বিডি আর্নিং কুইজ গেম – ক্যুইজ গেমটি খেলুন এবং উইন / আর্ন নগদ

বিডি আর্নিং কুইজ গেম  – ক্যুইজ গেমটি খেলুন এবং উইন / আর্ন নগদ হল এখানে গড়ে ওঠা চূড়ান্ত স্মৃতিবিজড়িত কুইজ অ্যাপ্লিকেশন, যারা বিজয়ী পুরষ্কার এবং অনলাইন আয়ের সাথে শিখতে এবং খেলতে আগ্রহী তাদের সকলকে লক্ষ্য করে। আপনি যদি জ্ঞান সন্ধানকারী হন এবং ট্রিভিয়া গেমগুলি আপনার জিনিস হয় তবে বিডি আর্নিং কুইজ গেমটি আপনার জন্য একেবারে গেম।

অ্যাপ ডাউনলোড লিংক: https://link.grathor.com/f8

উদাহরণস্বরূপ ইংরাজী এবং বাংলা ব্যাকরণ, দেশ, মানুষ, জাতি, সংস্কৃতি, খেলাধুলা ইত্যাদি বিষয়গুলি সহ 5000+ এরও বেশি একাধিক পছন্দের প্রশ্নাবলীর সাথে এটি একটি মজাদার এবং চ্যালেঞ্জিং অ্যাপ্লিকেশন সেটিংয়ের মাধ্যমে তার ব্যবহারকারীর কাছে নতুন জ্ঞানের শক্তি বহন করার লক্ষ্য করে।

তাদের সঠিক উত্তর এবং উত্তর দেওয়ার সত্যতা জন্য পুরষ্কার দেওয়ার সময়, সত্যিকারের জীবনে তারা মুখোমুখি হতে পারে এমন সাধারণ জ্ঞান ভিত্তিক প্রশ্ন / গেমের জন্য এটির খেলোয়াড়দের সংগঠিত করার এক প্রবেশ পথ। কুইজ / গেমের ইন্টারেক্টিভ প্রকৃতি হ’ল যা আপনাকে আরও বেশি করে ফিরিয়ে আনতে সাহায্য করবে এবং স্পষ্টভাবে আপনার মধ্যে প্রতিযোগিতামূলক দিক উত্থাপন করবে। আপনি যদি ইন্টারনেটের মাধ্যমে রেফারেল ইনকাম উপার্জন করতে পারেন এমনভাবে যদি আপনি এই অ্যাপটিকে আপনার বন্ধুদের উল্লেখ করেন, তাই বন্ধুদের তাড়াতাড়ি করুন।

বৈশিষ্ট্য:

শ্রেণিবদ্ধকরণের একটি গুণ থেকে 5000+ প্রশ্ন 

  • বেশ কয়েকটি গেমিং পছন্দ বিকল্প

নেতা বোর্ডের পরিষ্কার প্রদর্শন

  • দৈনিক পাশাপাশি মাসিক গেম এবং পুরষ্কার
  • উচ্চ স্কোর পুরস্কারের টাকা পেতে!

অনলাইন লার্নিং এবং আর্নিং কোর্সের সাথে প্রিমিয়াম প্যাকেজ

  • প্রিমিয়াম সদস্য কোম্পানির বিক্রয় ভাগ পান

অর্থ প্রদানের পদ্ধতি: ব্যাংক, বিকাশ, রকেট, নাগাদ, ফ্লেক্সিলোড

আসুন এই অ্যাপটি থেকে শিখতে এবং উপার্জন শুরু করি।

সত্যিকারের জীবনে তারা মুখোমুখি হতে পারে এমন সাধারণ জ্ঞান ভিত্তিক প্রশ্ন তাদের সঠিক উত্তর এবং উত্তর দেওয়ার সত্যতা জন্য পুরষ্কার দেওয়ার সময়,  / গেমের জন্য এটির খেলোয়াড়দের সংগঠিত করার এক প্রবেশ পথ।

কুইজ / গেমের ইন্টারেক্টিভ প্রকৃতি হ’ল যা আপনাকে আরও বেশি করে ফিরিয়ে আনতে সাহায্য করবে এবং স্পষ্টভাবে আপনার মধ্যে প্রতিযোগিতামূলক দিক উত্থাপন করবে। এমনভাবে যদি আপনি এই অ্যাপটিকে আপনার বন্ধুদের উল্লেখ করেন, তাই বন্ধুদের তাড়াতাড়ি করুন আপনি যদি ইন্টারনেটের মাধ্যমে রেফারেল ইনকাম উপার্জন করতে পারেন ।

Related Posts