অনলাইন থেকে ইনকাম পেমেন্ট প্রুফ সহ। সোস্যাল সাইট থেকে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে একটা সোশ্যাল সাইট নিয়ে আলোচনা কর যেখান থেকে আপনারা ভালো ইনকাম করতে পারবেন ।আমি সাথে সাইটের পেমেন্ট প্রুব শেয়ার করব। তাহলে আপনার এখানে কাজ করার প্রতি আগ্রহী হয়ে উঠবেন।

আমি এই সাইট থেকে প্রতি ডলার 80 টাকা হিসেবে 5 ডলার পেমেন্ট পেয়েছে মোট 400 টাকা। আমি এই টাকাটা নিয়েছি বিকাশে। সবার প্রথমে নিজের সাইট থেকে পেমেন্ট প্রুফ শেয়ার করছি।

আপনারা দেখতে পাচ্ছেন আমার ৫ ডলার এপ্রুভ করা হয়েছে। এই ৫ ডলার এর  জন্য আমি 400 টাকা বিকাশে পেমেন্ট পেয়েছি। এরপর আপনার এখানে কোন দ্বিধা ছাড়া কাজ করতে পারেন। আমি নিচের সাইটে লিংক দিয়ে দিচ্ছি এটাতে ক্লিক করে আপনার একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন

লিংকে ক্লিক করার সাথে সাথে আপনাদের ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে প্রথমে আপনার রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এ ক্লিক করার পর সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্টে যাতে পরবর্তীতে আপনি চাইলে ফেসবুকের মত আপনার প্রোফাইল পিক কভার ফটো কিংবা অন্যান্য ইনফরমেশন গুলো দিতে পারবেন।

এই সাইটে আপনি আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন তাই আপনি এগুলো মনে রাখবেন। একাউন্ট করার সাথে সাথে আপনি এখানে কাজ শুরু করতে পারবেন।

এই সাইটে আপনি লাইক কমেন্ট শেয়ার করে ইনকাম করতে পারবেন। প্রতি লাইক এ জন্য ৫ পয়েন্ট,  প্রতি কমেন্টের জন্য ৫ পয়েন্ট করে পাবেন। 1000 পয়েন্টের জন্য এখানে 80 টাকা বা ১  ডলার দেওয়া হয়।

আপনি এই সাইটে সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন হচ্ছে রেফার করে ।প্রতি রেফার এর  জন্য এখানে 10 সেন্ট করে দেওয়া হয়। আপনি এই সাইট থেকে আনলিমিটেড রেফার করতে পারবেন।

মাত্র 5 ডলার হলে আপনার এই সাইট থেকে পেমেন্ট নিতে পারবেন। যেহেতু সবার প্রথমে আমি পেমেন্ট প্রুফ শেয়ার করেছি। তাই আপনাকে পেমেন্ট নিয়ে আর কোন দ্বিধা থাকার কথা না। এটা খুব বিশ্বস্ত একটা সাইট আপনার এখানে কাজ করলাম ১০০% পেমেন্ট পাবেন।

যেকোনো প্রয়োজনে আপনি তাদের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন। আপনার কোন সমস্যা হলে তাদের পেজে যোগাযোগ করলে সেখান থেকে সমাধান দিতে পারবেন। যেহেতু এটা একটা সোশ্যাল সাইটে আপনার এখানে যে কোন ইউজার এর সাথে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান নিতে পারে

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন। অথবা আমার সাথে যোগাযোগ করতে পারেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts