ফ্রিতে ১০০০ টাকা ইনকাম Trust wallet…

Hello friends… 😃😃😃

কেমন আছেন সবাই ।  আশাকরি ভালো আছেন। আমি ও ভালো আছি।😁😁

আমরা সবাই ই অনলাইন থেকে ইনকাম করতে চাই। কিন্তু ভালো কোনো সাইট কিংবা অ্যাপ পাচ্ছি না অথবা যেসব অ্যাপ বা সাইটে কাজ করেছি তারা পেমেন্ট করছে না।

আর নয় কোনো ঝামেলা। আর নয় পেমেন্ট না পাওয়ার  ভাবনা। এখন থেকে সবাই ইনকাম করতে পারবো।

কিভাবে ইনকাম করবো :

আমরা সবাই trust wallet অ্যাপ এর নাম কম বেশি শুনেছি। Trust Wallet হলো একটি অনলাইন ক্রিপ্টো কারেন্সি ( যেমন : bitcoin, litecoin, dogecoin ইত্যাদি  )  সংরক্ষক। Trust wallet একটি বিশ্বস্ত অ্যাপ। এখান থেকে আপনার কোনো টাকা বিফলে যাবে না।  এখানে আপনি ট্রেডিং ও করতে পারবেন।

Trust wallet তাদের নিজস্ব টোকেন trust wallet token (twt) চালু করেছে। যার জন্য 100 TWT token দিবে। যার দাম বাংলাদেশি টাকায় ১০০০ টাকার সমপরিমাণ ( যেহেতু এটি ক্রিপ্টো কারেন্সি তাই এর মূল্য বাড়তে বা কমতে পারে)।

কাজ করার নিয়ম :

প্রথমে নিচের  এই লিংক এ

https://share.trustwallet.com/TkiN33

ক্লিক করে অ্যাপ টি ইন্সটল করুন। ফোনে আগে থেকে  trust wallet থাকলে uninstall করে দিন। অ্যাপ ইন্সটল করে ওপেন করুন।

তারপর create a new wallet এ ক্লিক করুন। permission চাইলে allow করে দিন। এরপর আপনাকে ১২ টি Word দিবে।  এগুলো আপনি আপনার সেফ জায়গায় কপি করে রেখে  দিন। এগুলো হলো আপনার wallet এর recovery phrase। এগুলো দিয়ে পরবর্তীতে আপনি আপনার wallet এ প্রবেশ করতে পারবেন।

recovery phrase কপি করার পর next এ ক্লিক করুন। তারপর সিরিয়াল অনুযায়ী recovery phrase গুলো দিন। দেখবেন আপনার wallet create হয়ে গেছে। অ্যাপ থেকে বের হয়ে যান।  আবার এই লিংক এ ক্লিক করুন।

https://share.trustwallet.com/TkiN33

ক্লিক করার পর আপনাকে Trust wallet এ নিয়ে যাবে। এখন রিডিম url লেখা আসবে।  ok করে দিন। দেখবেন আপনার wallet এ 100 twt টোকেন জমা হয়ে গেছে।

পোস্ট ভালোলাগলে শেয়ার করুন।

ধন্যবাদ সকলকে।

Related Posts

28 Comments

মন্তব্য করুন