গেম খেলে প্রতিদিন 400-500 টাকা ইন

আসসালামু আলাইকুম,আসা করি সবাই ভালো আছেন।

আপনারা অনেকেই অনলাইন এ টাকা ইনকাম করতে চান । কিন্তু,কোনো ভালো এপস্ খুজে পাননা।আমি আজ কয়েক টা ভালো এপস্ এর কথা আপনাদের বলবো ,যেগুলো থেকে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।

চলুন সুরু করি। প্রথমে গুগোল প্লেস্টোর এ গিয়ে সার্স করুন Bitcon Blast লিখে (অথবা ডাউনলোড লিংক: https://link.grathor.com/hl)।প্রথমে যে এপস্ আসবে সেটা ইনস্টল করে নিন।তারপর এপস এ ঢুকে উপোরে দেখতে পাবেন উইথ ড্র পয়েন্ট সেখানে চাপ দিন তারপর সেখানে কয়েন বেজ এর  ই -মেইল আইডি চাইবে, সেখানে অবস্যই কয়েন বেজ এ যে ই-মেইল আইডি দিছেন সেটাই অইখানে দিবেন।

এরপর গেম খেলা সুরু করুন,সুরু করতে হলে ওখানে দেখবেন  play baton আছে ওখানে চাপ দিন।গেম টা খুব সহোজ, এটা বাবোল ব্লাস্ট এর মতোই খেলা এটা সবাই খেলতে পারবেন।

আপনি প্রতিদিন 15 বার গেমটা খেলতে পারবেন।

এই বিটকয়েন ব্লাস্ট এর আরো কয়েটা এপস্ রয়েছে,এগুলো ইনস্টল করবেন ।এগুলো হলো :Bitcoin blocks,bitcoin pop,bitcoin food fight

বিটকয়েন ব্লকস্ হলো বিটকয়েন ব্লাস্ট এর মতোই খেলা এখানে আগের মতো করে ইমেইল দিয়ে দিবেন এটাতেও,তারপর খেলা সুরু করবেন। 4 টা এপস্ এর পয়েন্ট এখখানেই দেখাবে ।যে কোনো একটা এপস্ থেকে উইথড্র দিতে হবে।

একই রকম করে বিটকয়েন পপ ইনস্টল করবেন।তারপর আগের মতো করে ই-মেইল দিবেন।এটা বাবোল ব্লাস্ট এর মতো করে খেলখেন।একবার উইথ ড্র দিলে আবার চারদিন পর আবার দিতে পারবেন।উইথ ড্র দিলে 24 ঘন্টার মধ্যে পেয়ে যাবেন সাতোশি আপনার কয়েন বেজ একাউন্ট এ।

একই ভাবে ফুড ফাইড এপস্ ইনস্টল করে ই-মেইল দিন,তারপর খেলা সুরু করুন।এই খেলার নিয়োম হলো ছুরি দিয়ে ফলে আঘাত করা।আঘাত করতে ছুরিতে চাপ দিন।

আসাকরি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে কাজ করতে হবে।বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন

Related Posts

2 Comments

মন্তব্য করুন