কুইজ খেলে ইনকাম করুন নতুন আপডেট। আনলিমিটেড ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

উইন ইট অ্যাপ সম্পর্কে হয়তো আপনাদের অনেকের জানা আছে। এই অ্যাপস থেকে কুইজ খেলে ইনকাম করা যায়। আর এই অ্যাপ পরিচালনা করে বাংলাদেশ এর পপুলার মিডিয়া রবি সিম। অ্যাপ সম্পর্কে অনলাইনে প্রচুর পোষ্ট এবং ভিডিও রয়েছে। আমি এই পোষ্টে অ্যাপসের আপডেট কিছু নিউজ আছে সেগুল আপনাদের সাথে শেয়ার করব।

অ্যাপ ডাউনলোড লিংক: https://link.grathor.com/gt

সবার প্রথম আপনারা কীভাবে এই অ্যাপসটা ডাউনলোড করবেন। এর জন্য আপনারা গুগল প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন। আপনারা সেখানে গিয়ে winit নাম লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। এই অ্যাপটা ডাউনলোড করে আপনার মোবাইল নাম্বার কিংবা ফেসবুক আইডি দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন। অ্যাকাউন্ট তৈরি করুন একদম সহজ কাজ। আপনারা খুব সহজেই করতে পারবেন। বাংলালিংক সিম একাউন্ট তৈরি করা যায় না। তাই আপনারা বাংলালিংক সিম ছাড়া অন্য যে কোন সিম আছে সেগুলো ব্যবহার করার চেষ্টা করবেন।

এখানে ইনকাম করার মেথড আমি আপনাদের অলরেডি বলে দিয়েছি। যে আপনার এখান থেকে কুইজ খেলে ইনকাম করতে পারবেন। এছাড়া কিন্তু এখান থেকে ইনকাম করার তেমন কোন পদ্ধতি নেই। এখানে আপনি যতই রেফার করেন না কেন আপনাদের জন্য কিন্তু একটা টাকাও পাবেন না। হয়তো লাইফ লাইন পাবেন তবে এগুলো খুব বেশি কাজের না।

এখান থেকে একমাত্র ইনকাম করার পদ্ধতি হিসেবে ধরা যায় হচ্ছে কুইজ খেলাকে। তো এখান থেকে আপনারা যদি আপনাদের বন্ধুদের চ্যালেঞ্জ করেন কিংবা অন্যান্য কুইজ খেলেম দেখা যাবে যে আপনি ইনকাম করতে পারছেন না। আমি যতদূর জানতে পেরেছি যে এই অ্যাপসটা থেকে বর্তমানে ইনকাম করা যাচ্ছে ডেলি চ্যালেঞ্জ খেলে।

যদি ও এই কাজটি করার জন্য প্রচুর সময় ব্যয় করতে হয়। এবং সময়ের তুলনায় এখানে ইনকাম মোটামুটি অনেক কম। তারপরও আমি দেখেছি যেখানে আপনারা যদি স্কোর এ যান সে ক্ষেত্রে যদি আপনি প্রতিদিন এর পয়েন্ট তালিকা গুলো দেখেন। তাহলে দেখতে পাবেন যে কয়েকশো মানুষ এখানে নিয়মিত কাজ করছে। আপনি চাইলে কাজ করতে পারেন এটা আপনার একান্ত ব্যক্তিগত ইচ্ছা।

আমার এই পোষ্ট শেয়ার করার উদ্দেশ্য হচ্ছে যে আপনারা যখন এখানে কুইজ গুলো খেলবেন। তাহলে দেখবেন কিছুক্ষণ পর পর এখানে এড আসে। এই অ্যাড গুলো অনেক বিরক্তিকর এবং এগুলোর জন্য আপনার যা সময় লাগতো। তার তুলনায় বর্তমানে এখানে শেষ করতে অনেক বেশি সময় লাগছে। তো আপনারা এই সমস্যাটা কিন্তু একটা ভাবে সমাধান করতে পারেন।

এর জন্য আপনাকে অ্যাপসের প্রো ভার্সন ব্যবহার করতে হবে। সেক্ষেত্রে আপনাকে তাদের পে করতে হবে। আপনি যদি এক সপ্তাহের জন্য ব্যবহার করতে চান তাহলে 10 টাকা তাদের দিতে হবে। আর আপনি যদি এক মাসের জন্য ব্যবহার করতে চান তাহলে তাদেরকে 30 টাকা দিতে হবে। এটা আপনি রবি এবং এয়ারটেল সিম দিয়ে দিতে পারেন। আবার মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে আপনাদের দিতে পারেন। এটা জানানোট জন্য পোস্ট করেছি ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন