প্রতিদিন ৫০/১০০ টাকা ইনকাম। মাএ ১০ টাকা হলে পেমেন্ট। বাংলাদেশ এর সোস্যাল সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

অনলাইনে ইনকাম করতে চান এমন মানুষদের জন্য আজকে নিয়ে এলাম দারুন একটি সাইট। আজকের সাইটটি হচ্ছে একটা সোশ্যাল সাইট যেখানে আপনি আপনার ওয়েবসাইট কিংবা ইউটিউব চ্যানেল বা যেকোনো কিছুর প্রমোট করার সাথে সাথে ইনকাম করতে পারবেন। সোশ্যাল সাইট হচ্ছে ফেসবুকের মত সাইট যেখানে কাজ হচ্ছে লাইক করা কমেন্ট করা পোস্ট করা। আপনি কমেন্ট এবং পোস্টে আপনার ওয়েবসাইটের লিঙ্ক কিংবা ইউটিউব চ্যানেলের লিংক দিয়ে এখান থেকে ডিজিটাল নিতে পারবেন। এরপরও আপনি এখানে কমেন্ট করার জন্য পোস্টে লাইক করার জন্য এবং পোস্ট করার জন্য এখান থেকে টাকা পাবেন। আপনি গ্রাথোর এর  পোস্টের লিঙ্ক শেয়ার করতে পারেন তবে অবশ্যই লিংকটা একটু ছোট করে নেবেন তার আগে। এবং লিংক এর সাথে কিছু টাইটেল লিখে দেবেন। তাহলে বুঝতেই পারছেন কি দারুন একটি সাইট।

সাইট লিংকঃ- https://uastars.com/?ref=Jahidullove57

লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে একটা পেজ ওপেন হবে। এখানে আপনি রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনি আপনার ইউজারনেম আপনার নাম আপনার ই-মেইল এবং জেন্ডার দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার ইমেইল একটা কনফার্মেশন লিঙ্ক যাবে সেখান থেকে আপনি আপনার আইডিটা একটিভ করে নেবেন। তারপরের কাজগুলো হচ্ছে ফেসবুকের মধ্যে প্রোফাইল পিক দেওয়া বা নাম দেওয়া এগুলো আপনার ইচ্ছা মত দিতে পারবেন আপনি চাইলেই স্কিপ করতে পারবেন। এভাবে আপনি খুব সহজেই সাইট একাউন্ট করতে পারবেন।

এখন করো হয়ে গেলে এই সাইটটা একদম হুবহু ফেসবুকের মত। তবে এখানে আপনাকে কাজ করার জন্য কিছু রুলস মানতে হবে। তার আগে আমি আপনাদেরকে দেখে দে আপনাদের ইনকাম টা কি রকম হবে।

১)প্রতি লাইকের জন্য পাবেন তিন পয়েন্ট।
২)প্রতি কমেন্টের জন্য পাবেন 2 পয়েন্ট।
৩)প্রতি পোষ্টের জন্য পাবেন পাসপোর্ট।

সময়ের সাথে সাথে এটা পরিবর্তন হতে পারে। এসআই সাধারণত  100 পয়েন্টের জন্য 10 টাকা দেয়। আপনি এখান থেকে মোবাইল রিচার্জ এবং ব্যাংক অ্যাকাউন্ট সহ বিকাশ রকেটে পেমেন্ট নিতে পারবেন। হোমপেজে তাদের হেল্প পেজ পেয়ে যাবেন আপনারা যে কোন প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

এখন বলা যাক আপনারা কি কি সর্তকতা অবলম্বন করবেন। প্রথমত আপনার একই পোস্ট বারবার করবেন না। অযথা প্রয়োজন ছাড়া শুধু শুধু লিঙ্ক শেয়ার করবেন না। নিজের ওয়েবসাইটের লিংক শেয়ার করার চেষ্টা করবেন অন্য কোন ওয়েবসাইটের লিংক শেয়ার করবেন না।

সব মিলিয়ে সাইটটা অনেক ভালো এবং এখান থেকে আমি 10 টাকা মোবাইল রিচার্জ পেয়েছি। যেহেতু সোশ্যাল সাইট এবং আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারছেন তাই আপনার ধোকা খাওয়ার  সম্ভাবনা অনেক কম। আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন।আপনি যদি কাজ করার জন্য আগ্রহী হন তাহলে এখানে একাউন্ট করে কাজ করতে পারে। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন