এখন থেকেই ইউটিউব ভিডিও লাইক করে এবং সাবস্ক্রাইব করে বিকাশ পেমেন্ট এ ইনকাম করুন

বন্ধুগণ ইউটিউব ভিডিও দেখা নয় এমন কোনো মানুষ সহজে খুঁজে পাওয়া যায় না এখন মানুষের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিণত হয়েছে। মানুষ তাদের অবসর সময় কাটায় শুধুমাত্র ইউটিউবে ভিডিও দেখে। ইউ টিউবে মানুষ এরকম ভিডিও দেখে সময় নষ্ট করে কিন্তু কোনো ইনকাম করতে পারে না। তার আপনাদেরকে আমি ইউটিউবে ভিডিও দেখার একটা সুন্দর পদ্ধতি আমি শিক্ষা দিতে চাই।

আপনারা বাংলাদেশের ওয়েবসাইটে প্রবেশ করে সহজেই ইউটিউব ভিডিও লাইক করে সাবস্ক্রাইব করে অথবা দেখে আপনারা সহজেই বিকাশে এবং মোবাইল রিচার্জের মাধ্যমে সহজেই টাকা তুলতে পারবেন এবং নিজের ঘরে বসে মোবাইলের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনারা যদি আমার এই ওয়েবসাইটে কাজ করতে চান তাহলে অবশ্যই আমার দেওয়া নিচের লিংকটিতে ক্লিক করে ওয়েব সাইটে জয়েন করুন এবং রেজিস্ট্রেশন করুন। ইহাই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করা খুবই সহজ ওয়েবসাইট লিঙ্ক আমি নিচে দিয়ে দিচ্ছি।

http://amrtube.com/reg.php?ref=44734

বন্ধুগণ ইউটিউবে ভিডিও দেখে ইনকাম করা যায় যেরকম আপনারা অনেক ক্ষেত্রেই শুনে থাকেন। কিন্তু যাই হোক ইউটিউবে ভিডিও দেখে এবং ফেসবুকে ভিডিও দেখে উভয় ক্ষেত্রেই এখানে সুবিধা রয়েছে ।তাই যদি আপনারা ইউটিউবে ভিডিও দেখে এই সাইটে কাজ করেন তাহলে সাথে সাথে পেমেন্ট পাবেন। এখানে পেমেন্ট প্রুফ আপনারা দেখতে পারেন। পেমেন্ট নিয়ে কোনো চিন্তা করা লাগবে না। সম্পূর্ণ বাংলাদেশী একটি বিশ্বস্ত ওয়েবসাইট।

যাহোক বন্ধুগণ যদি আপনারা এই ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করে ইউটিউব এর কি লাইক কমেন্ট অথবা সাবস্ক্রাইব করার মাধ্যমে ইনকাম এর সুযোগ রয়েছে ।আপনারা ইচ্ছা করলে এই ওয়েবসাইটটিতে প্রবেশ করার সাথে সাথে এখান থেকে আপনার ইচ্ছামত পয়েন্ট ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনাদের পেমেন্ট পেতে কোন অসুবিধা হবে না। পেমেন্ট নিয়ে বিস্তারিত জানুন।

এই ওয়েবসাইটের নাম হচ্ছে Amrtube. বন্ধুগণ ইউটিউব এর মত একটি নাম বাংলাদেশের কোম্পানি তৈরি করা হয়েছে। এখন পেমেন্ট নিয়ে বলতে গেলে আমি বলবো না মাত্র 5000 পয়েন্ট 10 টাকা হওয়ার সাথে সাথে আপনারা মোবাইল রিচার্জ এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এখানে 10 টাকা হলে বিকাশে নেওয়া সুযোগ রয়েছে অথবা যেকোনো সামাজিক মাধ্যমে আপনারা পেমেন্ট নিতে পারবেন এবং টাকা তুলতে কোন সমস্যা আমি পাইনি। ওয়েব সাইটে ঢোকার সাথে সাথে আপনারা অনেক রকম কাজ খুঁজে পাবেন ।সম্পন্ন করে আপনারা একের পর এক পয়েন্ট ইনকাম করতে পারবেন এবং এই পয়েন্টগুলোর বিকাশ অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে তুলতে পারবেন।

ভাই বোন দোকান ঘরে বসে শুধু ইউটিউব ভিডিও না দেখে ইউটিউব ভিডিও লাইক কমেন্ট করে ইনকাম করে আপনারা মিস করবেন না। তাই আপনারা যদি ইউটিউব থেকে ইনকাম করতে চান আমার মনে হয়নি এমন একটি ওয়েবসাইটের মধ্যে আমার এই কাজ করা ওয়েবসাইট টা আপনাদের কাজে আসবে এবং আপনারা ইনকাম করতে পারবেন।

আমার ইতোমধ্যে মাত্র কয়েক দিন কাজ করার মাধ্যমে দেখতে পাচ্ছেন প্রায় 1500 পয়েন্ট এর মত হয়ে গেছে। 5000 পয়েন্ট আবার সাথে সাথে এখানে বিকাশে আপনি টাকা তুলতে পারবেন তাই যুবক ভাইয়েরা আপনারা করে বসে না থেকে আছে ইউটিউব এর বাংলাদেশী বিশ্বস্ত ওয়েবসাইটে চলে আসুন এবং ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

18 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

  2. ments
    Mojammal HaqueMojammal Haque
    Gd

    জবাব
    faraby officialfaraby official
    আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No