বাংলায় লেখালেখি করে টাকা ইনকামের দুইটি সাইট ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমি ভালো আছি । আমি কি চাই অনলাইন থেকে টাকা ইনকাম করতে । কিন্তু ভালো কোন অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পাইনা । তারা চায় ঘরে বসে প্রতিমাসে 10000 থেকে 15000 টাকা ইনকাম করতে । এখন এই টাকাটা ইনকাম করার জন্য আপনার কাছে শুধু থাকতে হবে একটি মোবাইল অথবা ল্যাপটপ অথবা কম্পিউটার । এগুলোর সাহায্যে আপনি প্রতিমাসে 10000 থেকে 15000 টাকা ইনকাম করতে পারবেন । এবার শুরু করা যাক । বাংলায় লেখালেখি করে টাকা ইনকামের 2 টি সাইট ।

1. Grathor.com

এই সাইটটিতে সব সময় এবং প্রতিদিন 200 থেকে 300 টাকা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন । এই সাইটটিতে প্রবেশ করে পড়ে দেখবেন মেনু লেখা আছে । সেখানে ক্লিক করবেন ক্লিক করে দেখবেন রেজিস্ট্রেশন লেখা আছে আপনি সেখানে রেজিস্ট্রেশন করে নেবেন । রেজিস্ট্রেশন করে লগইন করার সাথে সাথে আপনি সাত টাকা পেয়ে যাবেন । এই সাইটে প্রতি আর্টিকেলের জন্য 8 টাকা থেকে 50 টাকা পর্যন্ত পাবেন । আমার মতে আর্টিকেল লিখে ইনকাম করার সেরা সাইট হচ্ছে grathor.com । আপনার আর্টিকেল যদি কেউ 20 সেকেন্ড পর্যন্ত পড়তে থাকে তাহলে আপনার ওখানে ০.১০ টাকা করে পাবেন । যে পড়বে তার একাউন্ট ০.১০ টাকা পর্যন্ত পাবেন । ফ্রী মেম্বেরশিপ 1000 টাকা হলে বিকাশে নিতে পারবেন । প্রেমিয়াম মেম্বেরশিপ 600 টাকা হলে বিকাশে নিতে পারবেন । পেমেন্ট 100% পাবেন ।

2. Blog.jit.com.bd

এই সাইটটি অনেক ভাল একটি সাইট । এখানে আপনি প্রতিমাসে নিম্ন হলেও 5000 টাকা লেখালেখি করি ইনকাম করতে পারবেন । আপনারা প্রথমে এই সাইটটিতে প্রবেশ করবেন তারপর রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । রেজিস্ট্রেশনে আপনি ইমেইল এড্রেস অথবা ফেসবুক আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন অথবা গুগল একাউন্টের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন । এখানে আপনি অ্যাকাউন্ট খোলার সাথে সাথে 10tk ফ্রিতে পেয়ে যাবেন । এই সাইটটিতে প্রতি আর্টিকেলের জন্য আপনারা পাবেন 10 থেকে 100 টাকা পর্যন্ত । আপনার আর্টিকেলের লেখার পরিমাণ যত ভালো হবে আপনি তত টাকা পর্যন্ত পেয়ে যাবেন । আপনার আর্টিকেলটি যদি 1000 বার দেখা হয় তাহলে আপনাকে তাড়া 500 টাকা দিয়ে দিবে । এই সাইটে আরো কিছু অফার রয়েছে । আপনারা যদি ৬০ টি আর্টিকেল লেখেন তাহলে আপনাকে তাড়া টি-শার্ট গিফট করবে । যদি 100 টি আর্টিকেল লিখেছেন তাহলে মোবাইল ফোন গিফট করবে । 200 টি‌ রেফার করলে একটি মোবাইল ফোন গিফট করবে । এখানে আপনি 20 টাকা হোলে মোবাইল রিচার্জ নিতে পারবেন 100 টাকা হলে বিকাশে নিতে পারবেন । আপনারা এটা সব সময় ব্যবহার করতে পারবেন । পেমেন্ট 100% পাবেন ।

আজকে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আর আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Related Posts

গ্রাথোর থেকে নতুন আপডেট পেতে OK চাপুন OK No