এবার আয় করুন নতুন উপায়ে। ইনকাম করুন প্রতিদিন 200 টাকা

প্রিয় পাঠকগণ। আসসালামু-আলাইকুম। আজ আমি আপনার মধ্যে রিং আইডি সহ সহজেই আয় নিয়ে এসেছি। আপনি রিং আইডির সাথে কম-বেশি সবাই পরিচিত। রিং আইডিতে কোনও কঠোর পরিশ্রম নেই এবং কঠোর পরিশ্রমও নেই। এখানে আপনি কেবল ফোনের ক্যামেরা চালু করে সীমাহীন আয় করতে পারবেন। রিং আইডির কেবল লাইফটাইম ব্যতীত অন্য কোনও কার্য নেই। তাই আমি আপনাকে বলছি কীভাবে বেশি কিছু না বলে কাজ করা যায়।

লাইভস্ট্রিম, ভয়েস এবং ভিডিও অ্যাম্পের জন্য রিংআইডিতে আমার সাথে যোগ দিন; ভিডিও কল এবং আরও অনেক কিছু। রেফারেলগুলির জন্য আমাকে ধন্যবাদ জানাতে আমার রিং আইডি 16566491 ব্যবহার করুন

আপনি এখানে পাবেন: www.ringid.com/dl?referrer=16566491 আমি লিঙ্কটি এখানে দিয়েছি, আপনি চাইলে নিবন্ধন করতে পারেন। তাই রিং আইডি খোলার পরে প্রথমে আপনার মোবাইল নম্বর দিন, নিজের নাম দিন এবং তারপরে আপনার মোবাইল ফোনে একটি যাচাইকরণ কোড দিন। শেষ কয়েকটি কক্ষের পরে, একটি পৃষ্ঠা রেফারেল কোডের জন্য জিজ্ঞাসা করবে।

উপরের কোডটি প্রবেশ করুন 16566491। আপনার অ্যাকাউন্ট সক্রিয় আছে। রিং আইডিতে আপনাকে মাসে 4 ঘন্টা দৈনিক মোট 120 ঘন্টা বেঁচে থাকতে হয়। তারপরে সংস্থাটি আপনাকে প্রতি মাসে 20% দেবে যা প্রায় 5000 / – টাকা। এছাড়াও বিভিন্ন অবদানকারী রয়েছে যারা আপনাকে কয়েন উপহার দেবেন। তদুপরি, আপনি গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন দেখে মুদ্রা অর্জন করতে পারেন।

আপনার পেমেন্ট আপনি কত দিন লাইভস্ট্রিমের উপর নির্ভর করবে। আপনি লাইভ এবং উপভোগ করতে পারেন। এবং সরাসরি উন্নয়ন / রকেট / অর্থ প্রত্যাহার করতে সক্ষম হন। আমি আশা করি আপনি এটি থেকে উপকৃত হবেন। দেশের বেশিরভাগ লোক এই সাইটের সাথে যুক্ত। রিং আইডিতে আয়ের অন্য উত্স হ’ল রেফারেল।

আপনি রেফারেল প্রতি 20 / টাকা পাবেন এবং আপনি যে নাম্বারে উল্লেখ করা হবে 50 / টাকা পাবেন get বেশিরভাগ রেফারারদের পুরস্কৃত করা হবে।
ভাল থাকুন, সুস্থ থাকুন।
Blessশ্বর মঙ্গল করুন …

Related Posts