নিউ ইনকাম অ্যাপ। প্রতি রেফারে ৬০৳ বোনাস। আজই শুরু করে দিন

আমি টারজন মানি অ্যাপ্লিকেশন সম্পর্কে আপনার সাথে একটি টিউটোরিয়াল ভাগ করতে যাচ্ছি। সবার আগে আমি আপনাকে নিশ্চিত করতে চাই যে এটি একটি অনলাইন লার্নিং অ্যাপ্লিকেশন। এবং এখানে আপনি ক্লিক করে আয় এবং উপার্জন করতে পারেন। আপনার আয় খুব সীমিত আয় হবে।

আপনি এটি পুরো সময়টি কখনই ব্যবহার করতে পারবেন না। আপনি যদি দীর্ঘকাল ধরে অনলাইনে থাকেন তবে এই অ্যাপটি আপনার জন্য নয়। যারা অনলাইনে নতুন অনলাইন তারা এখানে কাজ শুরু করবেন। আপনি এই অ্যাপ্লিকেশনগুলি থেকে খুব অল্প পরিমাণে অর্থ উপার্জন করতে পারেন। তবে এখানে একটি সুবিধা হ’ল যারা নতুন তাদের জন্য তারা এখান থেকে আয় করতে সক্ষম হবেন এবং প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।

https://play.google.com/store/apps/details?id=com.tarzonmoney.tarzonmoney

প্রথমে উপরের লিঙ্কটিতে ক্লিক করে আপনি গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন। আপনি চাইলে আমার পোস্টে প্রদত্ত নামটি সন্ধান করে আপনি অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করতে পারেন। লিঙ্কটিতে ক্লিক করা আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনি কেবল মাত্র 2 মেগাবাইটের একটি অ্যাপ ডাউনলোড করতে পারেন।

অ্যাপ্লিকেশনগুলিতে কাজ করার জন্য, আপনাকে একটি ভিপিএন ডাউনলোড করতে হবে যা মার্কিন যুক্তরাষ্ট্রকে সমর্থন করে। আপনি ভিপিএন ছাড়া এই অ্যাপগুলিতে কাজ করতে পারবেন না। সুতরাং যারা এখনও কোনও ভিপিএন ডাউনলোড করেন নি তারা প্রথমে একটি ভিপিএন ডাউনলোড করবেন। এবং যাদের ডাউনলোড করার দরকার নেই।

অ্যাপ্লিকেশনগুলি আপনি আপনার মোবাইল নম্বর এবং নাম পাসওয়ার্ড দিয়ে পাসওয়ার্ড রেফারিং কোড 1234 নম্বর দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন the অ্যাকাউন্টটি ব্যাক আপ হয়ে গেলে আপনি আসলে আপনার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। তারপরে এটি আপনাকে হোমপৃষ্ঠায় নিয়ে যাবে। সেখানে আপনি নীচের করের বিকল্পটি দেখতে পাবেন।

এই অ্যাপ্লিকেশনটিতে তাসরুকের নিয়মটি হ’ল আপনাকে যে কোনও 20 টি বিজ্ঞাপন দেখতে হবে এবং 21 নম্বর বিজ্ঞাপনটি ক্লিক করতে হবে। এবং 21 নম্বর বিজ্ঞাপনে ক্লিক করার পরে, আপনাকে ওয়েবসাইটে যাওয়ার জন্য একটি উল্লেখযোগ্য সংখ্যক বার অপেক্ষা করতে হবে। যদি অপেক্ষাটি আপনাকে কোনও স্বয়ংক্রিয়ভাবে ফিরে না আসে, আপনি সেই বিজ্ঞাপনটি ব্যাকপ্যাক দিয়ে কাটাবেন। তারপরে আপনি দেখতে পাবেন যে আপনার ব্যালেন্সে পয়েন্ট রয়েছে। একটি ক্লিক করার জন্য আপনি এখান থেকে 50 পয়েন্ট পাবেন।

আপনি যদি এই অ্যাপগুলিতে কোনও রেফারেল না করেন তবে এই অ্যাপস থেকে আপনি প্রতিদিন প্রায় 15 টাকা উপার্জন করতে পারবেন। এবং এখান থেকে আপনি মোবাইল রিচার্জ নিতে পারেন যদি এটি কেবল 10 টাকা এবং বিকাশ পেমেন্ট 30 টাকা হলে। এটি ছিল আজকের পোস্ট। আল্লাহ্ তোমার মঙ্গল করুক।

Related Posts

2 Comments

মন্তব্য করুন