কোনো প্রকার কোনো ইনভেষ্টমেন্ট ছাড়াই ১৫ টিআরএক্স নিয়ে নিতে পারবেন

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়। প্রতিবারের মতো আজকেও আমি নতুন একটি আর্নিং সাইট নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি। আজকের এ আর্টিকেলে সম্পূর্ণ নতুনদের জন্য একটি টিআরএক্স আর্নিং নিয়ে শেয়ার করব যা থেকে আপনারা ভালো পরিমানে কিন্তু স্বল্প সময়ের মধ্যে ১৫ টিআরএক্স আয় করে পেমেন্ট নিতে পারবেন ব্লকচেইনে। আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত আমার আর্টিকেল গুলো নিয়মিত পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বন্ধুরা কেমন হয়, যদি আমরা প্রতি ক্লেমেই ০.০৫ টিআরএক্স করে পাই। আপনি নিশ্চয় চাইবেন এমন কোনো একটি উপায়। বন্ধুরা আজকে আমি এমনই একটি উপায় আপনাদের সাথে শেয়ার করব যেখানে আপনি প্রতি ৫ মিনিটে ০.০৫ টিআরএক্স ক্লেম করতে পারবেন এবং শেষে ১৫ টিআরএক্স হলে পেমেন্ট নিতে পারবেন আপনার ব্লকচেইন একাউন্টে।

তো Trx আয় করার যে সাইটির কথা আমি বলছি সেটি হলো bank of tron. এটি একটি ক্লেম সাইট। মানে হলো আপনি একবার আপনার Trx অ্যাড্রেস দিয়ে সাইটিতে রেজিস্টার বা লগ ইন করলে সাইটটিতে আপনার ফ্রিতে ক্লেম করে ইনকাম শুরু করতে পারবেন। আর কোনো রকম কোনো পরিশ্রম ছাড়াই সেই Trx গুলো  আপনি ইন্সট্যান্টভাবে পেমেন্ট নিতে পারবেন। তবে ইন্সট্যান্ট পেমেন্ট পাবার জন্য সাইটিতে আপনার প্রয়োজন Trust wallet বা যেকোনো ব্লকচেইন ওয়ালেট। অ্যাকাউন্টের Trx অ্যাড্রেস দিয়ে সাইন ইন করতে হবে।

কিন্তু আমি বলব Trust wallet দিয়ে কাজ করার জন্য। আশা করি আমরা অনেকেই এই অ্যাপটি সম্পর্কে জানি কারণ বিভিন্ন সাইট থেকে ক্রিপ্টোকারেন্সির লেনদেনগুলো আমরা সাধারণত Trust wallet এর মাধ্যমেই করে থাকি। যাই হোক যাদের ইতোমধ্যে অ্যাপটি আছে খুব ভালো কিন্তু যাদের নেই, যারা নতুন তারা প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন। নতুনরা যারা ডাউনলোড করার পর সাইন আপ করতে পারবেন না, তারা আমরা কমেন্টে বলতে পারেন,, আমি বিস্তারিত সব বলে দিব। যাই হোক যাদের Trust wallet, অ্যাপটি তারা প্রথমে অ্যাপটিতে প্রবেশ করে Tron wallet এর অ্যাড্রেসটা কপি করে নিবেন। কপি করা হয়ে গেলে নিচে আমি একটা লিঙ্ক দিচ্ছি।

সাইট লিঙ্কঃ https://link.grathor.com/k5

সর্বপ্রথমে আপনি এই লিঙ্কটা কপি করে নিবেন। কপি করা হয়ে গেলে তারপর আপনার Trust wallet এর dap এ paste করবেন। তারপর আপনাকে একটি পেজে নিয়ে যাবে যেখান থেকে আপনার আর্নিং টা হবে। তো এখানে আপনার সেই  trx address দিয়ে log/register করবেন।

রেজিস্টার/ লগ ইন করলে যা হবে

এখানে আপনাকে প্রতি ৫ মিনিট পর পর ক্লেইম করতে হবে।

প্রতি ক্লেইম=0.5  Trx পাবেন এবং
প্রতি রেফারে 25% বোনাস।
মিনিমাম উইথড্র =15 TRX.
(Trust wallet না থাকলে নামান)
লিমিটেড অফার কিন্ত
Link https://link.grathor.com/k5

তো কিভাবে কি আয় করবেন আমি কিন্তু সব বলে দিলাম। আর প্রতি ক্লেমে যেহুতু ০.০৫  টিআরএক্স সেহুতু ১৫ টিআরএক্স করতে বেশি সময় লাগবে না। ৩০০ বার ক্লেম করলেই ১৫ টিআরএক্স হয়ে যাবে। তবুও ৩০০ বার করতে প্রায় কয়েকদিন লাগবে তাই রেফার করুন বেশি করে। রেফার করলে খুব তাড়াতাড়ি হয়ে যাবে। আর বর্তমান রেট অনুযায়ী ১৫ টিআরএক্স এর ভ্যালু প্রায় ১৫০ টাকার ওপরে।

তবে আপনার মনে হতে পারে এই সাইটটি স্কেম। কিন্তু আপনি যদি গুগলে গিয়ে সার্চ করেন যে,, bank of tron scam or legit,, তাহলে সাইটটি লেজিট না স্কেল,,  আপনার উত্তরটি পেয়ে যাবেন।

তো আজকের মতো এই ছিল ফ্রিতে ক্লেম করে ১৫ টিআরএক্স আর্ন করার সাইট। পরবর্তীতে সব ধরণের ক্রিপ্টোকারেন্সি কিভাবে ফ্রিতে ক্লেম করতে পারবেন সেগুলো নিয়ে আরো বিশদভাবে শেয়ার করব। এ পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

Related Posts