ইনকাম করুন ঘরে বসে। প্রতিদিন ৫০০-১০০৳ 2021 সালের সেরা ইনকাম সাইট দিয়ে

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

ইন্টারনেটে অনেকগুলি ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি নিখরচায় আয় করতে পারবেন। আবার এমন কিছু ওয়েবসাইট রয়েছে যা জাল। ফলস্বরূপ, আপনি প্রতারিত হন। তবে আজ আমি আপনাকে এমন একটি ওয়েবসাইট সম্পর্কে বলব যা থেকে আপনি প্রতিদিন ভাল পরিমাণে আয় করতে পারবেন। ওয়েবসাইটটির নাম পিকোওয়ার্কার্স। ওয়েবসাইট অ্যাক্সেস করতে নীচের লিঙ্কটি অনুসরণ করুন।

লিঙ্ক: picoworkers

লিঙ্কটি আপনার ওয়েব ব্রাউজারে অনুলিপি করুন এবং এন্টার টিপুন। তারপরে একটি নতুন ওয়েব পৃষ্ঠা খুলবে। সেখানে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একটি অ্যাকাউন্ট তৈরি করতে, ডান কোণায় টগল বোতামটি দিয়ে সাইন আপ বিকল্পে ক্লিক করুন।

তারপরে আপনার ফুলের নামটি ফুলের নাম বিকল্পে প্রবেশ করুন। তারপরে আপনার ইমেল ঠিকানার অপশনে আপনার ইমেল ঠিকানা লিখুন। তারপরে পাসওয়ার্ড অপশনে একটি শক্ত পাসওয়ার্ড নির্বাচন করুন এবং ডাক নাম বিকল্পে আপনার ডাকনামটি নির্বাচন করুন।

অবশেষে, আপনার দেশটি নির্বাচন করুন এবং সাইনআপ অপশনে ক্লিক করুন, তারপরে আপনার অ্যাকাউন্ট তৈরি হবে। অ্যাকাউন্ট তৈরির পরে, প্রোফাইল বিকল্পে যান এবং আপনার প্রোফাইলটি 100% সম্পূর্ণ করুন। তারপরে Find Job অপশনে ক্লিক করুন তারপরে আপনি অনেকগুলি টাস্ক অপশন দেখতে পাবেন। সেখান থেকে আপনি নিজের পছন্দের কাজটি নির্বাচন করতে পারেন এবং কাজ শেষে কাজের প্রমাণ হিসাবে স্ক্রিনশট বা প্রমাণ টাইপ করতে পারেন।

সবশেষে আপনাকে সাবমিট অপশনে ক্লিক করে কাজের প্রমাণ জমা দিতে হবে। সর্বদা মনে রাখবেন যে কোনও ভিপিএন ব্যবহার করবেন না। তারপরে প্রমাণ জমা দেওয়া হবে না। এখান থেকে আপনি ৫ ডলার হলেই টাকা তুলতে পারবেন। আপনি পেপাল বা স্ক্রিলের মাধ্যমে টাকা তুলতে পারবেন। তারপরে আপনি তাদের উন্নয়নে স্থানান্তর করতে পারেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts