নিউ ইনকাম অ্যাপ ক্লিক করুন আর্ন করুন আনলিমিটেড

আমি আপনার সাথে একটি অ্যাপ শেয়ার করব। এই অ্যাপটি থেকে ভাল আয় করার সুযোগ রয়েছে। বাংলাদেশের একটি উপার্জনশীল অ্যাপ। সমস্ত তথ্য জানতে শেষ অবধি পড়ার অনুরোধ রইল।

এই অ্যাপ থেকে আপনি প্রতিদিন ভাল আয় করতে পারবেন। এখানে, আপনি যদি রেফারেল কোডটি ব্যবহার করে কোনও অ্যাকাউন্ট তৈরি করেন, আপনি অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথেই 20 টাকার বোনাস পাবেন।

প্রথমে লিঙ্কটিতে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন। ডাউনলোড হয়ে গেলে, অ্যাকাউন্ট তৈরি করতে সাইন আপ এ ক্লিক করুন। আপনি সহজেই রেফারেল কোড ব্যবহার করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।

কোড কোড দেখুন: 615621

https://play.google.com/store/apps/details?id=com.etakaaio.etakaae

 

যদি আমি এই সাইটের আয় প্রক্রিয়াটি আলোচনা করি। আপনি যদি এখানে শুধু কাজ করে আয় করতে চান তবে এখানে দুটি জিনিস করে আপনি আয় করতে পারবেন। এখান থেকে আপনি নিউজ পড়তে পারবেন এবং এখান থেকে ক্যাপচা টাইপ করে আয় করতে পারবেন। তবে আপনি ক্যাপচা টাইপের কাজগুলি করতে গেলে দেখা যাবে আপনাকে ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে। তবে আপনি ভিপিএন ছাড়াই সংবাদ পড়তে পারেন।

অবিশ্বাস্য তবে সত্য যে আপনি এখান থেকে প্রতিটি ক্লিকের জন্য ৫০০ টাকা পাবেন। এভাবে আপনি প্রতিদিন প্রচুর ক্লিক করতে পারেন। এবং এখানে আপনি যে সংবাদ পেতে পারেন তার জন্য অর্থ প্রদান পাবেন।

এখানে আপনাকে 10 টি সংবাদ পড়ার পরে একটি সংবাদে ক্লিক করতে হবে। তারপরে আপনি এখান থেকে পেমেন্ট পাবেন। ক্লিকের নিয়মটি হ’ল আপনি যখন 10 নম্বরের পোস্ট পড়া শেষ করবেন তখন আপনি 11 নম্বর পোস্টটি খুলবেন, সেক্ষেত্রে আপনাকে পোস্টের যে কোনও একটি বিজ্ঞাপনে ক্লিক করতে হবে। এটিতে ক্লিক করার পরে, ওয়েবসাইটটি আপনাকে সেখানে নিয়ে যাওয়ার জন্য আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। তারপরে আপনি যখন চলে যাবেন, তখন টাকাটি আপনার অ্যাকাউন্টে জমা হবে।

আশা করি ক্যাপচা ধরণের কাজ কী তা প্রত্যেকেই জানেন। এখানে ক্যাপচা টাইপের কাজগুলি অনেকটা নিউজ ক্লিকের কাজের মতো। আপনি তাদের টেলিগ্রাম গ্রুপে যোগ দিতে পারেন এখান থেকে তাদের টেলিগ্রাম সমর্থন গ্রুপ রয়েছে। তারপরে আপনি তাদের অ্যাপসের সমস্ত আপডেট পাবেন। এবং যদি আপনি সেগুলির থেকে আপনার কোনও সমস্যা সম্পর্কে আরও জানতে চান তবে আপনি এটি জানতে পারেন।

এখানে একটি জিনিস হ’ল আপনাকে সর্বনিম্ন প্রদানের পরিমাণ 250 টাকা। সেক্ষেত্রে আড়াইশো টাকা আয় করার পরে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। তবে তাদের টেলিগ্রাম গ্রুপটি সম্প্রতি একটি পোস্ট দিয়েছে ব্যবহারকারীদের জিজ্ঞাসা করে যে তারা ন্যূনতম কী পরিমাণ অর্থ চান। 100 টাকা করার সম্ভাবনা রয়েছে। এটি সময় এবং প্লে স্টোরে তাদের ভাল রেটিংগুলিতে দেখা যাবে তাই আমি আপনার সাথে ভাগ করে নিলাম। আল্লাহ্ তোমার মঙ্গল করুক

Related Posts

2 Comments

মন্তব্য করুন