আয় করুন ডলার উইথড্র করুন প্রতিদিন মিনিমাম পাচ থেকে ছয় ডলার

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তথ্য প্রযুক্তির যুগে সবকিছুই সম্ভব। বাড়ি থেকে কাজ করা সম্ভব। বাড়ি থেকে আয় করা সম্ভব। তার জন্য, আমাদের যথাযথ দক্ষতা এবং অভিজ্ঞতা প্রয়োজন।

 

তথ্য প্রযুক্তির এই যুগে নিজের দক্ষতা ব্যবহার করে ইন্টারনেট ব্যবহার করে ঘরে বসে সহজেই আয় করা সম্ভব। আজ আমি আপনাদের জন্য সেরা আয়ের একটি অ্যাপ সম্পর্কে বলতে যাচ্ছি। আমি লিখছি যাতে আপনি সহজেই অ্যাপ থেকে আয় করতে পারেন। সুতরাং আরও ado ছাড়া আমরা এই অ্যাপ্লিকেশন সম্পর্কে যেতে। অ্যাপটির নাম ক্লিপ ক্লিপস। আপনি অ্যাপ্লিকেশনগুলি থেকে সীমাহীন আয় পেতে পারেন।

 

অ্যাপটির লিঙ্কটি হ’ল: http://bit.ly/338tphF ph

আপনারা সবাই এই লিঙ্কটির মাধ্যমে প্লে স্টোর থেকে অ্যাপটি ইনস্টল করবেন। অ্যাপ্লিকেশনগুলি ইনস্টল এবং খোলার পরে প্রথমে আপনাকে আপনার মোবাইল নম্বর বা জিমেইল অ্যাকাউন্ট বা ফেসবুক অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করতে হবে। সাইন আপ করার জন্য আপনাকে নিজের প্রথম নাম, পদবি, জন্ম তারিখ এবং লিঙ্গ ইত্যাদি দিতে হবে তারপরে আপনাকে একটি যাচাই কোডের মাধ্যমে অ্যাপ্লিকেশন থেকে যাচাই করতে হবে।

 

তারপরে প্রথমে একটি ছোট ভিডিও আসবে এবং আপনাকে এটি খুলতে হবে। তারপরে আপনাকে পুরষ্কার বিকল্পে যেতে হবে এবং সেখান থেকে পুরষ্কার পাবেন। বাক্সটি খোলার প্রয়োজন। তারপরে আপনি তাত্ক্ষণিকভাবে 1 ডলার অর্থাত্ বাংলাদেশি 82 টাকা পাবেন। এই ভাবে আপনি ভিডিও অপশনে গিয়ে সীমাহীন আয় উপার্জন করতে ভিডিওটি দেখতে পারেন। এ ছাড়া ডান হাতের কোণায় রেডিয়াম অপশনে গিয়ে আপনি এক ডলার বোনাস পেতে পারেন।

 

Radium কোড: 0 CBEAX5G
আপনি এখান থেকে মাত্র 10 ডলারে টাকা তুলতে পারবেন।
উত্তোলনের জন্য আপনার একটি পেপাল অ্যাকাউন্ট থাকা দরকার। পেপাল অ্যাকাউন্ট পেতে, আপনাকে নীচের পদ্ধতিটি অনুসরণ করতে হবে।

 

পেপাল অ্যাকাউন্টের লিঙ্ক: http //: www.paypal.com/cy/merchantsignup/creat

এই লিঙ্কে যান এবং ইমেল ঠিকানা, জন্ম তারিখ, প্রথম নাম, পদবি, মোবাইল নাম্বার যেমন সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধ করুন। তারপরে ইমেলের কাছে একটি নিশ্চিতকরণ এসএমএস পাঠানো হবে। আপনার অ্যাকাউন্টটি ইমেলের মাধ্যমে নিশ্চিত করতে হবে। তারপরে পেপাল অ্যাকাউন্টটি খোলা হবে তবে আপনি এখান থেকে প্রত্যাহার করতে পারবেন।

Related Posts