অনলাইন থেকে ইনকাম করুন স্পিন করে।প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে স্পিন করে ইনকাম করার একটা অ্যাপ শেয়ার করব। আপনি এই অ্যাপসে কাজ করে মোবাইল রিচার্জ এবং বিকাশে পেমেন্ট হবে পারবেন। যদি অনলাইন থেকে ইনকাম করার জন্য আগ্রহী হন তাহলে আজকের পোস্ট পরবেন।

স্পিন করে ইনকাম করার জন্য আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ শেয়ার করব নাম হচ্ছে Bd income.  আপনি এই অ্যাপস প্লে স্টোর এ পাবেন না।অ্যাপস ডাউনলোড করার জন্য আমি নিচে ডাউনলোড লিংক দিব আপনি সেই লিঙ্কে ক্লিক করবেন তাহলে আপনাকে ক্রোম ব্রাউজারে নিয়ে যাবে। সেখান থেকে ডাউনলোড করবেন।

অ্যাপ ডাউনলোড করা হলে আপনাদের একটা ভিপিএন ডাউনলোড করতে হবে।আপনার যদি অলরেডি ভিপিএন ডাউনলোড করা থাকে তাহলে আর আপনাকে ভিপিএন ডাউনলোড করতে হবে না। যদি ডাউনলোড না করা থাকে তাহলে আপনি নিচের লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করতে পারবে।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  ডাউনলোড
ভিপিএন ডাউনলোড লিংকঃ- ডাউনলোড

অ্যাপ এবং ভিপিএন ডাউনলোড করা হয়ে গেলে সবার প্রথমে আপনি ভিপিএন অন করবেন। তারপর আপনি অ্যাপ ওপেন করবেন ওপেন করা হয়ে গেলে যেহেতু আপনি এই অ্যাপসে নতুন তাই প্রথমে অ্যাকাউন্ট করতে হবে। আপনি আপনার সঠিক ইনফরমেশন গুলো দিয়ে খুব সহজে এখানে অ্যাকাউন্ট করতে পারবেন।

একাউন্ট করার পর আপনার যদি প্রয়োজন মনে করেন আপনি তাদের টেলিগ্রাম গ্রুপ কিংবা চ্যানেলের জয়েন হতে পারেন। এখানে আপনি এর সকল আপডেট এবং এদের পেমেন্ট প্রুফ সহ সকল ইনফরমেশন পেয়ে যাবেন। এই অ্যাপস থেকে আমি আগেই বলেছি যে আপনারা স্পিন করে ইনকাম করতে পারবেন।  স্পিন করে ইনকাম করা খুব সহজ এখানে আপনাকে 25 টি ভিউ করার পরে একটি ক্লিক করতে হবে। আপনি যদি  25 টি ভিউ না করে ক্লিক করেন তাহলে আপনার আইডি যেকোনো মুহূর্তে বন্ধ করে দেওয়া হবে। কিংবা আপনার আইডি ব্লক করে দেয়া হবে। তাই আপনার কখনো 25 টি ভিউ না করেই ক্লিক করবেন না।

আপনি এই  অ্যাপ ১৫০০০ Point হলে রিচার্জ এর জন্যে Withdraw দিতে পারবেন।৭৫০০০ Point হলে বিকাশ এর জন্যে দিতে পারবেন। আপনি যদি এর নিচে পেমেন্ট রিকুয়েষ্ট দেন তাহলে পেমেন্ট পাবেন না। অনেক এর কাছে এটা খুব বেশি মনে হতে পারে। কিন্তু এখানে আপনি মাএ এক ক্লিক এর জন্য ৬০০ পয়েন্ট করে পাবেন। তাই আপনি এখানে একদিন কাজ করলেই পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন।

এই অ্যাপ থেকে আপনি রেফার করে ও ইনকাম করতে পারবেন। আপনি আপনার রেফার কোড বন্ধুদের সাথে শেয়ার করবেন। আর কখনো ভুল কাজ করবেন না। আইডি ব্লক হয়ে গেলে আপনি সাপোর্ট গ্রুপ এ যোগাযোগ করবেন। তাহলে আপনার আইডি unblock করে দেওয়া হবে।

সবাই এই অ্যাপ এ ভালো ইনকাম করবেন এই আশা করে আজকের পোস্ট শেষ করছি। আপনারা পোস্ট শেয়ার ও কমেন্ট এ মতামত জানাবেন। আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

মন্তব্য করুন