বিটকেয়ন ও ডগি কয়েন ইনকাম এর সবচেয়ে সেরা সাইট। অনলাইন ইনকাম এর সেরা পিটিসি সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

অনলাইন থেকে ইনকাম করার জন্য যদি 5 টি সেরা পিটিসি সাইট থাকে তার মধ্যে cointiply.com একটা। এখানে যেমন রয়েছে ইনকাম করার অনেকগুলো মেথড। ঠিক তেমনি রয়েছে এড দেওয়ার মতো পর্যাপ্ত সুযোগ। এবং পেমেন্ট নেওয়ার জন্য সহজ মাধ্যম।

আপনি যদি অনলাইনে বড় বড় পিটিসি সাইট গুলোতে কাজ করেন। তাহলে দেখতে পাবেন যে সেই সাইটগুলোর অ্যাড দেওয়া হচ্ছে উক্ত সাইটের মাধ্যমে। অর্থাৎ তারা চায় তাদের ইউজার আরো বৃদ্ধি করার জন্য এর জন্য তারা এই সাইটটা ব্যবহার করছে। তাই আপনারা বুঝতে পারছেন যে সাইটের জনপ্রিয়তা লেভেল কতটুকু। আপনার এখানে কাজ করে সহজে ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট নিতে পারবেন।

সাইট: https://link.grathor.com/gR

লিংকে ক্লিক করার পর সাইটে নিয়ে গেলে সেখানে সবার প্রথম রেগিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার ইমেইল আইডি দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। অ্যাকাউন্ট তৈরি করার সময় যেটা সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে যাতে আপনার ইমেইল টা সঠিক হয়। কারণ আপনাকে এখানে ইমেইল ভেরিফাই করতে হবে।

আপনি যখন একাউন্ট তৈরি করবেন আপনার ইমেইলে একটা কনফার্মেশন মেসেজ দেবে। সেখানে একটা লিংক থাকবে সেই লিঙ্কে ক্লিক করে আপনার আইডি টা কন্ফার্ম করতে হবে। যদি আপনি ভুল সাবমিট করেন তাহলে কিন্তু আপনি উক্ত কাজগুলো করতে পারবেন না। ফলে আপনার আইডি তো আপনি কন্ফার্ম করতে পারবেন না।

আপনার একাউন্ট করা হয়ে গেলে আপনারা সাইটটাতে লগইন করবেন। প্রথমে আপনাদের বলেছিলাম যে এখানে ইনকাম করার জন্য যেমন অনেকগুলো ম্যাথর রয়েছে। এড দেওয়ার জন্য অনেকগুলো মেথড রয়েছে। আপনি যখন এখানে আপনার ইমেইল আইডিটা দিয়ে ভেরিফাই করে একটা একাউন্ট তৈরি করবেন। এখান থেকে আপনি 100 পয়েন্ট বোনাস পেয়ে যাবেন। আর এখান থেকে আপনি কাজ করে এরকম অনেক পয়েন্ট ইনকাম করতে পারবেন সেই পয়েন্টগুলো ডলার হিসেবে আপনারা নিতে পারবেন।

এই সাইট থেকে আপনারা ইনকাম করার জন্য মেনু বাটন এ ক্লিক করবেন। মেনু বাটনে ক্লিক করার পর যখন আপনি আর্নিং অপশনে যাবেন। সেখানে দেখতে পাবেন অনেকগুলো আর্নিং মেথর রয়েছে। আপনি সবগুলো মেথড এর কাজ খুব সহজে এখান থেকে করে নিতে পারবেন। এবং এই কাজগুলো করার পর এখান থেকে আপনারা কয়েন ইনকাম করবেন।

এখান থেকে আপনি বিটকয়েন এবং ডগি কয়েন এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য আপনার একাউন্টে 50 হাজার কয়েন থাকতে হবে। আর আপনি যদি ডগি কয়েন এর মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে এখান থেকে আপনার একাউন্টে 30000 কয়েন থাকা লাগবে। তাহলে আপনারা পেমেন্ট নিতে পারবেন।

এই সাইটে কাজ করার জন্য আপনাদের কোন ইনভেস্ট করতে হবে না। এখানে আপনারা ফ্রী একাউন্ট হিসেবে কাজ করতে পারবেন এবং পেমেন্ট নিতে পারবেন। এই ছিল আজকের পোস্ট আপনার এখানে কাজ করবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts