নিউজ পড়ে আনলিমিটেড আয় করুন

আসসালামু আলাইকুম।

একটু ভেবে দেখুন তো, কেমন হতো যদি কোন পরিশ্রম ছাড়াই আপনি টাকা আয় করতে পারতেন। শুনতে অসম্ভব মনে হলেও এটা এখন সম্ভব। আজকে আপনাদের সামনে এমন একটি সফটওয়্যার এর সাথে পরিচয় করিয়ে দিবো যেই সফটওয়্যার দিয়ে আপনি প্রায় বিনা পরিশ্রমে আনলিমিটেড আয় করতে পারবেন।

প্রথমে নিচের লিংক থেকে সফটওয়্যার টা ডাউনলোড করে নিন। লিংকে ক্লিক করলে একটি নতুন পেইজ ওপেন হয়ে যাবে এবং আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে ডাউনলোড করে নিন।   ডাউনলোড লিংক

ডাউনলোড করা হয়ে গেলে  এপ্স টা ইন্সটল করে ওপেন করুন। এপ্স টা ওপেন করার সাথে সাথে আপনার সামনে একটি এড আসবে এবং সেই এড এর উপর লেখা থাকবে যে আপনি সেই এড টা দেখার বিনিময়ে কত পয়েন্ট পাবেন। এড দেখার পরে ব্যাক এ ফিরে আসুন এবং তারপরে আপনি সেই এপ্স এ রেফার কোড এর একটি অপশন পাবেন। সেখানে আপনি B04708942 এই কোড টি দিয়ে দিবেন। যদি আপনি  কোডটি ব্যবহার না করতে চান তবে কোন সমস্যা নাই। যদি কোড টি ব্যবহার করেন তবে ১০০০ পয়েন্ট বোনাস পাবেন।

এখানে আপনি অনেক ধরনের কাজ পাবেন। নিচের চিত্র টি লক্ষ্য করুনঃ

১ নং কাজঃ

এখানে আপনি নিউজ পড়ে আয় করতে পারবেন। প্রতিটি নিউজ পড়ার জন্য আপনি ১০ পয়েন্ট করে পাবেন। এভাবে আপনি প্রতিদিন ৫০ টি করে নিউজ পড়তে পারবেন।

২ নং কাজঃ

এই সেক্টরে আপনি ভিডিও এড দেখে আয় করতে পারবেন। প্রতিটি এড এর বিনিময়ে আপনি পাবেন ১০০ পয়েন্ট। প্রতি ঘন্টায় আপনি একবার করে এই এড দেখতে পারবেন। আপনাদের সুবিধার্থে এপ্সটি এই এড এর কাউন ডাউন এর ব্যবস্থা রেখেছে। তাই আপনি সহজেই দেখতে পারবেন যে আর কতক্ষণ পরে এড দেখতে পারবেন।

৩ ও ৪ নং কাজঃ

এই দুইটি কাজ বাংলাদেশ থেকে করা যায় না। তাই শুধু শুধু প্রচেষ্টা করে সময় নষ্ট করার কোন প্রয়োজন নাই।

৫ নং কাজঃ

এখানে আপনি রেফার করে আয় করতে পারবেন। প্রতিটি রেফার জয়েন্ট এর বিনিময়ে আপনি পাবেন ১০০০ পয়েন্ট। এবং আপনার মাধ্যমে জয়েন করেছে তারা যে আয় করবে তার ২০% আপনি সাথে সাথে পেয়ে যাবেন। অর্থাৎ আপনার রেফার যদি ১০০ পয়েন্ট আয় করে তবে আপনি সাথে সাথে ২০ পয়েন্ট পেয়ে যাবেন।

 

এছাড়াও আপনাদের জন্য থাকছে সাপ্তাহিক ডাবল ডে । এই দিনে আপনি যাই আয় করবেন, তার দিগুণ পাবেন। এই দিনে আপনি রেফার এর জন্য পাবেন ২০০০ পয়েন্ট।

এই এপ্স এর প্রেমেন্ট এর কোন সমস্যা নাই। ইউটিউব সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এর এপ্স এর প্রেমেন্ট প্রুফের অভাব নাই। আমি নিজেও ৩ বার প্রেমেন্ট পেয়েছি। এরা পেপাল এ প্রেমেন্ট করে থাকে। উইড্রো দেওয়ার  মাত্র ২৪ ঘন্টার মধ্যে প্রেমেন্ট পাওয়া যায়।

এখনি কাজ শুরু করে দিন। প্রয়োজন ছাড়া বাসার বাহিরে যাবেন না। সবাই ঘরে থাকুন। ভালো থাকুন। ধন্যবাদ

 

লেখকঃ ধ্রুব_তারা 

Related Posts

21 Comments

মন্তব্য করুন