ওর্য়াকআপ জব ওয়েবসাইট থেকে আয় করুন আর ৮০ টাকা হলে বিকাশে নিন

হেলো বন্ধুরা আজকে আমি তোমাদের মাঝে নিয়ে আসলাম নতুন আরেকটি মাইক্রোজব সাইট।আমরা মাইক্রোজব সাইট বলতে বুঝি বিভিন্ন কাজ করে দেওয়া।আর মাইক্রোজব ওয়েবসাইট সব আন্তজার্তিক মানের ওয়েবসাইট হয় তবে কেমন হয় যদি ওয়েবসাইটটি বাংলাদেশি হয় মানে আপনি বিভিন্ন কাজ করে টাকা বিকাশে নিতে পারবেন।

হ্যা আজকে আমি যেই ওয়েবসাইটের কথা বলছি সেটি বাংলাদেশি ওয়েবসাইট আর ওয়েবসাইটির নাম হলো ওয়ার্কআপ জব। ওয়ার্কআপ জবে আপনি কাজ করা পাশাপাশি বিভিন্ন আপনার দরকারী কাজ ও করিয়ে নিতে পারবেন।

ওয়ার্কআপ জব link: https://link.grathor.com/gP

যেমন আপনার ফেসবুক পেজের লাইক দরকার আপনি ১৬০ টাকা দিয়ে ৫০০ ফেসবুক পেজ  লাইক কিনে নিতে পারবেন আর ওয়ার্কআপ জব ওয়েবসাইটে যারা কাজ করে তারা আপনার ৫০০ লাইক পূরণ করবে।আর আপনার ১৬০টাকা ৫০০জনের মাঝে ভাগ হয়ে যাবে।

এভাবে আপনি চাইলে ইউটিউব চ্যানেলের জন্য সাবস্ক্রাইব কিনে নিতে পারেন,ইনস্ট্রগাম এর জন্য ফলোয়ার কিনে নিতে পারেন,টুইটার এর জন্য ফলোয়ার কিনে নিতে পারেন কিংবা বিভিন্ন এ্যাপ রিভিউ করিয়ে নিতে পারেন,কিংবা বিভিন্ন এ্যাপ ইনস্টল টাস্ক সহ বিভিন্ন সার্ভে করিয়ে নিতে পারেন এই ওয়ার্কআপ জব ওয়েবসাইট থেকে।

আর যদি আপনি একজন সেলার হন মানে আপমি এই ওয়ার্কআপ জব ওয়েবসাইটে কাজ করতে চান তাহলে প্রথমে গুগল দিয়ে এক্যাউন্ট করে নিবেন।তারপর বিভিন্ন কাজ পাবেন করে নিবেন।একেক কাজের জন্য ০.৫০ পয়সা ও তার থেকে বেশি পাবেন।

যদি ৮০ টাকা বা ১ডলার হয় তাহলে বিকাশ ও পেপালে টাকা উওোলন করতে পারবেন।এছাড়া আপনি চাইলে রেফার করতে পারেন ১জন রেফারে জয়েন করাতে পারলে আপমি তার আয়ের ১০℅ পাবেন।রেফারেল এর ১০% আয় আবার আলাদা উইথদ্র দিতে হবে মানে রেফারেল আয় আলাদা ও সেলফ ইনকাম আলাদা।

রেফারেল এর আয় ৪০ টাকা হলে আপনি তা বিকাশে নিতে পারবেন।আর আপনি সেলফ ইনকাম ও রেফারাল যেইটাই উইথড্র দেন না কেন ৪৮ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন। বেশি বেশি রেফার করার চেষ্টা করবেন।আর পরবর্তী আপডেটের জন্য গ্রাথোরের সাথে থাকুন ধন্যবাদ।

Related Posts