সবচেয়ে সেরা এবং বিশস্ত আর্নিং সাইট। পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথে সবচেয়ে সেরা এবং বিশস্ত আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। আজকে যে সাইট নিয়ে আলোচনা করব এটা থেকে আপনি মাএ ৩০ সেকেন্ড এর মধ্যে পেমেন্ট পাবেন। তার মানে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট।

এই সাইট এ পেমেন্ট পদ্ধতি হচ্ছে অটো পেমেন্ট। এখানে মেশিন সিস্টেম এর মাধ্যমে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাঠিয়ে দেওয়া হয়। সাইটটির নাম হচ্ছে kolotibablo..এই সাইট এর প্রধান লক্ষ হচ্ছে সবার জন্য স্থায়ী ইনকাম এর ব্যবস্থা করে দেওয়া।

সাইট লিংকঃ- http://getcaptchajob.com/byjhqhzakf

লিংক এ ক্লিক করলে সাইট এ নিয়ে যাবে। সেখানে একাউন্ট করে নিবেন। একাউন্ট করার সময় কিছু ক্যাপচা পুরন করতে হবে। সবকিছু দিয়ে সাবমিট করার পর আপনার ইমেইল এ পাসওয়ার্ড চলে যাবে। সে পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন করার পর আপনার পাসওয়ার্ড টা চেন্জ করবেন এবং একটা পমো কোড সেব করবেন সেটিংস এ গিয়ে। এটা আপনি মাএ একবার করতে পারবেন এবং এটা মনে রাখতে হবে।

একাউন্ট কমপ্লিট হয়ে গেলে আপনি এখানে কাজ করতে পারবেন। এখানে কাজ শুধু ক্যাপচা টাইপ করা। এখানে আপনি অনেক রকম ক্যাপচা পাবেন।সবচেয়ে সহজ হচ্ছে রি ক্যাপচা টাইপ করা। আপনি এই সাইট এ কাজ করার জন্য এদের একটা অ্যাপ আছে ওটা ডাউনলোড করে নিবেন।

প্লে স্টোর এ গিয়ে kolotibablo লিখে সার্চ করলে অ্যাপ পেয়ে যাবেন। অ্যাপ ডাউনলোড করার পর পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। সেটিংস এ ক্লিক করে রি ক্যাপচা ছাড়া বাকিগুলো অফ করে দেবেন।তাহলে আপনি সহজে কাজ করতে পারবেন। একটা কথা মনে রাখবেন আপনি অ্যাপ থেকে শুধু কাজ করতে পারবেন। কিন্তু অ্যাপ থেকে একাউন্ট করতে পারবেন না।

এখানে আপনার একাউন্ট এ যখন ০.৫ ডলার বা মাএ ৪০ টাকা হবে আপনি যেকোনো উসারের কাছে তা সেন্ড করতে পারবেন। অথবা আপনি ১ ডলার হলে সরাসরি পেমেন্ট নিতে পারবেন। আমি আগেই বলেছি সাথে সাথে পেমেন্ট দেয়।এখানে আপনি  ১০০০ ক্যাপচা পুরন এর জন্য ১.৫ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন।

আশা করি সবাই বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। পোস্ট এ কোন ভুল হলে  ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। আর যারা এখানে কাজ করতে আগ্রহী কাজ করতে পারেন ১০০% পেমেন্ট পাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Related Posts

14 Comments

মন্তব্য করুন