যাকাউন্ট আপডেট করার কোন প্রয়োজন নেই। যখন সাইটে খুব ভালো কাজ থাকবে আপনাদের নিয়মিত পেমেন্ট করবে তখন আপনার আপডেট করবেন।

এখানে পেমেন্ট মেথড অনেকগুলো রয়েছে। আপনাদের পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে কোন সমস্যা হবেনা। আর যদি সমস্যা হয় তাহলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। এই পোস্টে কমেন্ট করতে পারেন। আপনার অ্যাকাউন্ট তৈরি করে রাখুন এবং এখানে কাজ করতে থাকুন। আশা করি ভবিষ্যতে আপনাদের ভালো একটা ইনকামের পথ প্রশস্ত হবে।আল্লাহ হাফেজ

Related Posts