এড সার্ফ করে ইনকাম করুন। সহজে ইনকাম করে পেমেন্ট নিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে সাতাশি ইনকাম করার সবচেয়ে সেরা একটি সাইট শেয়ার করব। এই সাইট এ কাজ করে আপনি মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। প্রথম এ একটা কথা বলে রাখি আপনি এখানে থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন না। কিন্তু এর মতো যদি আরো কয়েকটা সাইট এ কাজ করেন সবগুলো মিলিয়ে ভালো ইনকাম হবে।

আজকে আমি আপনাদের সামনে যে সাইটটি শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে r.adbtc..এখানে আপনাদের কাজ একদম সিম্পল শুধু এড সার্ফ করা। তার মানে হচ্ছে আপনাকে একটা এড 20 থেকে 30 সেকেন্ড দেখতে হবে তারপর দেখে চলে আসবে। আপনার কাজ শুধু এতোটুকু একদম সহজ কাজ সকলেই করতে পারবেন।

সাইট লিংকঃ- ক্লিক করে জয়েন করুম

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে উপরে ৩ ডড আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করে রেজিস্ট্রেশন এ ক্লিক করবে। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে রেজিস্ট্রেশন ফরম ওপেন হয়ে যাবে সেখানে সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর যদি আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যায় সেখান থেকে আপনি লিংকে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন।

আপনার একাউন্ট সম্পূর্ণ হয়ে যাওয়ার পর আপনি এখান থেকে সাথে সাথে কাজ শুরু করতে পারবেন। কাজ শুরু করার জন্য আবার ৩ ডড আইকনে ক্লিক করবেন ক্লিক করার পর earn অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আর্ন করতে পারবেন। Earn ক্লিক করার পর আপনার সামনে একটা ক্যাপচা টাইপ করতে বলবে আপনি ক্যাপচা টাইপ করে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার সামনে একটা এড শো করবে সেই অ্যাড এ আপনি নিচে কত শাতাশি পাবেন সেটা লেখা উঠবে আপনি তার উপর ক্লিক করবেন। ক্লিক করার পর এডটা ওপেন হবে সেখানে 30 সেকেন্ডের মত অপেক্ষা করবেন অপেক্ষা না করে সাথে সাথে ব্যাংকে চলে আসলে সাতশি পাবেন না।এভাবে আপনি এখান থেকে প্রতিদিন প্রচুর পরিমাণ সাতাশি ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এখান থেকে রেফার করে কিছু টাকা ইনকাম করতে পারবেন। এজন্য আপনার রেফার লিংক বেশি বেশি করে শেয়ার করবেন।

আপনি এই সাইট থেকে বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। কয়েনবেজ এর আরো অন্যান্য মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন। আপনার একাউন্টে যখন 35000 সাতাশি হয়ে যাবে তখন আপনি মিনিমাম পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবেন। আশা করি সবাই বুঝতে পারছেন ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহাফেজ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন